বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Janhavi Kapoor: খোলা পিঠে ভালবাসার রঙে ধরা দিলেন জাহ্নবী! প্রিয় মানুষের সঙ্গে রঙিন হয়ে উঠুন আপনারাও!

নিজস্ব সংবাদদাতা | ১০ ফেব্রুয়ারী ২০২৪ ১৭ : ০৪


সংবাদসংস্থা মুম্বই: প্রেম দিবসের আগে ভালবাসার রং ছড়িয়ে দিলেন বলিউড ডিভা জাহ্নবী কাপুর। শুধু অভিনয় নয়, নিজের ফ্যাশন সেন্স দিয়েও অনুরাগীদের মন জয় করেছেন তিনি। বডিকন গাউন, চটকদার প্যান্টসুট, পাশ্চাত্য পোশাক- সবেতেই তিনি নজরকাড়া। ভ্যালেন্টাইনস ডে"র প্রাক্কালে তিনি নেটপাড়ায় উষ্ণতা বাড়ালেন লাল কর্সেট ড্রেসে। ইনস্টাগ্রামে ছবি পোস্ট হতেই ভাইরাল।
জাহ্নবী সম্প্রতি ইনস্টাগ্রামে একটি লাল লেসের কর্সেট ম্যাক্সি ড্রেস পরা ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘ভি ডে এনার্জি’। তাঁর এই গর্জাস গাউন সৌজন্যে রয়েছে লেবেল রাসারিওর। পোশাকটির মূল্য ১ লক্ষ ৯০ হাজার। অফ-শোল্ডার নেকলাইন দেওয়া পোশাকে রয়েছে একটি লেসের কাঁচুলি। যা তাঁকে আরও বেশি গ্ল্যামারাস করে তুলেছে। পোশাকটির সাটিন স্কার্টে অভিনেত্রীকে মারমেইড লুক দিয়েছে। পোশাকের সঙ্গে জাহ্নবী পরেছিলেন একটি পান্নার আংটি আর স্টিলেটো। লাল এই কর্সেট গাউনের সঙ্গে গোলাপি আইশ্যাডো, মাস্কারা, উইংড আইলাইনার, পিচ রঙের ব্লাশ, টিন্টেড হাইলাইটার আর গাঢ় গোলাপি লিপস্টিকে সাজ সম্পূর্ণ করেছিলেন। হেয়ারস্টাইল ছিল কার্লস-ওয়েভি।
এই প্রেমের দিবসে জাহ্নবীর মতো সেজে প্রিয় মানুষের মন কেড়ে নিতে পারেন আপনারাও। ডিনার ডেট হোক বা স্পেশাল পার্টি - এই ধরনের পোশাক একেবারে আদর্শ। যদি মুভি ডেটে বা কোনও পার্কে যান, তবে গাউন পরবেন না যেন। সেক্ষেত্রে কোনও ক্যাজুয়াল টপ, শিফন শাড়ি, বা নি-লেন্থ পোশাক বেশ মানাবে।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া