বুধবার ১৭ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Rakul-Jacky: হলুদে মাখামাখি রাকুল-জ্যাকি! মেহেন্দি অনুষ্ঠান শেষ, অপেক্ষা শুরু সাতপাকে বাঁধা পড়ার

নিজস্ব সংবাদদাতা | ২১ ফেব্রুয়ারী ২০২৪ ১৫ : ৩৯


সংবাদসংস্থা, মুম্বই: ২১ ফেব্রুয়ারি, লাভবার্ড রাকুল প্রীত সিং এবং জ্যাকি ভাগনানি সাতপাকে বাঁধা পড়তে চলেছেন। বিয়ের আসর বসেছে দক্ষিণ গোয়ায়। বিয়ের প্রস্তুতি পুরোদমে চলছে। মেহেন্দি অনুষ্ঠান শেষ হয়েছে ইতিমধ্যেই। বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। চারপাশে রঙিন সামিয়ানা, গাছ, ফুল আর প্রিয় মানুষের মুখের সারি। বড় বড় করে লেখা "ভাগনানি এন্ড সিং ফ্যামিলি ওয়েলকামস ইউ!" তার মধ্যেই সুসজ্জিত মঞ্চসজ্জায় অন্য বসন্তে মজেছেন জুটিতে।
এই জুটির বিয়েতে স্পেশ্যাল পারফর্ম করবেন অভিনেত্রী শিল্পা শেঠি ও তার স্বামী রাজ কুন্দ্রা। একটি পাঞ্জাবি ম্যাশআপের সঙ্গে রিহার্সাল করে নিয়েছেন যুগলে। রাকুলের বিশেষ বন্ধু শিল্পা, তাই আয়োজনও বিশেষ চমক যোগ করতে প্রস্তুত তাঁরা। এছাড়াও, বরুণ ধাওয়ান, এষা দেওল, ভূমি পেডনেকার, জায়েদ খান এবং আরও অনেক বলিউড সেলিব্রিটিরা হাজির থাকবেন রাকুল -জ্যাকির বিশেষ দিনে। সকলকেই দেখা গিয়েছিল গোয়া বিমানবন্দরে।
অনুষ্ঠানে অতিথিদের নাচে গানে মাতিয়ে রাখার দায়িত্ব ডিজে গণেশের । ঈশা আম্বানির বিয়ে, করণ জোহরের জন্মদিনের পার্টির পর থেকে তিনিই এখন সেলিব্রিটিদের পছন্দের তালিকায়। জ্যাকি- রাকুলের বিয়ের আসর মাতিয়ে রাখবেন তিনিই।
২০২১ সালে, এই জুটি তাঁদের সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন। বেশ কয়েক বছর ধরে ডেট করার পর, অবশেষে ২১ ফেব্রুয়ারি বিয়ে করছেন তাঁরা। বিয়ের অনুষ্ঠানটি দক্ষিণ গোয়ার আইটিসি গ্র্যান্ড হোটেলে অনুষ্ঠিত হবে।



বিশেষ খবর

নানান খবর

Charlie Chaplin Birthday 2024 #charliechaplin #birthday #BirthAnniversary #aajkaalonline

নানান খবর

সোশ্যাল মিডিয়া