বুধবার ২৪ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Bollywood: আলিয়া তা হলে মেরেই ফেলবে...! রণবীরের গায়ে কেন হাত তুলবেন ‘গঙ্গুবাঈ’?

সংবাদ সংস্থা, মুম্বই | ২৩ নভেম্বর ২০২৩ ১৩ : ০৬


‘অ্যানিমেল’ মুক্তি পাচ্ছে ১ ডিসেম্বর। ২৩ নভেম্বর প্রকাশ্যে তার ট্রেলার। ছবির ঝলক বলছে, রণবীর কাপুর, অনিল কাপুর, রশ্মিকা মন্দানা-সহ সমস্ত তারকা কাঁপিয়ে দিয়েছেন। দিল্লিতে অনুরাগীদের উচ্ছ্বাস নিয়ন্ত্রণে আনতে প্রশাসনের সাহায্য নিতে হয়েছে হলমালিকদের। এমন পরিস্থিতিতে বিস্ফোরক মন্তব্য ছবির নায়কের। তিনি সংবাদমাধ্যমের কাছে অভিযোগ জানিয়েছেন, আলিয়া ভাটের হাতে বেধড়ক মারধর খাওয়ার মতো পরিস্থিতি নাকি তৈরি হয়েছিল! রণবীরের এই অভিযোগ সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। সামনেই ছবিমুক্তি। নিন্দুকদের দাবি, আলিয়ার লিপস্টিক বিতর্কের আঁচ নিভু নিভু হতেই নতুন ইন্ধন জোগালেন বলিউডের ‘ক্যাসানোভা’। 

অভিযোগ জানানোর পাশাপাশি মারধর খাওয়ান কারণও নাকি ব্যাখ্যা করেছেন তিনি। কী বলেছেন ‘অ্যানিমেল’ রণবীর? তাঁর দাবি, ‘‘অ্যানিমেল’ ছবিতে আমার চরিত্র এতটাই ধূসর যে শুটের পরে চরিত্র থেকে বেরোতে খুব কষ্ট হত। ছবিতে বাবার প্রতি প্রতিশোধ নিতে প্রতিজ্ঞাবদ্ধ ছেলে। ফলে, স্বাভাবিক ভাবেই প্রচণ্ড হিংস্র সে।’’ শুট থেকে বেরোনোর পরে তাই বেশ কিছু সময় একলা থাকতেন নায়ক। নিজেকে সময় দিতেন। যাতে চরিত্র থেকে বেরিয়ে আসতে পারেন। এমনিতে কখনও, কোনও ‘চরিত্র’ বাড়ি পর্যন্ত বয়ে নিয়ে যান না তিনি। কিন্তু সন্দীপ রেড্ডি ভঙ্গার ছবিটি সবার থেকে আলাদা। তাই তিনি অনুভব করতে পেরেছিলেন, পর্দার চরিত্র হয়ে বাড়িতে ফিরলে কপালে প্রচণ্ড দুঃখ আছে। এভাবে গেলে আলিয়ার বেধড়ক মারধর থেকে কেউ বাঁচাতে পারবে না। কারণ, পর্দায় যে চরিত্রে অভিনয় করে উঠেছেন তেমন চরিত্রকে বাস্তবে সহ্য করা যায় না। প্রচণ্ড উগ্র মানুষের সঙ্গে সংসারও করা যায় না। তাই আলিয়া এবং মেয়ে রাহার মুখে চেয়েই তিনি আগের মতো স্বাভাবিক হয়ে তবে বাড়িতে পা রাখতেন।

ট্রেলার বলছে, ছবিতে রণবীর প্রচণ্ড হিংস্র। তাঁকে বন্দুক, কুঠার নিয়ে অবলীলায় একের পর এক খুন করতে দেখা যাবে। পরিচালকের দাবি, এত ভয়ঙ্কর চরিত্রে এই প্রথম অভিনয় করলেন তিনি। নিন্দুকদেরা আবারও সরব। তাদের কটাক্ষ, বাস্তবে বাবা ঋষি কাপুরের প্রতি প্রচণ্ড ক্ষোভ ছিল রণবীরের। সেই ক্ষোভই কি ছবিতে অভিনয়ের আকারে প্রকাশ করলেন? 



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া