সোমবার ১৬ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

লাইফস্টাইল | ঝেঁপে আসবে টাকা! লক্ষ্মীবারে উন্নতির শিখরে পৌঁছবে কারা?

Reporter: নিজস্ব সংবাদদাতা | লেখক: Soma Majumdar | Editor: শ্যামশ্রী সাহা ০৫ সেপ্টেম্বর ২০২৪ ০৯ : ৩৪Soma Majumder


আজকাল ওয়েব ডেস্ক: আজ ৫ সেপ্টেম্বর চাঁদ সারা দিন সিংহ রাশিতে অবস্থান করবে। রাত ৯টা ৫৫ মিনিটের পর কন্যা রাশিতে গোচর করবে। আজকের ভাদ্র শুক্লা দ্বিতীয় তিথি বেশ কয়েকটি রাশির জন্য বিশেষভাবে শুভ। ছোট-বড় সমস্যার মুখে পড়তে পারেন কারা? জেনে নিন আজকের রাশিফল। 

মেঘ-  বন্ধুদের সঙ্গে ভ্রমণে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। ব্যবসায় প্রত্যাশিত সাফল্য আসার সম্ভাবনা রয়েছে। স্টক মার্কেটে অর্থ বিনিয়োগ করলে লাভ পেতে পারেন।

বৃষ- সন্তানদের স্বভাব দেখে মনে হতাশা বাড়তে পারে। ভবিষ্যৎ খরচ নিয়ে চিন্তিত হতে পারেন। আয় এবং ব্যয় উভয়ের মধ্যেই ভারসাম্য বজায় রাখতে হবে। নাহলে ভবিষ্যতে বিপদে পড়তে পারেন।

মিথুন- অতিরিক্ত রাগের কারণে পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে। চাকরি সংক্রান্ত কিছু সমস্যা বিকেলে সমাধান হয়ে যাবে। কেরিয়ারে সাফল্যের যোগ রয়েছে।

কর্কট-  অন্যদের সমালোচনা, বাধা না দিয়ে নিজের কাজে মগ্ন থাকুন, এতেই সাফল্য আসবে। হঠাৎ ব্যবসায়িক ভ্রমণের সম্ভাবনা রয়েছে। অসামাপ্ত কাজ শেষ করতে পারবেন।

সিংহ- অভিজ্ঞ কারোর সঙ্গে পরামর্শ করে গুরুত্বপূর্ণ কাজে হাত দিলে মিলবে সাফল্য। কঠোর পরিশ্রমের মাধ্যমে যে কোনও ক্ষেত্রে নতুন সাফল্য পেতে পারেন। বন্ধুদের মধ্যে যারা ভবিষ্যতে আপনাকে সাহায্য করেছে তাদের সাহায্য করতে এগিয়ে আসুন।

কন্যা: রাগ নিয়ন্ত্রণ করতে হবে এবং প্রতিকূল পরিস্থিতিতেও আপনার কথাবার্তায় ভদ্রতা বজায় রাখতে হবে। বাড়িতে অশান্তি কেটে যেতে পারে। চাকরিজীবীদের পদোন্নতির সম্ভাবনা রয়েছে। দিনভর মজার মেজাজে থাকবেন। গুরুত্বপূর্ণ কাজগুলিকে উপেক্ষা করবেন না।

তুলা- কর্মক্ষেত্রে আপনার অবস্থান ও অধিকার বাড়তে পারে। সমস্যার সমাধান খুঁজে পাওয়ায় মানসিক শান্তি পাবেন। দীর্ঘ দূরত্বের ভ্রমণ বাতিল হতে পারে। আজ পরিবারের সঙ্গে কেনাকাটা করতে পারেন। কাজের সাফল্যের কারণে মনে থাকবে আনন্দ।

বৃশ্চিক- কোনও সরকারি সংস্থা থেকে দীর্ঘমেয়াদী লাভের পরিস্থিতি তৈরি হতে পারে। স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। সন্তানদের কাছ থেকে সুখবর পেতে পারেন। কর্মক্ষেত্রে অফিসারদের সঙ্গে ভালো সমন্বয় থাকলে পদোন্নতির সম্ভাবনা রয়েছে।

