শুক্রবার ১২ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Aishwariya Rai Bachchan: 'হোয়াট দ্য হেল নভ্যা' পডকাস্টের নতুন প্রোমো প্রকাশ্যে আসতেই তোলপাড় নেটপাড়া! কী করেছেন নভ্যা ?

নিজস্ব সংবাদদাতা | ২২ ফেব্রুয়ারী ২০২৪ ১৫ : ৩৪


সংবাদসংস্থা, মুম্বই: "হোয়াট দ্য হেল নভ্যা"র আসন্ন পর্বের প্রোমো প্রকাশিত হয়েছে সম্প্রতি। এই পর্বে অনুরাগীদের জন্য রয়েছে বিশেষ চমক। কারণ এই পর্বে থাকছে "বচ্চন লেডিস"! জয়া বচ্চন ও শ্বেতা বচ্চন। নভ্যা নাভেলি নন্দার সঙ্গে দেখা যাবে অগস্ত্য নন্দাকেও। প্রোমো দেখেই আগ্রহ বেড়েছে অনুরাগীমহলে। বচ্চন পরিবারের এই চার সদস্যের মধ্যে মজার গান-গল্প শোনার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন সকলেই। তবে পরিবারের আরও একজন সদস্য রয়েছেন যাঁকে ভক্তরা দেখতে চান। তিনি আর কেউ নন, ঐশ্বর্য রাই বচ্চন!
 "হোয়াট দ্য হেল নভ্যা"র নতুন প্রোমো প্রকাশ্যে আসতেই তোলপাড় নেটপাড়া! ঐশ্বর্য নেই কেন? শেয়ার হওয়া সেই প্রোমোর কমেন্ট বক্স ভরেছে সমালোচনায়। "বচ্চন লেডিস" স্পেশ্যাল টিমে কেন নেই ঐশ্বর্য রাই বচ্চন? কেউ আবার জানতে চেয়েছেন, ঐশ্বর্য কোথায়? অনেকেই একই সুরে বলেছেন, "ঐশ্বর্য থাকলে আমাদের ভাল লাগত।"
গত ২১শে ফেব্রুয়ারী, অনুষ্ঠানের অফিসিয়াল হ্যান্ডেল থেকে নভ্যার সঙ্গে একটি কোলাবোরেশন পোস্ট করা হয় ইনস্টাগ্রামে। নভ্যা সেই পোস্টে জানান, একজন সারপ্রাইজ গেস্ট আসবেন। এবং অগস্ত্য নন্দা নতুন পর্বে যোগ দেওয়ার পরেই নড়েচড়ে বসেন অনুরাগীরা। সকলেই একটু দমে যান। কারণ তাঁরা চেয়েছিলেন সারপ্রাইজ হিসাবে "বচ্চন বধূ" হাজির থাকবেন।
অনুষ্ঠানে "ম্যাসকুল্যানিটি" নিয়ে কথা বলেন অগস্ত্যা। সেই সব শুনে নভ্যা মজা করে বলেন, "তুমি এত অভিজ্ঞ আমি আগে জানতামই না। "" তবে সমালোচকদের মন্তব্যে দেখে বলা যেতেই পারে, পডকাস্টে বিনোদনের অনেক রসদ থাকলেও আশা মেটেনি অনুরাগীদের।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া