বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Bollywood: জীবনের ২৫ তম বসন্ত! চর্চিত প্রেমিককে নিয়ে মলদ্বীপ উড়ে গেলেন অনন্যা?

নিজস্ব সংবাদদাতা | ২৯ অক্টোবর ২০২৩ ১২ : ৪৬


সংবাদ সংস্থা, মুম্বই: তাঁর অভিনয় নিয়ে যত কথা, তার থেকেই বেশি চর্চা তাঁর প্রেমজীবন নিয়ে। সেই গুঞ্জন উস্কে দিয়ে সিদ্ধার্থ রায় কাপুরের সঙ্গে মলদ্বীপ উড়ে গেলেন অনন্যা পাণ্ডে। খবর, সামনেই নায়িকা পা রাখতে চলেছেন ২৫ বছরে। তাই উদযাপনে তাঁরা ফের ছুটিতে! রবিবার বিমানবন্দরে দেখা যায় চর্চিত যুগলকে। অনন্যা অনায়াস গোলাপি টপ, জিন্স। সিদ্ধার্থ বেছে নিয়েছেন ধূসর জিন্স, টিশার্ট। ছবিশিকারিদের তোলা ছবি অনুযায়ী, দু’জনেই এক গাড়ি থেকে নামে। তারপর ঢুকে যান বিমানবন্দরে। 

এভাবেই কি তাঁদের সম্পর্কে মান্যতা দিলেন সিদ্ধার্থ-অনন্যা? উত্তর অজানা। তবে বলিউড বলছে, রবিবারের আগেও নাকি শহরে তাঁদের দেখা গিয়েছে। শুক্রবার তাঁরা রোমান্টিক নৈশভোজ সেরেছেন শহরেরই এক নামজাদা রেস্তোরাঁয়। সেখান থেকে বেরনোর সময়েই পাপারাৎজিদের নজরে আসেন। ওই দিন তাঁরা কালো রঙে রংমিলন্তি। পাপারাৎজিরা ঘিরে ধরতেই হাসিমুখে পোজ দেন। কিন্তু সম্পর্ক নিয়ে প্রশ্ন উঠতেই তাঁরা মুখে কুলুপ আঁটেন। তবে একাধিক ভিডিওয় পরস্পরকে হাত ধরে ঘুরতে দেখা গিয়েছে। কোথাও অনন্যা সিদ্ধার্থের কাঁধে হাত দিয়েছিলেন। 

সাংবাদিকদের সামনে মুখ না খুললেও করণ জোহরের ‘কফি উইথ করণ শো’তে মনের কথা ফাঁস করেছেন নায়িকা। জানিয়েছেন, সিদ্ধার্থ তাঁর চোখে যথেষ্ট আকর্ষণীয়। যদিও মেয়ের এই সম্পর্কে নাকি খুশি নন বাবা চাঙ্কি পাণ্ডে। তাঁর সাফ দাবি, মেয়ে এখনও অনেক ছোট। এক্ষুণি বিয়ের বয়স হয়নি। বরং অভিনয়ে আরও মন দিতে হবে তাঁকে। তবে কথাপ্রসঙ্গে নায়িকার যুক্তি, বিয়ের খুবই ইচ্ছে তাঁর। বয়স এত কম না হলে এতদিনে তিনি সংসারী হয়ে যেতেন।



বিশেষ খবর

নানান খবর

Charlie Chaplin Birthday 2024 #charliechaplin #birthday #BirthAnniversary #aajkaalonline

নানান খবর

সোশ্যাল মিডিয়া