বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

লাইফস্টাইল | হঠাৎ আসবে টাকা, বাড়বে সঞ্চয়! আজ সোনায় সোহাগা কোন ৫ রাশির ভাগ্য

নিজস্ব সংবাদদাতা | | Editor: শ্যামশ্রী সাহা ১২ সেপ্টেম্বর ২০২৪ ১৬ : ১১Soma Majumder


আজকাল ওয়েব ডেস্ক: বৃহস্পতিবার চাঁদ ধনু রাশিতে অবস্থান করছে। আর সূর্যের অবস্থান রয়েছে সিংহ রাশিতে। পঞ্জিকা অনুসারে, আজ ভাদ্র শুক্লা নবমী তিথি। আজকের দিনে পাঁচ রাশির জীবনে রয়েছে অর্থযোগ। তাহলে উন্নতি-সাফল্যের শিখরে পৌঁছবেন কারা? কাদের ভাগ্য খুলছে আজ? জেনে নিন রাশিফল-

মেষ রাশি- আজ মেষ রাশির মানুষদের কেরিয়ারে বড় পরিবর্তন আসতে পারে।আত্মবিশ্বাসের মাধ্যমে যে কোনও চ্যালেঞ্জের মোকাবিলা করে সাফল্য পাবেন। আর্থিক ক্ষেত্রে লাভ পেতে পারেন। কেরিয়ারে নতুন কোনও সুযোগ আসতে পারে। পরিবারে সুখ-শান্তি থাকবে। শরীরের দিকে খেয়াল রাখুন। 

বৃষ রাশি- আজকের দিনটি বৃষ রাশির জন্য শুভ। চাকরিজীবীদের পদোন্নতি বা বেতন বাড়ার খবর আসতে পারে। যার জন্য কর্মকর্তাদের সঙ্গে সম্পর্ক উন্নত করার চেষ্টা করুন। পরিবারের সঙ্গে তীর্থস্থানে যেতে পারেন।

মিথুন রাশি- আজকের দিনটা ভাল-খারাপ মিশিয়ে চলবে। কর্মক্ষেত্রের কিছু নতুন লাভজনক সুযোগ পেতে পারে, যা আগামী দিনে কেরিয়ারে বড় সুযোগ নিয়ে আসবে। ব্যবসায় নতুন পরিকল্পনা করতে পারেন। পরিবারের সঙ্গে সময় কাটাতে পারবেন। 

কর্কট রাশি- আজ কোনও সৃজনশীল কাজ করতে পারেন। দীর্ঘদিন বাদে পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। আপনি আজ যে কাজই করুন না কেন, সম্পূর্ণ নিষ্ঠা দিয়ে করতে হবে। তবেই মিলবে সাফল্য। 

সিংহ- আজ কর্ম ব্যস্ততায় মধ্যে দিন কাটবে। ধর্মীয় এবং সামাজিক কাজের জন্য সময় বের করতে সক্ষম হবেন। জীবনসঙ্গীকে কোথাও নিয়ে যেতে পারেন। কর্মক্ষেত্রে বাধা আসতে পারে, তবে নিজের চেষ্টায় সাফল্য পাবেন। 

কন্যা- নিজের আচরণ নিয়ে সতর্ক হন। কর্মক্ষেত্রে বিঘ্ন ঘটতে পারে। আপনার অগ্রগতি দেখে সহকর্মীরা সন্দেহ করতে পারে। সন্ধেবেলা কোনও শুভ কাজে যোগ দিতে পারেন। ব্যবসায়ীরা লাভের মুখ দেখবেন। 

তুলা- সম্পত্তি নিয়ে সিদ্ধান্ত আপনার পক্ষে আসতে পারে। কোনও নতুন প্রকল্পে কাজ শুরু করলে তা সম্পূর্ণ হবে। সন্ধেবেলা কোনও রকম বিবাদ এড়িয়ে চলুন। 