ধনু-  ঊর্ধ্বতন কর্মকর্তার সুনজরে থাকবেন। অনেকদিন ধরে আটকে থাকা টাকা আজ পেতে পারেন। পরিবারে অশান্তির সম্ভাবনা রয়েছে। তবে চিন্তা করবেন না।  তাড়াহুড়ো কাজে ভুল হতে পারে।

মকর- কর্মক্ষেত্রে মনোসংযোগ রাখতে হবে। অন্যথায় আপনার অফিসে ম্যানেজমেন্টের সঙ্গে মতবিরোধ হতে পারে। পরিবারের সঙ্গে কোনও সমস্যা সমাধানের আলোচনা করতে পারেন।

কুম্ভ- ব্যবসার ক্ষেত্রে লাভবান হতে পারেন। যদি কোন কাজে বিনিয়োগ করতে চান তাহলে আজই শুভ দিন। পরিবারে কিছু বিতর্ক দেখা দিতে পারে। আপনাকে কথাবার্তা নিয়ন্ত্রণ করতে হবে, অন্যথায় সম্পর্কে ফাটল হতে পারে।

মীন- শারীরিক এবং মানসিকভাবে সুখে থাকার যোগ রয়েছে। শিক্ষার্থীরা কোনও প্রতিযোগিতায় অংশগ্রহণ করলে আজ সাফল্য পেতে পারেন। পরিবারে কারও বিয়ের কথা এগোতে পারে। ধর্মীয় বিষয়ের প্রতি আপনার আগ্রহ বাড়বে।


#Rashifal of 5 September 2024#all zodiac signs daily horoscope#Ajker Rashifal#Daily Horoscope#Rashifal#Horoscope



বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর

ভাদ্রে রেঁধে আশ্বিনে খাওয়ার উৎসব, আজ রান্না পুজোয় কী কী পদ রান্না করার নিয়ম? ...

অতিরিক্ত ওজন নিয়ে দুঃশ্চিন্তায়?চায়েই ঝরবে বাড়তি মেদ, কীভাবে বানাবেন?...

হেয়ার স্পা, দামী সিরামেও কাজ হচ্ছে না? চুলের যত্নে ব্যবহার করুণ এই সমস্ত বীজ ...

প্রতি বছর একই দিনে কেন বিশ্বকর্মা পুজো হয়? বিশেষ কারণ জানলে অবাক হবেন...

নীরবে বাড়ছে হার্ট অ্যাটাকের ঝুঁকি? ভুলেও অবহেলা করবেন না এই ৫ লক্ষণ ...

সান ট্যান ও পুরনো কালো দাগ ছোপে জেরবার?এই সবজিতেই লুকিয়ে সমাধান...

চোখের নিচে কালি পড়েছে? এই ঘরোয়া উপায়ে ম্যাজিকের মতো উধাও হবে ডার্ক সার্কেল...

রুক্ষ নিস্প্রাণ চুল ঝড়ে পড়ছে? কন্ডিশনার সিরাম ছাড়াই মাত্র সাতদিনে ফিরবে চুলের জেল্লা ...

ক্যান্সার থেকে ডায়বেটিস সারবে এই ম্যাজিক ফলে, কোথায় পাবেন জানুন...

পেটও ভরবে,ওজন থাকবে নিয়ন্ত্রণে,জেনে নিন চটজলদি এই ব্রেকফাস্টের রেসিপি...

রোদে ঘুরে মুখের দফারফা? এই ঘরোয়া পদ্ধতিতেই ফিরবে ত্বকের জেল্লা ...

রোদে ঘুরে মুখের দফারফা? এই ঘরোয়া পদ্ধতিতেই ফিরবে ত্বকের জেল্লা ...

রবিবার শুধুই একঘেয়ে মুরগির ঝোল? লেবু-লঙ্কা চিকেন দিয়ে করুন স্বাদ বদল...

পেইনকিলার ছাড়াই কমবে অসহ্য পিরিয়ডের যন্ত্রনা। মেনে চলুন এই টোটকা ...

কমবয়সিদের মধ্যে বাড়ছে হার্ট অ্যাটাকের ঝুঁকি! সতর্ক হতে আগেই বুঝুন এই ৮ লক্ষণ...





রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া



09 24