রবিবার ০৮ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

বিনোদন | Tollywood: বাড়িতে মাঝেসাঝে রুটি বেলি, তবে শো-তে মুখ্যমন্ত্রীর বেলা রুটিটাই সেরা: শ্রীরাধা

নিজস্ব সংবাদদাতা | | Editor: শ্যামশ্রী সাহা ২১ ফেব্রুয়ারী ২০২৪ ২০ : ০৮


গানের দুনিয়ায় তিনি ‘রূপে লক্ষ্মী গুণে সরস্বতী’ নামেই পরিচিত। সেই শ্রীরাধা বন্দ্যোপাধ্যায় বাড়িতে রুটি বেলেন? এমনই প্রশ্ন উঠে এসেছে ২১ ফেব্রুয়ারি। ভাষা শহিদ দিবসে। কেন? এমন বিশেষ দিনে তিনি আরও বিশেষ একটি ঘটনা ঘটিয়ে ফেলেছেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে জি বাংলার ‘দিদি নম্বর ১’-এর সেটে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে খেলায় অংশ নিয়েছেন! সকাল থেকে হাওড়ার ডুমুরজলা স্টেডিয়ামে আঁটসাঁট নিরাপত্তা ব্যবস্থা। কারণ, মুখ্যমন্ত্রী রিয়্যালিটি শো-তে অংশ নিচ্ছেন। তাই স্টুডিও পরিবর্তন করে হাওড়ায় নিয়ে আসা হয়েছে। যাতে নবান্ন থেকে বেশি দূরে তাঁকে যেতে না হয়। সেখানেই তাঁর সঙ্গে খেলায় অংশ নিয়েছিলেন অরুন্ধতী হোমচৌধুরী, ডোনা গঙ্গোপাধ্যায়।

অভিজ্ঞতা জানতে আজকাল ডট ইন যোগাযোগ করেছিল শ্রীরাধার সঙ্গে। প্রসঙ্গ তুলতেই ফোনের ওপারে মিহি গলাতেও উচ্ছ্বাস, উত্তেজনা! বললেন, ‘‘কী করে ভাষায় বর্ণনা করি? নিজে না খেললে বা নিজের চোখে না দেখলে এই অভিজ্ঞতা বলে বোঝানো কঠিন। মুখ্যমন্ত্রী আজ শুধুই সবার ‘দিদি’। সবার সঙ্গে মিশেছেন। হইহই করেছেন। কাঁধে কাঁধ মিলিয়ে অংশও নিয়েছেন। একবারের জন্য মনে হতে দেননি, তিনি রাজ্য সামলান।’’ এরপরেই রুটি বেলার প্রশ্ন। এবং গায়িকার বাঁধভাঙা হাসি। তাঁর মতে, ‘‘খুবই শক্ত প্রশ্ন। হ্যাঁ, বাড়িতে একেবারে রুটি বেলি না বা জানি না তা নয়। তবে সবটাই হয় খুব প্রয়োজন পড়লে। আচমকা বেলতে বললে একটু অস্বস্তি হয় বৈকি।’’ এই প্রতিযোগিতায় ডোনা সেরা। শ্রীরাধা সেই কথায় সায় দিয়ে জানিয়েছেন, ‘‘হ্যাঁ, ওঁরটা বেশ গোল হয়েছে। মনে হয় ঘরের কাজ পারে।’’

দুই ‘দিদি’ও কি রুটি বেললেন? তখনও তাঁর কণ্ঠস্বরে উদ্দীপনার রেশ। মৃদু হেসে জানালেন, মুখ্যমন্ত্রী শো-এর সঞ্চালক রচনা বন্দ্যোপাধ্যায়কে দিয়ে রুটি বেলিয়েছেন। নিজেও রুটি বেলেছেন। তা হলে কোন ‘দিদি’র রুটি বেলা সেরা? গায়িকা ১০০-য় ১০০ নম্বর দিয়েছেন মুখ্যমন্ত্রীকে। এও জানিয়েছেন, আজ কেউ প্রতিযোগী নন। সবাই এক ছাদের নীচে আনন্দ করতে করতে খেলেছেন। তিনি যেমন মুখ্যমন্ত্রীর সুর দেওয়া গান গেয়েছেন। 



জি বাংলায় অভিজিৎ সেনের ‘দিদি নম্বর ১’-এ মমতা বন্দ্যোপাধ্যায় আসছেন। 

রচনা বন্দ্যোপাধ্যায়ের রিয়্যালিটি শো-তে মুখ্যমন্ত্রী বাকি অংশগ্রহণকারীদের মতো খেলায় অংশ নেবেন! খবর ছড়াতেই তোলপাড় টেলিপাড়ায়। কেন হঠাৎ রিয়্যালিটি শো-তে অংশ নিচ্ছেন তিনি? খবরে প্রকাশ, ছোট পর্দার ‘দিদি নম্বর ১’ নিজে নবান্নয় গিয়ে আমন্ত্রণ জানিয়ে এসেছেন। মুখ্যমন্ত্রী সেই অনুরোধ ফেলতে পারেননি।

