বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Exclusive: 'দ্রৌপদী' রূপা গাঙ্গুলী এবার 'কুন্তী'? রামকমলের 'দ্রৌপদী'তে আর কারা থাকছেন?

Reporter: নিজস্ব সংবাদদাতা | লেখক: অঙ্গনা ঘোষ ২১ ফেব্রুয়ারী ২০২৪ ১৪ : ৩৬


নিজস্ব সংবাদদাতা: ইন্ড্রাস্টিতে জোর গুঞ্জন! এবার "কুন্তী" চরিত্রে দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রী রূপা গাঙ্গুলীকে। আজকাল এর ফোনে চমকে উঠলেন অভিনেত্রী! কি জানালেন?
"বিনোদিনী একটি নটীর উপাখ্যান"এর পরেই পরিচালক রামকমল মুখোপাধ্যায় ঘোষণা করেছিলেন তাঁর "দ্রৌপদী"র কথা। নাম ভূমিকায় থাকবেন টলিউডের ডিভা রুক্মিণী মৈত্র। সূত্রের খবর সেই ছবিতে কুন্তীর ভূমিকায় দেখা যাবে অভিনেত্রী রূপা গাঙ্গুলীকে। যিনি আগেই জনপ্রিয়তা পেয়েছিলেন "দ্রৌপদী" রূপে। গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন রজতাভ দত্ত এবং রুদ্রনীল ঘোষ। ছবি প্রযোজনার দায়িত্বে আছে দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারস এবং প্রমোদ ফিল্মস।
আজকাল ডট ইন এর ফোন পেয়ে প্রায় চমকে ওঠেন রূপা। বললেন, "কিন্তু আমি তো এখনও সই করিনি!" প্রায় একই অভিব্যক্তি পরিচালকের। আজকাল ডট ইন এর প্রশ্নে পরিচালকের উত্তর, ""এখনও কিছু চূড়ান্ত হয়নি। আলোচনা পর্যায় রয়েছে। সব কিছু ঠিক হলে নিশ্চয়ই জানাব।"" এই মুহূর্তে যা রটে তা কিছুটা বটে, এমন কথা বলা যায় কী?
অভিনেতা রুদ্রনীল আজকাল ডট ইন এর প্রশ্নে বলেন, "কোন চরিত্র সেটা পরিচালকই বলবেন। গল্প আমার শোনা। স্ক্রিপ্ট পড়েছি কিছুটা। এখন ফাইনাল ড্রাফটিং চলছে। খুব তাড়াতড়ি রামকমল কলকাতায় আসবেন। তারপর আলোচনা করেই না হয় সবটা ডিসক্লোজ করব। মার্চে শুটিং হওয়ার কথা ছিল, সেটা ভোটের কারণে পিছিয়ে জুন মাসে করা হয়েছে। হায়দ্রাবাদ, মুম্বইতে শুটিং হবে। একজন পারফর্মারের কাছে স্ক্রিপ্টটাই গুরুত্বপূর্ণ। বিষয়টা এটা নয় যে কতক্ষণ ক্যামেরা সামনে থাকলাম। আমার কাছে অভিনয়ের স্পেসটাই আসল কথা।""
পদ্মভূষণ জয়ী ওড়িয়া লেখিকা প্রতিভা রায়ের ‘যাজ্ঞসেনী’ অবলম্বনে ছবিটির শুটিং হবে মহারাষ্ট্র এবং হায়দ্রাবাদে। এর আগে এক বিশেষ সাক্ষাৎকারে লেখক জানিয়েছেন, পরিচালক রামকমল রূপা পাবলিকেশন্সের মাধ্যমে ‘যাজ্ঞসেনী’ ছবির স্বত্বের জন্য যোগাযোগ করেছিলেন তাঁর সঙ্গে। প্রতিভার কথায়, ""আমি আনন্দিত হয়েছিলাম যে আজও ভারতীয় চলচ্চিত্র নির্মাতারা ‘মহাভারত’-এর গল্পে আগ্রহী। আমার বই ‘যাজ্ঞসেনী’ সমসাময়িক প্রাসঙ্গিকতার সঙ্গে দ্রৌপদীর দৃষ্টিকোণ থেকে। ‘যাজ্ঞসেনী’ ধৈর্য, তপস্যা ও শক্তির প্রতীক। রামকমল নিজেই একজন লেখক, অবশ্যই " যাজ্ঞসেনী"র প্রতি সুবিচার করবেন।""
পরিচালক নিজেও একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, এই দ্রৌপদী চরিত্রের জন্য রুক্মিণীই সেরা। তাঁর পরিশ্রম, ও আগ্রহ এই চরিত্রকে বাস্তব রূপদান করবে। কিন্তু পুরনো "দ্রৌপদী"কে ছাপিয়ে অনুরাগীদের মন জয় করতে পারবেন কী তিনি? প্রশ্নের অবকাশ থেকেই যায়। শুধু তাই নয়, এবার রূপা গাঙ্গুলী "কুন্তী" হয়ে উঠতে পারলেন কিনা- সেটা দেখতেও অপেক্ষায় অনুরাগীরা।



বিশেষ খবর

নানান খবর

Charlie Chaplin Birthday 2024 #charliechaplin #birthday #BirthAnniversary #aajkaalonline

নানান খবর

সোশ্যাল মিডিয়া