বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Television: আর হাড়হিম ভিলেনি নয়! জনপ্রিয় কোন ধারাবাহিকে নায়ক হয়ে ফিরছেন রাহুল?

নিজস্ব সংবাদদাতা | ০২ এপ্রিল ২০২৪ ১৫ : ৫৮


আগেই বলেছিলেন, আপাতত আর খলনায়ক হবেন না। হাড়হিম ভিলেনি করতে করতে ক্লান্ত। রাহুল দেব বোস নিশ্চয়ই খুব মন দিয়ে চেয়েছিলেন! অবশেষে তাঁর সেই ইচ্ছে পূরণ হয়েছে। এবার তিনি জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক "কার কাছে কই মনের কথা"র নায়ক। "শিমুল" ওরফে মানালি দের বিপরীতে দেখা যাবে তাঁকে। 

কীভাবে দেখা যাবে তাঁকে? আজকাল ডট ইন যোগাযোগ করতেই তিনি বলেন, ""চরিত্র নিয়ে বেশি বলা যাবে না। ধারাবাহিকে আমি ‘অর্ণব’, পুলিশ অফিসার। শিমুলের স্বামী নিখোঁজ। এদিকে নতুন জীবনে পা রাখতে চলেছে সে। সেটা আমার হাত ধরেই।"" ইতিমধ্যেই প্রচার ঝলক প্রকাশ্যে। রমরমিয়ে চলছেও সেটি। রাহুল ইতিমধ্যেই নিয়মিত শুটে অংশ নিচ্ছেন। পরাগ-শিমুলের রসায়ন দর্শকদের পছন্দ। সেখানে একই নায়িকার সঙ্গে নতুন রসায়ন তৈরি করা কঠিন? 

জবাবে রাহুলের যুক্তি, এসব নিয়ে বিন্দুমাত্র ভাবিত নন। তিনি ঠিকমতো চরিত্র ফোটাতে পারলে নতুন রসায়ন তৈরি হতে বেশি সময় লাগবে না। প্রচার ঝলকে রাহুলকে দেখে খুশি অনুরাগীরা। খুব খুশি পরিবারের সবাই। বিশেষ করে অভিনেত্রী-প্রেমিকা দেবাদৃতা বসু। অভিনেতা জানিয়েছেন, সান বাংলার পরে তাঁরা আবারও এক চ্যানেলে, এতেই খুশি তাঁর বাস্তব জীবনের "নায়িকা"।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া