এখানেই নাকি আসল ট্যুইস্ট লুকিয়ে। নবান্ন এবং বিনোদন মহল্লায় জোর গুঞ্জন, আগামী লোকসভা নির্বাচনে নাকি নতুন মুখ রচনা। ‘দিদি নং ১’কে বরাবরের পছন্দ ‘দিদি’র। রিয়্যালিটি শো-এ উপস্থিত থেকে তাতেই নাকি মান্যতা দিতে চলেছেন মুখ্যমন্ত্রী। পাশাপাশি, মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতি মানেই শো-এর মর্যাদাবৃদ্ধি। গুঞ্জন যদি সত্যি হয় তা হলে প্রশ্ন, কেন রচনাকে পছন্দ মুখ্যমন্ত্রীর? রচনার জনপ্রিয়তাই নাকি এর প্রধান নেপথ্য কারণ। বিশেষ করে মহিলামহলে তাঁর আবেদন আকাশছোঁয়া। ‘দিদি নং ১’-এ হাজার হাজার প্রতিযোগিনী অংশ নিতে আসেন শুধু রচনার সঙ্গে এক মঞ্চে দাঁড়াতে পারবেন বলে। তাঁর সঙ্গে সুখদুঃখ ভাগ করে নিতে পারবেন বলে। তাঁর থেকে ইতিবাচক শক্তি নিয়ে ফিরতে পারবেন বলে। 

রিয়্যালিটি শো নিয়ে এও শোনা গিয়েছে, সামনেই নারী দিবস। মুখ্যমন্ত্রীকে নারীশক্তির মুখ হিসেবে দেখাতেই নাকি ‘দিদি নং ১’-এ তাঁকে আমন্ত্রণ জানানো হয়েছে।





বিশেষ খবর

নানান খবর

সংগ্রহ করুন... #aajkaalonline #pujovibes #durgapuja #DurgaPuja2024

নানান খবর

যৌন হেনস্থার অভিযোগে ডিরেক্টরস গিল্ড থেকে অনির্দিষ্টকালের জন্য সাসপেন্ড অরিন্দম শীল! ক্ষমা চেয়ে কী জানালেন পরিচালক?...

সম্পর্কে তৃতীয় ব্যক্তির আগমন! ভাঙতে‌ চলেছে টলিপাড়ার এই নায়ক-নায়িকার প্রেম?...

দীপিকাকে নিয়ে হাসপাতালে রণবীর, গণেশ চতুর্থীর দিনেই কি সুখবর?...

রাধা-কৃষ্ণের সাজে ‘যৌন উসকানি’র অভিযোগ! বিতর্কের মুখে কোন পদক্ষেপ তামান্নার?...

শীঘ্রই আসছে...

চোখে মুখে রহস্যের ছাপ, 'টেক্কা'য় এক নিমেষে খেলা ঘোরাতে তৈরি 'ইরা', প্রকাশ্যে স্বস্তিকা মুখোপাধ্যায়...

'পুলিশ' আবির না কি 'ব্যাঙ্ক ডাকাত' শিবপ্রসাদ, কে আসল 'বহুরূপী'? টিজারে চমকে উঠল নেটপাড়া...

‘আমার শরীরের উপরে...’ যৌন হেনস্থা শিল্পার! কোন পরিচালকের বিরুদ্ধে উঠল অভিযোগ?...

নারী সুরক্ষার প্রশ্নে পরিচালকদের চরিত্রহনন, ফেডারেশনকে তোপ দেগে কী বললেন কৌশিক? ...

‘অপরিচিত’-এ অভিনয় করে কী মানসিক সমস্যা দেখা দিয়েছিল বিক্রমের? নেপথ্যে ছিল কার হাত? ...

অরিজিৎ সিংয়ের ‘কন্ঠে’ ফের কোন রিমেক? শুনে “বমি পাচ্ছে” লিখলেন মৌসুমী ভৌমিক! ...

'জিনিয়াস' হলেও কোন দেশে মূল্যহীন অনুরাগ কাশ্যপ? বিস্ফোরক নওয়াজউদ্দিন সিদ্দিকী...

ব্রেকিং: ছোটপর্দার নতুন জুটি নীলাঙ্কুর-অভিকা? ...

রানির বাবা-মাকে তালাবন্ধ করে রেখেছিলেন যশ চোপড়া! দিয়েছিলেন হুমকিও, কিন্তু কেন? ...

শাহরুখের অভিনয় শিক্ষক ছিলেন এই কারখানার শ্রমিক, করতেন কাগজ বিক্রিও! চেনেন তাঁকে? ...

প্রকাশ্যে আলিয়ার 'জিগরা' লুক, করণের ছবিতে কোন অবতারে ধরা দিচ্ছেন পর্দার 'রানি'?...



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া



02 24