বুধবার ২৪ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Ibiza, Kolkata: মজাদার প্রি-ক্রিসমাস কেক মিক্সিং অনুষ্ঠান কলকাতার 'ইবিজা দ্য ফার্ন রিসোর্ট এবং স্পা' -এ

নিজস্ব সংবাদদাতা | ০২ ডিসেম্বর ২০২৩ ১০ : ২৭


আজকাল ওয়েবডেস্ক: সামনেই বড়দিনের মরশুম। সেই উৎসবে বাঙালির পাতে কেক থাকবে না, তা কী করে হয়? তাই বড়দিন উদযাপনের আগেই "ইবিজা দ্য ফার্ন রিসোর্ট এবং স্পা", কলকাতা, আয়োজন করে একটি মজার কেক মিক্সিং অনুষ্ঠান। হাজির ছিলেন বাংলা ব্যান্ড "ভূমি"র গায়ক সৌমিত্র রায়, অভিনেত্রী সোনালী চৌধুরী, স্বস্তিকা দত্ত, কুয়াশা বিশ্বাস ও আরও অনেকে।
 ইবিজার জিএম শুভদীপ বসু, এক্সিকিউটিভ অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার জাফর রহমান, অন্যান্য শেফ ও রিসর্টের কর্মী এবং আবাসিকরা যোগ দিয়েছিলেন এই অনুষ্ঠানে। অনুষ্ঠান প্রসঙ্গে শুভদীপ বসু বলেন, "কেক মিক্সিং একটি মজার অনুষ্ঠান। এই ঐতিহ্য সারা বিশ্ব জুড়ে পালন করা হয়। ক্রিসমাস কেক ছাড়া অসম্পূর্ণ। এতে যত বেশি এক্সপেরিমেন্ট করা যাবে, কেকের স্বাদ তত ভাল হবে৷ কলকাতার ইবিজা দ্য ফার্ন রিসোর্ট অ্যান্ড স্পা-য় সব স্বাদের কেক তৈরি করা হয়ে থাকে৷ আমরা প্রতি বছর অনুষ্ঠানটি উদযাপন করি। তবে কোভিডের কারণে কিছু দিন বন্ধ ছিল। এ বছর আমরা অনেক উৎসাহ নিয়ে ধুমধাম করে উদযাপন করেছি।""
অভিনেত্রী স্বস্তিকা দত্ত বলেন, "কেক আমার অত্যন্ত প্রিয়। ক্রিসমাস কেক নিয়ে ছোটবেলা থেকেই আমি খুব উৎসাহিত। আজ ইবিজার এই কেক মিক্সিং অনুষ্ঠানে এসে আমার অত্যন্ত ভাল লেগেছে।" এছাড়া, গায়ক সৌমিত্র রায় এবং অভিনেত্রী সোনালী চৌধুরী বলেন, "ইবিজায় বড়দিনের আগে এই প্রি-ক্রিসমাস কেক মিক্সিং-এ যোগদান করতে পেরে আমরা অত্যন্ত খুশি।"
 
ইবিজা দ্য ফার্ন রিসোর্ট অ্যান্ড স্পা-এর এক্সিকিউটিভ অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার জাফর রহমান বলেন, "সতেরো শতকের দিকে ইউরোপে এই কেক মিক্সিং অনুষ্ঠান শুরু হয়েছিল। আমরা ইবিজা দ্য ফার্ন রিসোর্ট অ্যান্ড স্পা কলকাতা -এ ২০১৮ সাল থেকে এই উৎসব উদযাপন করছি। মহামারীর কারণে দুই বছর বন্ধ রাখতে হয়েছে। কিন্তু গত বছর থেকে আমরা আবার শুরু করেছি। আমাদের বেকারিগুলিকে আরও উন্নত করার জন্য এটি একটি দুর্দান্ত উপায় বলে মনে করি।”



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া