রবিবার ২৭ অক্টোবর ২০২৪

সম্পূর্ণ খবর

রাজ্য | ওয়েব সিরিজ নয় বাস্তব, প্রেমের ফাঁদে ফেলে অন্য রাজ্যের নিষিদ্ধ পল্লীতে বিক্রি!

Sumit | ২৭ অক্টোবর ২০২৪ ১৫ : ৪৫Sumit Chakraborty


মিল্টন সেন,হুগলি : বহিঃরাজ্য থেকে উদ্ধার পাচার হওয়া নাবালিকা। আর সেই ঘটনার তদন্তে নেমেই নারী পাচার চক্রের হদিস পায় পুলিশ। দেখা যায়, সকলের আড়ালে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রমরমিয়ে চলছিল এই নারী পাচারের ব্যবসা।

 

প্রথমে কৌশলে নাবালিকাদের প্রেমের ফাঁদে ফেলা। তারপর তাকে নানান প্রলোভন দেখিয়ে পাচার করে দেওয়া ভিন রাজ্যে। সেখানে মোটা টাকার বিনিময়ে যৌন পল্লীতে বিক্রি করে দেওয়া। একেবারে বাংলা ওয়েব সিরিজ "আবার প্রলয়"।

 

সম্প্রতি পাচার হয়ে যাওয়া তারকেশ্বরের এক নাবালিকাকে বিহার থেকে উদ্ধার করতে গিয়ে, পাচার চক্রের পর্দাফাঁস করেছে হুগলি গ্রামীন পুলিশ। গ্রেপ্তার পাচার চক্রের দুই এজেন্ট। পুলিশের জালে চক্রের এক মূল পান্ডা। রবিবার এক সাংবাদিক বৈঠকে এই তথ্য জানিয়েছেন হুগলি গ্রামীণ পুলিশ সুপার কামনাশীষ সেন।

 

ধৃত তিন জন মিজানুর মন্ডল, শ্রীরাম রায় এবং নন্দ কিশোর কুমার। ধৃত মিজানুর মন্ডলের বাড়ি উত্তর চব্বিশ পরগনার অশোক নগর। কলকাতার তারতলা এলাকার বাসিন্দা শ্রীরাম রায় এবং নন্দ কিশোর কুমারের বাড়ি বিহারের চম্পারণে। গত ৯ জুলাই তারকেশ্বর থেকে এক নাবালিকা নিখোঁজ হয়। নিখোঁজের চার দিনের মাথায় ১৩ জুলাই তারকেশ্বর থানায় নিখোঁজের একটি অভিযোগ দায়ের করে নাবালিকার পরিবার। এর পরই নাবালিকার খোঁজ শুরু হয়। তদন্ত শুরু করে পুলিশ।

 

লোকেশন ট্রাক করা সহ বিভিন্ন সূত্র ধরে বিহারে ওই নাবালিকার খোঁজ পায় তদন্তকারী পুলিশ। ১৯ জুলাই ওই নাবালিকাকে বিহার থেকে উদ্ধার করে নিয়ে আসা হয় তারকেশ্বরে। উদ্ধার হওয়া নাবলিকাকে জিজ্ঞাসাবাদ করে পাচার চক্রের হদিস মেলে। পুলিশ জানতে পারে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ওই নাবালিকার পরিচয় রাহুল নামে এক যুবকের সঙ্গে। এর পরই প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে ওই নাবালিকা।তাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তারকেশ্বর থেকে বিহারে নিয়ে যায় রাহুল। পরে জানা যায় রাহুলের আসল নাম মিনাজুর মন্ডল। লোকেশন ট্রাক করে ওই নাবালিকাকে উদ্ধার করে পুলিশ।

 

