বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Karan Johar: 'স্টুডেন্ট অফ দ্য ইয়ার ৩' - এ নতুন মুখ কারা? করণ জোহরের বড় ঘোষণা!

নিজস্ব সংবাদদাতা | ০১ এপ্রিল ২০২৪ ২১ : ১৮


সংবাদসংস্থা মুম্বই: চণ্ডীগড়ে সিনেভেচার ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল (সিআইএফএফ)-এ নতুন চমক দিলেন পরিচালক করণ জোহর। ফিরছে "স্টুডেন্ট অফ দ্য ইয়ার" ম্যাজিক। এবার কারা জুটি বাঁধছেন পরিচালকের ফ্রাঞ্চাইজিতে? 
সম্প্রতি, মুম্বই সংবাদসংস্থার কাছে আগামীর বেশ কয়েকটি ওয়েব সিরিজ ও ছবির কথা বলেন করণ। সেই উপলক্ষ্যে তিনি রিমা মায়ার কথা উল্লেখ করেন। যিনি আগামী দিনে পরিচালকের সঙ্গে জুটি বেঁধে অনেকগুলো কাজ করবেন। 
করণের কথায়, "স্টুডেন্ট অফ দ্য ইয়ারের ডিজিটাল সংস্করণ পরিচালনা করবেন রীমা মায়া। সে নিজের মত করেই কাজটি করুক, এটাই আমার ইচ্ছে। আমি যদি রীমা মায়ার জগতে প্রবেশ করি, তবে আমি এটিকে আরও মায়াময় করে তুলব, তার নামের মতই। আমি এটা ভেবেছি ঠিকই, কিন্তু সিরিজটা মীরাই বানিয়েছেন। ""
রীমা মায়া, একজন আন্তর্জাতিক পুরষ্কার বিজয়ী লেখক-পরিচালক এবং ক্যাটনিপ প্রোডাকশনের সহ-প্রতিষ্ঠাতা। যিনি সম্প্রতি সানড্যান্স ফিল্ম ফেস্টিভ্যাল সহ মর্যাদাপূর্ণ উত্সবে তাঁর স্বল্পদৈর্ঘ্যের চলচ্চিত্রগুলির জন্য প্রশংসিত হয়েছেন। রীমার সাম্প্রতিক কাজ, "নকটার্নাল বার্গার" সানড্যান্স ফিল্ম ফেস্টিভ্যাল ২০২৩-এর শর্ট ফিল্ম প্রোগ্রাম বিভাগে প্রিমিয়ার হয়েছিল। একজন উল্লেখযোগ্য চলচ্চিত্র নির্মাতা হিসেবে সেই ছবির জন্য তিনি খ্যাতি অর্জন করেছেন। নেটফ্লিক্স, রেড বুল এবং বোট-এর মতো বিশিষ্ট ব্র্যান্ডগুলির জন্য নানা সময়ে ভিডিও পরিচালনা করেছেন তিনি।  
"স্টুডেন্ট অফ দ্য ইয়ার" ছবিতে জুটি বেঁধেছিলেন আলিয়া ভাট.বরুণ ধাওয়ান ও সিদ্ধার্থ মালহোত্রা। এই ফ্রাঞ্চাইজির দ্বিতীয় ছবিতে নজর কেড়েছিলেন টাইগার শ্রফ, অনন্যা পাণ্ডে ও তারা সুতারিয়া। সূত্রের খবর "স্টুডেন্ট অফ দ্য ইয়ার ৩" ছবির অন্যতম নায়িকা হবেন সানায়া কাপুর। প্রাথমিকভাবে, লক্ষ লালওয়ানি এবং গুরফতেহ পিরজাদার একটি প্রোজেক্টে ধর্ম প্রোডাকশনের সঙ্গে ডেবিউ হওয়ার কথা ছিল সানায়ার। পরে সেই পরিকল্পনা পরিবর্তিত হয়।  
যদিও এই নিয়ে কোনও আনুষ্ঠানিক ঘোষণা করেননি চলচ্চিত্র নির্মাতারা।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া