বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Swastika Mukherjee: 'লাভ সেক্স অর ধোকা'র সিক্যুয়েল নিয়ে ফিরছেন স্বস্তিকা মুখোপাধ্যায়! সঙ্গে মৌনী, উরফি!

নিজস্ব সংবাদদাতা | ০১ এপ্রিল ২০২৪ ২১ : ৪৮


আজকাল ওয়েবডেস্ক: "গেলা সহজ, উপেক্ষা করা কঠিন"! এই ক্যাপশন দিয়েই ইনস্টাগ্রামে "এলএসডি ২ " এর ট্রেলর পোস্ট করে রীতিমত নেটপাড়ায় হইচই ফেলে দিয়েছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। সঙ্গে ক্যাপসুলের ইমোজি দিয়ে তিনি লিখেছেন "এলএসডি ২ " এর প্রথম ডোজ! 
২০১০ সালে মুক্তি পেয়েছিল পরিচালক দিবাকর বন্দ্যোপাধ্যায়ের "লাভ সেক্স অর ধোকা" ! ১৪ বছর পরে সেই ছবির সিক্যুয়েলের ট্রেলর লঞ্চ করলেন নির্মাতারা। সোশ্যাল মিডিয়াতে ইতিমধ্যেই সাড়া ফেলেছে সেটি। চারপাশে চোরা ক্যামেরা। সেখানে প্রেম কতটা নিরাপদ। ২০১০ সালে সেটা নিয়েই কথা বলেছিলেন দিবাকর। সিক্যুয়েলে, ডিজিটাল জমানায় প্রেমের সাতকাহন নিয়ে আসছেন তিনি। 


এপ্রিলের প্রথম দিনেই কড়া সতর্কবাণী শুনিয়েছেন প্রযোজক একতা কাপুর ও দিবাকর। এই ছবির কনটেন্ট মারাত্মক, নিজের দায়িত্বে দেখবেন। ট্রেলর পোস্ট করার সঙ্গে এমনটাই জানিয়েছেন নির্মাতারা। তাঁদের কথায়, "আমরা এই মুহূর্তে চারপাশে যা দেখছি সেই নিয়েই এই ছবির চিত্রনাট্য সেজে উঠেছে। সত্যিটা আজকাল কেউ বিশ্বাস করতে চান না। বরং সত্যিকে উপেক্ষা করাটাই এখন ফ্যাশন।" এই কথা বলে তাঁরা অনুরোধ জানিয়েছেন এই ছবির টিজার ও ট্রেলর থেকে দূরে থাকতে। ডিজিটাল জমানায় সকলে যখন ছবির প্রচারে ব্যস্ত, তখন ছবির টিজার দেখতে নির্মাতারা নিষেধ করছেন কেন? এই প্রশ্নের উত্তর খুঁজতেই অনুরাগীরা ভাইরাল করেছেন নতুন ছবির টিজার। 
ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়, মৌনী রায়, উরফি জাভেদ ও আরও অনেকে। আগামী ১৯ এপ্রিল মুক্তি পাবে ছবিটি।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া