রবিবার ১৪ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Priya Mani: বিলাসিতায় মন দিয়ে কী করলেন শাহরুখের 'জওয়ান' অভিনেত্রী প্রিয়ামণি ?

নিজস্ব সংবাদদাতা | ২৬ ফেব্রুয়ারী ২০২৪ ১৫ : ২৪


সংবাদসংস্থা, মুম্বই: দক্ষিণী ছবির প্রিয় মুখ প্রিয়ামণি। পরিচালক রোহিত শেট্টির "চেন্নাই এক্সপ্রেস" ছবিতে শাহরুখ খানের সঙ্গে "ওয়ান টু থ্রি ফোর, গেট অন দ্য ড্যান্স ফ্লোর" গানে কোমর দুলিয়েছিলেন তিনি। বলিউড "বাদশাহ"র "জওয়ান" বাহিনীতেও সামিল হয়েছিলেন। সম্প্রতি বিলাসবহুল গাড়ি কিনে তিনি আবারও শিরোনামে।
পোলার হোয়াইট রঙের মার্সিডিজ বেঞ্জ জিএলসি কিনেছেন প্রিয়মণি। গাড়ির দাম প্রায় ৮৫লক্ষ টাকা। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন, অটোহ্যাঙ্গার নামে মুম্বইয়ের একটি জার্মানি কার-মেকার ডিলারশিপ সংস্থা। সেই খবর মুহূর্তেই ছড়িয়ে পরে নেটপাড়ায়। মায়ানগরীর রুপোলি পর্দার নায়ক-নায়িকাদের অন্যতম পছন্দ এই জিএলসি। কারণ এই রেঞ্জটি আরামদায়ক ও বিলাসবহুল । আর পারফর্মেন্স তো অনবদ্য।
মাত্র কয়েকদিন আগে, স্বামী মোস্তফা রাজ এবং মায়ের সঙ্গে সেই গাড়ি কিনতে গিয়েছিলেন অভিনেত্রী । মার্সিডিজ বেঞ্জ ইন্ডিয়ার অফিসিয়াল পেজ থেকে সেই মুহূর্তের একটি ছবি পোস্ট করা হয়। পরিবারের নতুন সদস্যকে স্বাগত জানাতে হিন্দু আচার-অনুষ্ঠান পালন করেন তিনি। মুহূর্তটিকে স্মরণীয় করে রাখতে কেক কেটে উদযাপন করেন। মার্সিডিজ বেঞ্জ ডিলারশিপের তরফ থেকে অভিনেত্রীকে একটি বিশেষ গুডি ব্যাগও দেওয়া হয়েছিল।
সোশ্যাল মিডিয়ায় এই সব দেখে চোখ কপালে উঠেছে নেটবাসীর। অনেকেই খুশি অভিনেত্রীর এই স্বপ্নপূরণে। সমালোচকরা সুর চড়িয়েছেন "দ্য ফ্যামিলিম্যান" অভিনেত্রীর কেরিয়ার গ্রাফ নিয়ে। আপাতত সেসব দিকে কান না দিয়ে, মুহূর্তের উদযাপনে ব্যস্ত প্রিয়ামণি ।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া