সোমবার ২২ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Bollywood: বিজয়া দশমীতে ‘বাঙালিনী’! ১০০ বছরের পুরনো শাড়িতে সাজলেন রিয়া চক্রবর্তী

নিজস্ব সংবাদদাতা | ২৪ অক্টোবর ২০২৩ ১২ : ১৬


সংবাদ সংস্থা, মুম্বই: নতুন ভাবে জীবন শুরু করছেন রিয়া চক্রবর্তী। চর্চিত প্রেমিক বান্টি সচদেবের সঙ্গে পুজোয় দেখা গিয়েছে তাঁকে। ফের চমক দশমীতে। এদিন তিনি ঠাকুমার ১০০ বছরের পুরনো শাড়ি পরে পুরোদস্তুর ‘বাঙালিনী’। রিয়া বাঙালি। তাই রীতি মেনে লালপাড় সাদা শাড়ি বেছেছেন। শাড়ির জমিনে জরির বড় বড় পোলকা ডট। শাড়ির সঙ্গে মিলিয়ে লাল ব্লাউজ, ঝুমকো। লাল টিপ, হাতখোঁপায় ফুল।


এই সাজেই তিনি সবাইকে শুভ বিজয়া জানিয়েছেন। ছবি দিয়ে বিবরণীতে লিখেছেন, ‘বিশেষ দিনের বিশেষ মুহূর্ত ধরে রাখতে বিশেষ উপকরণ লাগে। ঠাকুমার এই শাড়ি আমার কাছে খুবই বিশেষ। আমি তাই আজ এই শাড়িতে।’ শাড়ির বয়স শুনে চমকে গিয়েছেন অনুরাগীরা। তাঁদের দাবি, কত যত্নে রাখলে ১০০ বছর পরেও পুরনো শাড়ি নতুন মতো ঝলমল করে! বহুজন জানিয়েছেন, অনেক দিন পরে তাঁকে বাঙালি সাজে দেখা গেল। রিয়া যেন এই সাজেই বেশি সুন্দর।



সুশান্ত সিং রাজপুত তাঁর জীবনে অতীত। প্রয়াত অভিনেতার মৃত্যুকে কেন্দ্র করে অনেক ঝড় বয়ে গিয়েছে। তাঁকে এবং তাঁর ভাইকেও বেশ কিছু মাস জেলবন্দি থাকতে হয়েছে। প্রয়াত অভিনেতার পরিবার তাঁর এবং তাঁর ভাইয়ের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা এবং মাদক সরবরাহের অভিযোগ দায়ের করেছিল। তবে আপাতত সে সব অভিযোগ থেকে মুক্তি তিনি।
 
   





বিশেষ খবর

নানান খবর

Earth day 2024 #Aajkaal #EarthDay2024 #EarthDay #aajkaalonline

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া