সোমবার ২২ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Bollywood: সারা, অনন্যার পরে তারা সুতারিয়া! বাস্তবেও কার্তিকের ‘আশিকী ৩’ চলছে?

নিজস্ব সংবাদদাতা | ২২ অক্টোবর ২০২৩ ০৯ : ৩৮


সংবাদ সংস্থা, মুম্বই: অনেক দিন ধরেই তাঁদের নিয়ে জল্পনা! প্রায়ই তাঁদের ফ্রেমে দেখা যাচ্ছে। কিংবা ভিডিয়োয়। সেই সমস্ত ছবি, ঝলক ভাইরাল। কথা হচ্ছে কার্তিক আরিয়ান, তারা সুতারিয়াকে নিয়ে। গুঞ্জন, বলিউডে তাঁরাই নাকি সাম্প্রতিক চর্চিত যুগল। তাঁরা কি সত্যিই প্রেম করছেন? এমন প্রশ্ন উস্কে দিল শনিবারের রাত। নবরাত্রি চলছে। তারকারাও ছুটির মেজাজে। সেই আবহে সপ্তমীর সন্ধেয় এক প্রথম সারির রেস্তোরাঁ থেকে বেরোতে দেখা গেল তাঁদের। যা দেখে চোখ কপালে বলিউডবাসীদের।


রেস্তোরাঁ থেকে বেরোতেই দু’জনে বন্দি ছবিশিকারিদের হাতে। অন্য সময় হাসিমুখো পোজ দেন তাঁদের। এদিন কিন্তু সে সবের ধারপাশ মাড়াননি। চলে যাওয়ার আগে পরস্পরকে গাঢ় আলিঙ্গনে বাঁধেন। তারপর যে যার মতো গাড়িতে উঠে চলে যান। তবে বলিউডের ধারণা, তার আগে তাঁরা একসঙ্গে ছবি দেখেছেন। এদিন কার্তিক ছিমছাম পোশাকে ক্যাজুয়াল। সাদা শার্ট আর ডেনিমে অনায়াস। তুলনায় তারা সেজেছিলেন। কালো ক্রপ টপ আর বাঘছাল পেন্সিল স্কার্টে। সনাতনী সাজ ছেড়ে তিনি বেছে নিয়েছিলেন পাশ্চাত্য পোশাক।







কার্তিক-তারার এই যুগলবন্দি নিয়ে সিনেমহল্লার নানা ধারনা। কিছু জনের মতে, সবটাই নাকি ‘আশিকী ৩’-এর প্রচার। পরিচালক অনুরাগ বসু নায়ক হিসেবে কার্তিককে বেছেছেন। নায়িকার নামঘোষণা করেননি। তারা-ই কি তাহলে ছবির নায়িকা? হয়তো পুজোর পরে নাম জানাবেন অনুরাগ। কিন্তু কার্তিক আগে থেকেই প্রচার শুরু করে দিয়েছেন। আর সম্ভবত সেই কারণেই তাঁরা একসঙ্গে সময় কাটাচ্ছেন। বাকিদের দাবি, একেবারেই তা নয়। বরং বাস্তবেও কার্তিকের ‘আশিকী ৩’ দশা চলছে। সারা আলি খানের পরে অনন্যা পাণ্ডে। এবার তারা সুতারিয়া। তারই ঝলক দেখছেন সবাই। বলিউডের হট ডিভা ছাড়া নায়কের মনেই ধরে না!




বিশেষ খবর

নানান খবর

Earth day 2024 #Aajkaal #EarthDay2024 #EarthDay #aajkaalonline

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া