শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Vikrant Massey: কোন 'বরদান' পেলেন বিক্রান্ত ম্যাসি? সোশ্যাল মিডিয়ায় কী লিখলেন অভিনেতা?

নিজস্ব সংবাদদাতা | ২৪ ফেব্রুয়ারী ২০২৪ ১৫ : ১৪


সংবাদসংস্থা, মুম্বই: খুশির হাওয়া বিক্রান্ত ম্যাসি ও শীতল ঠাকুরের পরিবারে। তাঁদের কোল আলো করে এসেছে একরত্তি "বরদান"! নবজাতকের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বিক্রান্ত ক্যাপশনে লেখেন, "আশীর্বাদ পেয়েছি। আমরা ওর নাম রেখেছি বরদান"! "টুয়েলভথ ফেল" অভিনেতার জীবনে যেন সত্যিই আশীর্বাদ এসেছে তাঁদের প্রথম পুত্র সন্তান। 
মায়ের কোলে পরম তৃপ্তিতে শুয়ে খুদে বরদান। মুখে হাত, গায়ে সাদা মলমলের জামা। স্ত্রী, পুত্রকে ঘিরে রয়েছেন বিক্রান্ত। রং মিলিয়ে গোলাপিতে সেজেছেন দু"জনে। শীতল পরেছেন শাড়ি, চুলে হাতখোঁপা, কানে ঝুমকো, মুখে তাঁর আনন্দের হাসি। মা ছেলেকে জড়িয়ে গোলাপি পাঞ্জাবিতে সেজেছেন অভিনেতাও। অবাক চোখে দেখছেন ছেলেকে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট শুভেচ্ছা বার্তায় ভরে উঠেছে অভিনেতার। 
এই মুহূর্তে "টুয়েলভথ ফেল" ছবির সাফল্য উদযাপন করছেন বিক্রান্ত। তাঁর অসাধারণ অভিনয়ের প্রশংসা করছেন সকলেই। সম্প্রতি, মুম্বই সংবাদসংস্থার কাছে একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, প্রতি মাসে ৩৫ লাখ আয় করতেন তিনি টেলিভিশনে। আর্থিক সাফল্য সত্ত্বেও টেলিভিশনের কনটেন্ট নিয়ে অস্বস্তি ছিল তাঁর। নতুন সুযোগের অপেক্ষা করছিলেন। এবং তার পরেই বড়পর্দায় কাজ শুরু করেন তিনি।
অভিনেতাকে আগামী দিনে পরিচালক রাজকুমার হিরানির নতুন ওয়েব সিরিজে দেখা যাবে। সাইবার ক্রাইমকে কেন্দ্র করে তৈরি ওই সিরিজটিতে বিক্রান্তকে একজন সাইবার ক্রাইম নিরাপত্তা বিশেষজ্ঞের চরিত্রে দেখা যাবে।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া