বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Television: নতুন রূপে ফিরছে পারো! পার্বতীর কী হবে?

নিজস্ব সংবাদদাতা | ০২ এপ্রিল ২০২৪ ১৬ : ২৩


পারোর আত্মা তার প্রিয় দেবদার ঘাড় থেকে নেমেছে। দেব পার্বতীকে বিয়ে করে আনার পর থেকেই। দেব-পার্বতীর সম্পর্কে যদিও স্বাভাবিক ছিল না। সেটাও এই পারোর জন্যই। কারণ, দেব-পারো পরস্পর পরস্পরকে খুব ভালবাসত। তাদের বিয়ে হওয়ার কথা ছিল। পার্বতীকে বিয়ের পর প্রথমে তার উপর সারাক্ষণ রাগ দেবের। তারপর ধীরে ধীরে অনুরাগ। এখন ‘শহুরে বাবু’র গ্রাম্য মেয়েকে ছাড়া চলেই না! 

এমন পরিস্থিতিতে হঠাৎ পারো হাজির! না, ভূত রূপে নয়, জীবন্ত। তবে চেহারা বদলে গিয়েছে তার। এভাবেই নতুন চরিত্র পা রাখতে চলেছে স্টার জলসার ধারাবাহিক ‘তুমি আশেপাশে থাকলে’-তে। নতুন ‘পারো’ রূপে দেখা যাবে নবনীতা দাসকে। ‘পার্বতী’র কী হবে? জানতে স্টার জলসার এই ধারাবাহিকের নায়িকা অঙ্গনা রায়কে প্রশ্ন করেছিল আজকাল টেলিভিশন। নায়িকার জবাব, ‘‘কী হবে সেটা আমিও জানি না। তবে যা হচ্ছে তাতে আমার ভালই হচ্ছে। আগে পারো এবং পার্বতী দ্বৈত চরিত্রে অভিনয় করতাম। এতে আমার পরিশ্রম বেশি হত। এবার আমি মন দিয়ে একটি চরিত্র করতে পারব।’’ 



সদ্য প্রকাশ্যে প্রচার ঝলক। সেটা দেখে এই বদল কীভাবে নিচ্ছেন অনুরাগীরা? অঙ্গনার কথায়, ‘‘মিশ্র প্রতিক্রিয়া পাচ্ছি। কেউ কেউ পারো ফিরছে শুনেই জানিয়েছেন, তাঁরা আবারও ধারাবাহিকটি দেখবেন। কারও প্রশ্ন, অঙ্গনার মতো করে কি নবনীতা চরিত্র ফোটাতে পারবেন?’’ ‘পারো’ চরিত্র জীবন্ত অঙ্গনার অভিনয়ের ছোঁয়ায়। নবনীতা সেখানে কতটা গ্রহণযোগ্য, সেটা সময় বলবে। শোনা যাচ্ছে, তার মৃত্যু, ভৌতিক তত্ত্বের নাকি নতুন ব্যাখ্যা দেবে ধারাবাহিকটি। নায়িকার দাবি, এই নতুনত্বই ধারাবাহিকটিকে আরও গ্রহণযোগ্য করবে।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া