শনিবার ২০ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Sidhharth Malhotra: ধর্মা প্রোডাকশন ও সিদ্ধার্থ মালহোত্রার জোড়া ধামাকা!

নিজস্ব সংবাদদাতা | ২৩ ফেব্রুয়ারী ২০২৪ ১৬ : ৫৮


সংবাদসংস্থা মুম্বই : ধর্মা প্রোডাকশন মানেই বলিউডের হিট মেশিন। শুধু ছবি নয়, বলিউডের সবথেকে জনপ্রিয় রোমান্টিক  গান তৈরি হয়েছে এই হাউস থেকেই। অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা এই প্রোডাকশন হাউসের বেশ কয়েকটি স্মরণীয় প্রেমের গানে ছিলেন । সমালোচকের কথায়, সিদ্ধার্থ এবং ধর্মা প্রোডাকশনের জুটি সত্যিই অনবদ্য । এই জুটি আবার ফিরছে "যোদ্ধা" নিয়ে। ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ১৫ মার্চ। আর কিছুদিনের মধ্যেই মুক্তি পাবে এই ছবির রোমান্টিক  ট্র্যাক "জিন্দেগি তেরে নাম"! এই নিয়ে সপ্তম বার জুটি বাঁধছেন অভিনেতা ও ধর্মা প্রোডাকশন।
ধর্ম প্রোডাকশনের "স্টুডেন্ট অফ দ্য ইয়ার" দিয়ে ২০১২ সালে বলিউডে যাত্রা করেছিলেন সিদ্ধার্থ। সেই ছবিতে "ইশক ওয়ালা লাভ" দর্শকদের মন্ত্রমুগ্ধ করেছে। সিদ্ধার্থ ছাড়াও, ট্র্যাকটিতে ছিলেন আলিয়া ভাট এবং বরুণ ধাওয়ান। 
২০১৪ সালে "হাসি তো ফাসি" ছবিতে অভিনেত্রী পরিণীতি চোপড়ার সঙ্গে জুটি বেঁধেছিলেন সিদ্ধার্থ। ধর্মা প্রোডাকশনের এই ছবির "জেহেনসিব" গানটি খুবই জনপ্রিয় হয়েছিল। যেটি কম্পোজ করেছিলেন বিশাল-শেখর।
হিট গানের তালিকা বাড়তে থাকে যখন ২০১৬ সালে ;কাপুর এন্ড সন্স" ছবির "বোলনা" গানটি কম্পোজ করেন তানিষ্ক বাগচী। সেই ছবিতেও মূল ভূমিকায় ছিলেন সিদ্ধার্থ ও আলিয়া। এছাড়াও আছে ২০১৬ সালে "বার বার দেখো" ছবি থেকে "সও আসমান" গানটি। ছবিতে সিদ্ধার্থের সঙ্গে নজর কেরেছিলেন ক্যাটরিনা কাইফ। তানিষ্ক বাগচীর কম্পোজিশনে "শেরশাহ " ছবি থেকে "রাতা লম্বিয়া" গানটি অত্যন্ত জনপ্রিয় হয়েছিল। সেই ছবিতে সিদ্ধার্থের বিপরীতে ছিলেন কিয়ারা আদবানি।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া