মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

রাজ্য | Salar: সালারে তৃণমূল কর্মী খুনের ঘটনায় গ্রেপ্তার ৩ জন

Riya Patra | ১৬ ফেব্রুয়ারী ২০২৪ ১৪ : ০৭Riya Patra


আজকাল ওয়েবডেস্ক: মুর্শিদাবাদের সালার থানার পূর্বগ্রামে তৃণমূল কর্মী সুখচাঁদ শেখ খুনের ঘটনাতে জড়িত থাকার অভিযোগে সালার থানাতে ভরতপুর-২ ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি মোস্তাফিজুর রহমানের বিরুদ্ধে খুনের মামলা দায়ের হয়েছে। মোস্তাফিজুর মুর্শিদাবাদ জেলা পরিষদের মৎস্য এবং প্রাণীসম্পদ স্থায়ী সমিতির কর্মাধ্যক্ষ পদেও রয়েছেন।  সুখচাঁদ খুনের ঘটনায় যুক্ত থাকার অভিযোগ, বৃহস্পতিবার রাতে সালার থানার পুলিশ এলাকার সক্রিয় তিন তৃণমূল কর্মীকে গ্রেফতার করেছে। ধৃতদের সাত দিনের পুলিশি হেফাজতের আবেদন করে শুক্রবার তাদের কান্দি মহকুমা আদালতে পেশ করা হচ্ছে।  পুলিশ সূত্রের খবর, ধৃত তিন ব্যক্তির নাম -মেহরাজ শেখ, মজিদ শেখ এবং সুরজ শেখ। তাদের সকলের বাড়ি পূর্বপাড়া গ্রামে।  সুখচাঁদ খুনের ঘটনায় যুক্ত থাকার অভিযোগে মৃতের পরিবারের তরফে ভরতপুর-২ ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি মোস্তাফিজুর রহমান সহ মোট ১৭ জনের নামে এবং অন্য কিছু অজ্ঞাত পরিচয় দুষ্কৃতীর নামে সালার থানাতেয় বৃহস্পতিবার রাতে অভিযোগ দায়ের করা হয়। লিখিত অভিযোগের ভিত্তিতেই পুলিশ তিন ব্যক্তিকে গ্রেফতার করেছে। 
প্রসঙ্গত উল্লেখ্য পূর্বপাড়া গ্রামে বুধবার অনুষ্ঠিত ক্রিকেট ম্যাচের ফলাফল এবং তাকে কেন্দ্র করে একটি ইভটিজিংয়ের ঘটনাকে কেন্দ্র করে বুধবার বিকেল এবং বৃহস্পতিবার সকালে উত্তপ্ত হয়ে ওঠে সালার থানার তালিবপুর গ্রাম পঞ্চায়েতের পূর্বপাড়া গ্রাম। 
বৃহস্পতিবার সকালে সংঘর্ষ বড় আকার ধারণ করে। সেই সময় তৃণমূল কংগ্রেসের দুই পক্ষের সংঘর্ষে আহত হন কমপক্ষে ২৫ জন ব্যক্তি। সংঘর্ষের সময় স্থানীয় একটি চায়ের দোকানে বসেছিলেন ওই গ্রামে সক্রিয় তৃণমূল কর্মী সুখচাঁদ শেখ। সেইসময় কয়েকজন ওই দোকানে ঢুকে সুখচাঁদকে ধারালো অস্ত্র দিয়ে কোপায়। সুখচাঁদকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসা সেখানে তাকে মৃত বলে ঘোষণা করেন। সুখচাঁদের ছেলে মিঠু শেখ তালিবপুর গ্রাম পঞ্চায়েত এলাকার একটি বুথের তৃণমূল কংগ্রেসের সভাপতি। তৃণমূল কর্মী খুনের ঘটনায় তৃণমূলেরই ব্লক সভাপতি নাম জড়িয়ে যাওয়ায় চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। ভরতপুরের তৃণমূল বিধায়ক হুমায়ুন কবীর বলেন, "মৃত ব্যক্তির পরিবার যাতে ন্যায় বিচার পায় এবং তারা যাতে এলাকাতে শান্তিতে বাস করতে পারে তা আমি সুনিশ্চিত করব। আমি আশা করবো পুলিশ নিরপেক্ষ তদন্ত করে এফআইআর-এ নাম থাকা সকলের ভূমিকা তদন্ত করে দেখবে। " যদিও নিজের বিরুদ্ধে ওঠা খুনের অভিযোগ অস্বীকার করে ব্লক সভাপতি মোস্তাফিজুর রহমান বলেন, " যিনি এই খুনের ঘটনার এফআইআর করেছেন, তিনি কোনও অজ্ঞতাকরণে আমার নাম সেখানে লিখেছেন। তবে প্রশাসন নিরপেক্ষ তদন্ত করলেই সত্য ঘটনা উদ্ঘাটিত হবে। গ্রামে যখন মারামারি এবং খুনের ঘটনা ঘটে আমি তখন সেখানে ছিলাম না।"




বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর

জাস্টিস ফর আরজি কর কর্মসূচিতে তরুণীর সঙ্গে আলাপ ও বন্ধুত্ব, সেই সুযোগ কাজে লাগিয়েই তরুণীকে ধর্ষণের অভিযোগ ‘‌প্রতিবাদী’‌...

শ্রমিকদের হাতে খুন সুপারভাইজার, উত্তেজনা জুপিটার কারখানায়...

নারী নিরাপত্তাই মূল উদ্দেশ্য, মহিলা টহল ভ্যান চালু করল কোচবিহার জেলা পুলিশ...

৩০০ বছর ধরে এই জমিদার বাড়িতে চলছে দুর্গাপুজো, মা দুর্গার সঙ্গে পূজিত হচ্ছেন রাম-সীতাও...

বজ্রপাতে নষ্ট ট্রলারের ওয়্যারলেস, নিখোঁজ ৪৯ জন মৎস্যজীবী-সহ তিনটি ট্রলার...

ধূপগুড়িতে দেশী বাজনার প্রতিযোগিতা, তুলে ধরা হল রাজবংশী সম্প্রদায়ের সংস্কৃতি...

রবিবারেও ভাসছে বাংলা, সোমবার থেকে আবহাওয়ার উন্নতি দক্ষিণবঙ্গে...

মাকে বাঁচিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কিশোর ছেলের মৃত্যু ...

বিজেপির বড়সড় ভাঙন মথুরাপুরে! শতাধিক কর্মী যোগ দিলেন তৃণমূলে...

উর্বরতার উৎসবে সাতদিনের ব্রত, ডায়না-জলঢাকায় বিসর্জন করম পূজার...

ডাইনি সন্দেহে দুই আদিবাসী মহিলাকে পিটিয়ে খুন, হাড়হিম ঘটনা বীরভূমে...

শুরু হল আজকাল প্রোপার্টি ফেয়ার, প্রথম দিনেই অপ্রত্যাশিত সাড়া...

আজ থেকে হাওড়া-তারকেশ্বর এবং আরামবাগ শাখায় বন্ধ থাকছে ৮টি লোকাল ট্রেন ...

জনসাধারণকে উৎসবে, জুনিয়র চিকিৎসকদের কাজে ফেরার আহ্বান তৃণমূল সাংসদ রচনার ...

জেলা লোকশিল্পী সম্মেলন হল হুগলিতে



সোশ্যাল মিডিয়া



02 24