বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

লাইফস্টাইল | Ibiza the Fern Resort Spa: স্বাধীনতা দিবসে রেজিমেন্টাল জায়কা ফুড ফেস্টিভ্যাল, 'ইবিজা দ্য ফার্ন' রিসর্টে থাকছে কোন কোন পদ

নিজস্ব সংবাদদাতা | | Editor: শ্যামাশ্রী সাহা ১৪ আগস্ট ২০২৪ ১৫ : ০৩Soma Majumder


আজকাল ওয়েব ডেস্ক: স্বাধীনতা দিবস মানে ভারতীয়দের কাছে আবেগ। সমগ্র দেশবাসীর সঙ্গে ৭৮তম স্বাধীনতা দিবস উদযাপন করতে চলেছে ইবিজা দ্য ফার্ন রিসর্ট ও স্পা। এবার স্বাধীনতা দিবসকে এক ভিন্ন ধরনের ফুড ফেস্টিভ্যালের মধ্য দিয়ে অন্যভাবে উপস্থাপন করছে রিসর্টটি। ভারতীয় সেনাবাহিনীর বিভিন্ন রেজিমেন্টের রান্নার বৈচিত্র এবং বিভিন্ন রেজিমেন্টের পদকে তুলে ধরা হচ্ছে। একইসঙ্গে ভবিষৎ প্রজন্মের কাছে তাঁদের রান্নার স্বাদকে সংরক্ষণ করতেও চাইছে রিসর্টটি। ভারতীয় সেনাবাহিনীকে রন্ধনশৈলীর মাধ্যমে শ্রদ্ধা নিবেদনউদ্দেশ্যে এই আয়োজন করা হয়েছে। বিশেষ এই অনুষ্ঠানের নাম দেওয়া হয়েছে 'রেজিমেন্টাল জায়কা' ফুড ফেস্টিভ্যাল।

ইতিমধ্যেই ইবিজা দ্য ফার্ন রিসর্ট ও স্পা-কে স্বাধীনতা দিবসের থিমে সাজানো হয়েছে। অতিথিরা ১০ আগস্ট থেকে ১৮ আগস্ট পর্যন্ত দুপুর বা লাঞ্চের সময় এই বিশেষ রেজিমেন্টের মেনুগুলির স্বাদ নিতে পারবেন। কলকাতায় রিসর্টটিতে স্বাধীনতা দিবস উপলক্ষে সপ্তাহ ভর অতিথিদের বিনোদনের জন্যও বিশেষ ব্যবস্থা করা হয়েছে। যার মধ্যে রয়েছে বৃক্ষরোপণ কর্মশালা থেকে শুরু করে নেইল আর্ট কর্মশালা, লাইভ বাউল গান, ডিস্কো, সিনেমা প্রদর্শনী, ক্যারাওকে এবং আরও অনেক কিছু। এছাড়া থাকছে সাঁতার কাটা, সবুজের মাঝে নৌকায় চড়া, বিভিন্ন ইনডোর গেমস, জিম, এবং স্পা-এর মতো আরামদায়ক অভিজ্ঞতা। 

রেজিমেন্টাল জায়কা ফুড ফেস্টিভ্যালের মাধ্যমে অতিথিরা খাবারের অন্য রকম অভিজ্ঞতার সাক্ষী থাকবেন। যার মধ্যে রয়েছে পাঞ্জাব ও শিখ রেজিমেন্ট, বেঙ্গল ইনফ্যান্ট্রি, ডোগরা রেজিমেন্ট, অসম রেজিমেন্ট, বিহার রেজিমেন্ট, মাদ্রাস রেজিমেন্ট, মারাঠা লাইট ইনফ্যান্ট্রি ও মহারাষ্ট্র রেজিমেন্ট এবং রাজপুত ও জাট রেজিমেন্ট। ভারতের ৭৮তম এই স্বাধীনতা দিবসের বিশেষ মেনুতে থাকবে স্বাধীনতার থিমে সাজানো বিশেষ মেনুর তালিকা, যেমন তিরঙ্গা চিকেন টিক্কা, ত্রি-স্বাদের পনির কাবাব, সাটে মাছ, কানজু ক্রিস্পি কর্ন, স্বদেশী পোলাও, রঙ্গ দে বসন্তি কোফতা কারি, ধরতি পুত্র আলু দম, জয় ভিরো কি সবিলি, মা কি ডাল, স্বতন্ত্র কাড়ি এবং তিরঙ্গা গোস্ত।
ইবিজা দ্য ফার্ন রিসোর্ট ও স্পা-তে থাকা অতিথিরা ব্রেকফাস্ট, লাঞ্চ এবং ডিনারের সুবিধা পাবেন। যারা দিনের অতিথি হিসেবে এই রিসর্টে আসবেন, তারা ১৮ আগস্ট পর্যন্ত মধ্যাহ্নভোজের রেজিমেন্টাল জায়কা ফুড ফেস্টিভ্যাল উপভোগ করতে পারবেন। 