বৃশ্চিক- চাকরি বা ব্যবসায় নতুনত্ব এলে পরে সুবিধা পাবেন। দীর্ঘদিন ধরে পরিবারে কোনও বিবাদ চললে আজ তা শেষ হয়ে যেতে পারে। ফলে পরিবারে শান্তি থাকবে। 

ধনু- কোনও নতুন কাজ হাতে পেতে পারেন । ক্ষুদ্র ব্যবসায়ীরা আর্থিক সংকটে পড়তে পারেন।ব্যবসায়ে সাবধানে ঝুঁকি নিন। অন্যথায় আপনাকে কিছু সমস্যার মুখোমুখি হতে পারে।

মকর- দৈনন্দিন কাজের পাশাপাশি আজ আটকে থাকা কাজগুলি সম্পূর্ণ করলে অনেকাংশে সফল হবেন। সন্তানের শিক্ষার বিষয় ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন।।

কুম্ভ- আজ কোনও তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেবেন না। প্রতিটি কাজ ভেবেচিন্তে করা উচিত।  খাদ্যাভাসে অসতর্ক হলে অসুস্থ হয়ে পড়তে পারেন। ব্যবসায়িক সুবিধা পেতে পারেন।

মীন- কোনও সমস্যায় পড়লেও বুদ্ধিমত্তার সাহায্যে তা থেকে বেরিয়ে আসতে পারবেন। আজ কোনও সমস্যা দেখা দিলে মেজাজ হারালে চলবে না। সন্ধেবেলা বাড়িতে পুজো, যজ্ঞ ইত্যাদির আয়োজন করতে পারেন।


#Ajker Rashifal#Rashifal#zodiac Sign#Horoscope#Todays Horoscope



বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর

নখে সাদা দাগ? এড়িয়ে গেলেই বিপদ! কখন সতর্ক হবেন?...

পুজোর আগে ৩ সপ্তাহে চটজলদি কমাতে চান ভুঁড়ি? উপায় জানালেন শন ...

সর্দি কাশিতে প্রায়ই ভোগেন? সুস্থ থাকতে মেনে চলুন এই কয়েকটি নিয়ম...

এক চুমুকেই চমৎকার, গলবে স্টোন, দূরে পালাবে ক্যান্সার, কীভাবে জানুন...

বয়:সন্ধিতে অবাধ্য সন্তান? বকাঝকা না করে এই ৮ কৌশলে সামলান কৈশোর...

রক্তাল্পতায় ভুগছেন? ব্রেকফাস্টের এই পানীয় মেটাবে আয়রনের ঘাটতি, কীভাবে বানাবেন...

কালচে ঠোঁটের জন্য মুখ ঢাকবেন না, ঠোঁটের রঙ বদলে দেবে এই ফুলের পাপড়ি...

ভাজাভুজি খেয়েও কমবে ওজন? বাইরের এই ৫ খাবার নিশ্চিন্তে খেতে পারেন...

বাড়িতে নেগেটিভ এনার্জি? লক্ষণ বুঝলেই এই ৫টি উপায়ে করুন প্রতিকার...

সহবাসে আয়ু বাড়ে! সপ্তাহে কত বার যৌন মিলনে কমবে মৃত্যুর ঝুঁকি?...

ফ্যাটি লিভার জব্দ এই এক পানীয়তে,জানুন কখন খাবেন...

পুজোর সাজে নতুন রূপে

ম্যাচিং এখন পুরনো, পুজোয় কোন রঙের শাড়ির সঙ্গে কেমন কনট্রাস্ট ব্লাউজ পরবেন? রইল টিপস...

রোজ চুলে তেল মাখছেন? আদৌ লাভ হচ্ছে তো! জানুন আসল সত্যি...

ফেসওয়াশ লাগবে না, ত্বক পরিষ্কার করতে ভরসা রাখুন এই ডালে...



সোশ্যাল মিডিয়া



09 24