পুলিশ সূত্রে আরও জানানো হয়েছে, তদন্তের গভীরে গিয়ে উঠে আসে আরও চাঞ্চল্যকর তথ্য। নারী পাচার চক্রের হদিস পায় পুলিশ। তদন্তের গতি ঘুরে যায় নারী পাচার চক্রের দিকে। খোঁজ মিলতে থাকে একের পর এক সূত্রের। খোঁজ মেলে শুধুমাত্র প্রেমের ফাঁদ নয়, কাজের টোপ দিয়েও মহিলা ও নাবালিকাদের এরাজ্য ছাড়াও ভিন রাজ্যের যৌন পল্লীতে পাচার করা হতো। পুলিশ জানতে পারে মূলত সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে প্রেমের ফাঁদ ও কাজের টোপ দিত মিজানুর মন্ডল ওরফে রাহুল ও শ্রীরাম রায়।

 

 ফাঁদে পা দিলেই  মহিলাদের তুলে দেওয়া হতো নন্দ কিশোর কুমারের হাতে। সূত্র হাতে আসতেই চক্রের সন্ধানে ফাঁদ পাতে তারকেশ্বর থানা ও হুগলি গ্রামীন পুলিশ। গত ২৫  অক্টোবর মিজানুর মন্ডল ও শ্রীরাম রায়কে গ্রেপ্তার করে পুলিশ। ঠিক তার পরের দিন অর্থাৎ ২৬ অক্টোবর পুলিশ নন্দ কিশোর কুমারকে নদিয়া জেলার বাংলাদেশ বর্ডার লাগোয়া এলাকা থেকে গ্রেপ্তার করে। পুলিশ সুপার জানিয়েছেন, এদিন ধৃত তিনজনকে সাত দিনের পুলিশি হেফাজতে চেয়ে চন্দননগর মহকুমা আদালতে পাঠানো হয়েছে। হেফাজতে নিয়ে ধৃতদের জিজ্ঞাসাবাদ করে এই চক্রে আর কারা জড়িত তার খোঁজ চালনো হবে।


#human trafficking#Hoogly police#Police arrest



বিশেষ খবর

নানান খবর

নানান খবর

মৃত স্বামীকে প্রাণে বাঁচিয়েছিলেন বেহুলা, আজও এই গ্রামে হয় বেহুলা-লখিন্দরের বিয়ে ...

পেট্রাপোল সীমান্তে মৈত্রী গেট ও যাত্রী প্রতীক্ষালয় উদ্বোধন করলেন অমিত শাহ...

জুনিয়র চিকিৎসকদের নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন তৃণমূল সাংসদ ...

১৬ ঘন্টা পর ইস্পাত আধিকারিকের দেহ উদ্ধার কারখানার লিফটের নিচে, চাঞ্চল্য এলাকায় ...

স্বামীর নিথর দেহের পাশেই স্ত্রীর অর্ধনগ্ন দেহ, ভাঙড়ে জোড়া খুনে চাঞ্চল্য ...

ঝুলন্ত তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট, মুর্শিদাবাদে মর্মান্তিক পরিণতি প্রৌঢ়ের ...

আদিবাসীদের শিকার পরবে পাল্টা হামলা বন্য শুকরের, হাসপাতালে ভর্তি তিন ...

আরও সহজ হচ্ছে ভারত-বাংলাদেশের বাণিজ্য, পেট্রাপোলে নতুন প্রবেশদ্বার, উদ্বোধনে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী ...

‘ডানা'য় ভাঙা ডাল সরাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট, মৃত কিশোরের পরিবারকে আর্থিক সহায়তা রাজ্যের...

রাস্তা থেকেই অপহৃত ব্যবসায়ী, উদ্ধারের পর কারণ জেনে অবাক পুলিশ ...

গভীর রাতে দুয়ারে মহকুমাশাসক, প্রশাসন পাশে আছে, খুশি বাসিন্দারা...

টানা বৃষ্টিতে থিম গলে জল, একদিন পুজো বাড়ানোর আবেদন পাণ্ডুয়ায়...

গড়বেতা থেকে হাইজ্যাক! লরি উদ্ধার হল মগড়ায়

গিয়েছে মোমো চুরি, করা হল সিসিটিভি ফুটেজ দেখে বাইকের ডিটেলস চেক ...

গভীর রাতে দুয়ারে মহকুমাশাসক, ‘ডানা’ মোকাবিলায় জেগে প্রশাসন...





রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া



10 24