বুধবার ১৭ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Tripti Dimri: লং জ্যাকেট আর সাদা স্টকিংসে শীতের নতুন ফ্যাশন স্টেটমেন্ট তৈরি করলেন তৃপ্তি দিমরি!

নিজস্ব সংবাদদাতা | ০৮ ফেব্রুয়ারী ২০২৪ ১১ : ০৪


সংবাদসংস্থা, মুম্বই: শুধু অভিনয় দিয়ে নয়, নিজের ফ্যাশন সেন্স দিয়েও অনুরাগীদের মনে জায়গা পাকা করে নিয়েছেন অভিনেত্রী তৃপ্তি দিমরি! "অ্যানিম্যাল" ছবিতে তিনি নজর কেড়েছেন খুব অল্প সময়ের স্ক্রিন প্রেসেন্সেই। এছাড়াও, সোশ্যাল মিডিয়ায় তিনি সক্রিয় ফ্যাশনিস্তা হিসেবে। রেডকার্পেটের গ্ল্যামারাস লুক হোক বা ক্যাজুয়াল; সবসময়ই নজরকাড়া তৃপ্তি ।
কয়েকদিন আগেই তিনি একটি কালো রঙের পোশাকে অনুরাগীদের মুগ্ধ করেছিলেন। ৮ ফেব্রুয়ারি, ২০২৪, এই বলিউড ডিভা শুধুমাত্র একটি বেজ রঙের ব্লেজার পরে তাক লাগিয়ে দিয়েছেন। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে ক্যাপশনে একটি কমলা হার্ট ইমোজি দিয়েছেন। একটি গাঢ় বেজ রঙা ভেলভেটের সোফায় তাকিয়াতে হেলান দিয়ে রয়েছেন অভিনেত্রী । ছবি জুড়ে আরামদায়ক আলো-ছায়ার স্পন্দন। তার মাঝেই ফুল হাতা, ডাবল কলারের জ্যাকেটের সঙ্গে হাই-ওয়েস্ট স্টকিংস পরে একমুঠো উষ্ণতা ছড়িয়ে দিয়েছেন তৃপ্তি । সকালের মিঠে রোদ এসে পড়েছে তাঁর মুখে, ঠোঁটে ঘাড়ে। খোলা চুল বিন্যস্ত। মুখে শিশিরের শুভ্রতা।
সেলিব্রিটি মেকআপ আর্টিস্ট সাভলিন কৌর মনচন্দা অভিনেত্রীকে এই বিশেষ লুক দিয়েছেন। ন্যুড আইশ্যাডো, মাসকারা, ডিউয়ি ফাউন্ডেশন, রোজি ব্লাশ, উজ্জ্বল হাইলাইটার এবং ন্যুড লিপস্টিকে সাজ সম্পূর্ণ করেছেন তিনি। হেয়ারস্টাইলিস্ট সীমা মান তাঁকে নিখুঁত মেসি হেয়ার পেতে সাহায্য করেছেন। এই মিনিমালিস্ট গ্ল্যামার লুকের জন্য কোনও অ্যাক্সেসরিজ পরেননি অভিনেত্রী। সেলিব্রিটি ফ্যাশন স্টাইলিস্ট দোলা বড়ুয়া এই নিখুঁত লুক পরিকল্পনা করেছেন।



বিশেষ খবর

নানান খবর

Charlie Chaplin Birthday 2024 #charliechaplin #birthday #BirthAnniversary #aajkaalonline

নানান খবর

সোশ্যাল মিডিয়া