এই ফুড ফেস্টিভ্যালের বিষয়ে ইবিজা দ্য ফার্ন রিসোর্ট ও স্পা, কলকাতার জেনারেল ম্যানেজার শুভদীপ বসু বলেন, "ইবিজা দ্য ফার্ন রিসোর্ট ও স্পা-তে আমরা আমাদের অতিথিদের জন্য একটি স্বাধীনতা সপ্তাহ বিশেষ অফার নিয়ে এসেছি। যাতে তাঁরা স্বাধীনতার দিবস উপলক্ষে আনন্দ করতে পারেন। পুরো রিসর্টটি স্বাধীনতা দিবসের থিমে সজ্জিত হয়েছে। আমাদের অতিথিদের বিনোদনের জন্য বিভিন্ন কার্যকলাপের আয়োজন করেছি।


#Food Festival#Ibiza the fern resort Spa#independence day#Regimentel Food festival#Ibiza the fern resort spa Food Festival



বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর

চুল থেকে চুলকুনি হবে নিমেষে ভাল! রোজ এই 'টক' ফল খেলে কী কী বাড়তি উপকার পাবেন...

নখে সাদা দাগ? এড়িয়ে গেলেই বিপদ! কখন সতর্ক হবেন?...

পুজোর আগে ৩ সপ্তাহে চটজলদি কমাতে চান ভুঁড়ি? উপায় জানালেন শন ...

সর্দি কাশিতে প্রায়ই ভোগেন? সুস্থ থাকতে মেনে চলুন এই কয়েকটি নিয়ম...

এক চুমুকেই চমৎকার, গলবে স্টোন, দূরে পালাবে ক্যান্সার, কীভাবে জানুন...

রক্তাল্পতায় ভুগছেন? ব্রেকফাস্টের এই পানীয় মেটাবে আয়রনের ঘাটতি, কীভাবে বানাবেন...

কালচে ঠোঁটের জন্য মুখ ঢাকবেন না, ঠোঁটের রঙ বদলে দেবে এই ফুলের পাপড়ি...

ভাজাভুজি খেয়েও কমবে ওজন? বাইরের এই ৫ খাবার নিশ্চিন্তে খেতে পারেন...

বাড়িতে নেগেটিভ এনার্জি? লক্ষণ বুঝলেই এই ৫টি উপায়ে করুন প্রতিকার...

সহবাসে আয়ু বাড়ে! সপ্তাহে কত বার যৌন মিলনে কমবে মৃত্যুর ঝুঁকি?...

ফ্যাটি লিভার জব্দ এই এক পানীয়তে,জানুন কখন খাবেন...

পুজোর সাজে নতুন রূপে

ম্যাচিং এখন পুরনো, পুজোয় কোন রঙের শাড়ির সঙ্গে কেমন কনট্রাস্ট ব্লাউজ পরবেন? রইল টিপস...

রোজ চুলে তেল মাখছেন? আদৌ লাভ হচ্ছে তো! জানুন আসল সত্যি...

ফেসওয়াশ লাগবে না, ত্বক পরিষ্কার করতে ভরসা রাখুন এই ডালে...



সোশ্যাল মিডিয়া



08 24