বুধবার ২৪ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Tollywood: রাতারাতি হাসপাতালে পারমিতা মুন্সী! পরিচালকের দাবি, তিনি মানসিক হেনস্থার শিকার

নিজস্ব সংবাদদাতা | ২৪ ফেব্রুয়ারী ২০২৪ ১৪ : ৪২


রাতারাতি হাসপাতালে ভর্তি হতে হয়েছিল তাঁকে। কবীর সুমন তাঁর জন্য উদ্বিগ্ন। কী হয়েছে পরিচালক পারমিতা মুন্সীর। হাসপাতালের ছবি দিয়ে পরিচালক ছবি দিতেই কৌতূহলী সবাই। এই মুহূর্তে তিনি ব্যস্ত আগামী ছবি ‘হেমা মালিনী’ নিয়ে। ছবিতে মুখ্য ভূমিকায় চিরঞ্জিৎ চক্রবর্তী, কাঞ্চনা মৈত্র। এছাড়াও আছেন পাপিয়া রাও, পিয়ালি মুন্সী, ভাস্বর চট্টোপাধ্যায়, সুজয় বিশ্বাস । তার মধ্যেই এমন কী হল যে রাতারাতি হাসপাতালে তিনি?

কবীর সুমনের প্রশ্নে পরিচালকের সপাট জবাব, ‘সুমনদা, কালকে এই টালিগঞ্জ ফিল্ম ইন্ডাস্ট্রির মধ্যে আমাকে এহেন মানসিক নির্যাতনের শিকার হতে হয়েছে যার জন্য আমার গতকাল রাতে প্যানিক এটাক হয়েছে।’ সবিস্তার জানতে আজকাল ডট ইন যোগাযোগ করেছিল তাঁর সঙ্গে। পারমিতাকে চিকিৎসক বিশ্রামে থাকার নির্দেশ দিয়েছে। তাই তাঁর বদলে ফোনে কথা বলেন তাঁর স্বামী সুদীপ ভট্টাচার্য। তাঁর কথায়, ‘‘পুরোটাই ব্যক্তিগত সমস্যা। কাজের চাপ, প্রচণ্ড দুশ্চিন্তা তার সঙ্গে যোগ হয়েছে। সব মিলিয়ে তাই একটু অসুস্থ বোধ করেছিল পারমিতা। চিকিৎসকের নির্দেশে বিশ্রামে আছে। এক্ষুণি কথা বলতে পারছে না। পরে বিষয়টি নিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলবেন।’’



পরিচালকের স্বামীও টলিউডের অন্যতম পরিচিত মুখ। তিনি শিল্প নির্দেশক। এই ছবিতেও সেই দায়িত্ব পালন করছেন তিনি। পারমিতা এর আগে চিরঞ্জিৎকে নিয়ে ‘গুহামানব’ বানিয়েছিলেন। নতুন ছবি নিয়ে পরিচালকের বক্তব্য, এটি হেমা মালিনীর জীবনী ছবি নয়। একুশের প্রেক্ষাপটে দাঁড়িয়ে এক নতুন ভালবাসার গল্প বলা হয়েছে। কাহিনি, চিত্রনাট্য, সংলাপ, গান পারমিতা নিজেই লিখেছেন।  
 



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া