রবিবার ০৮ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

বিনোদন | Ranojoy Bishnu: ‘সব মিথ্যে , যাঁরা বলছে তাঁরা মানুষ?’ প্রশ্ন তুলে রণজয়ের সতর্কবাণী 'এবার আইনি পদক্ষেপ করতে বাধ্য হব'

Reporter: Syamasri Saha | লেখক: Rahul Majumder | Editor: শ্যামশ্রী সাহা ২৫ জুলাই ২০২৪ ২২ : ২৫Rahul Majumder


নিজস্ব সংবাদদাতা: প্রথম প্রেমিকা অস্মিতা মুখোপাধ্যায়ের সঙ্গে বিচ্ছেদের পর সায়ন্তনী গুহঠাকুরতার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন রণজয় বিষ্ণু। তাঁদের সম্পর্ক ছিল ২০১০ থেকে ২০১৩ সাল পর্যন্ত। সম্প্রতি, তাঁর প্রাক্তন প্রেমিক রণজয়ের উদ্দেশ্যে আজকাল ডট ইন-কে একের পর এক বিস্ফোরক কথা জানালেন সায়ন্তনী। 

সায়ন্তনী জানালেন, তাঁর সঙ্গে সম্পর্কে থাকতে থাকতেই নাকি শিবাঙ্গি শর্মার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিল রণজয়। লুকিয়ে মুম্বইতে শিবাঙ্গীর সঙ্গে দেখা করতে গিয়েছিল। অভিনেত্রীর কথায়, "হাতেনাতে ধরেছিলাম ওকে। তারপর কোনওদিনও আর রণজয়কে ফোন করিনি। আর হ্যাঁ, যখন এইসব কাণ্ড করছে ও, তখনও কিন্তু আমার ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে কিস্তিতে টাকা কাটা হচ্ছে রণজয়ের কেনা নতুন ল্যাপটপের মূল্য চোকাতে। এর পাশাপাশি তখন ও নতুন গাড়ি কিনেছে। সেই ব্যাপারেও আমার থেকে এক লক্ষেরও বেশি টাকা ও ধার নিয়ে বসে আছে। এক বন্ধুর মাধ্যমে কড়া গলায় রণজয়কে জানিয়েছিলাম, আমার পরিশ্রমের টাকাটা ফেরত চাই। আস্তে আস্তে দিয়েছিল। তবে মজা লুকিয়ে ছিল আরও। বছরখানেক পরে শিবাঙ্গি আমাকে ফোন করেছিল। জানিয়েছিল, মুম্বইতে রণজয়ের সমস্ত খরচ ও টেনেছে। রণজয়ের জামাকাপড় থেকে শুরু করে বিমানের টিকিটের খরচ সব জুগিয়েছে ও"।

এবার মুখ খুললেন রণজয়। আজকাল ডট ইন-কে "চাইলে এখুনি এমন সব কথা ফাঁস করে দিতে পারি, তারপরে মুখ দেখতে পারবে না তাঁরা, যাঁরা আমার সম্পর্কে এসব বলছেন। কিন্তু আমার রুচিতে বাধে। আমার পারিবারিক শিক্ষা সেসব করতে বাধা দেয়। আমি সেসব কোনওদিনও বলব না। শুধু এটুকু বলব এসব মিথ্যা! ভয়ঙ্কর মিথ্যা! এতটা মিথ্যা কীভাবে বলতে পারে কেউ? আমার নামে এসব কথা যে বলে চলেছেন এবার ওঁর ব্যাপারে বিশেষ কিছু সত্যি ঘটনার কথা যদি ইন্ডাস্ট্রির অত্যন্ত পরিচিত লোকজন যদি বলা শুরু করেন, তাহলে তাঁর সম্মানটা যাবে কোথায়? আরও বলি, যিনি অভিযোগ করেছেন টাকার বিষয়টি নিয়ে... শুধু জানিয়ে রাখি, সব টাকা হিসেব করে ফিরিয়ে দিয়েছি।"

এরপর কড়া গলায় সতর্কবার্তা দিলেন রণজয়, "এরপর যদি আমার সম্বন্ধে যারা বলছে এসব কথা তাঁরা যদি ফের বলেন বা দাবি করেন অথচ প্রমাণ পেশ করতে না পারেন প্রকাশ্যে তাহলে আমি আইনি পথে চলব! আইনি নোটিস যাবে তাঁদের বাড়িতে। আমার বিরুদ্ধে করা অভিযোগের প্রমাণ দিতে না পারলে মানহানির মামলা ঠুকব"। কথা শেষে অভিনেতার সংযোজন, "আমার সঙ্গে অস্মিতার একটি ছবিও দেখলাম সমাজমাধ্যমে ঘুরছে। ওই ছবি অত্যন্ত ব্যক্তিগত। অস্মিতার বিয়ে হয়ে গিয়েছে। সে সুখে আছে। কেন খামোকা এসব করা হচ্ছে? আমি বুঝতে পারছি এই ছবি কে বা কারা সমাজমাধ্যমে ছড়াচ্ছে। এরা আবার নারীবাদীর পাঠ পড়ায়। লজ্জাও করে না। ছিঃ! এরা মানুষ?"

"আর হ্যাঁ, সোহিনী এবং শোভনকে নিয়ে কিন্তু আমার কোনও বক্তব্য নেই। সোহিনী খুব ভাল মানুষ। শোভনও। ওঁদের প্রতি ভালবাসা ছাড়া আমার মনে আর কিছু নেই। ওঁরা ভীষণ ভাল থাকুক, এটুকুই চাই"-ভণিতাহীনভাবে বলে উঠলেন সোহিনীর প্রাক্তন।




বিশেষ খবর

নানান খবর

সংগ্রহ করুন... #aajkaalonline #pujovibes #durgapuja #DurgaPuja2024

নানান খবর

যৌন হেনস্থার অভিযোগে ডিরেক্টরস গিল্ড থেকে অনির্দিষ্টকালের জন্য সাসপেন্ড অরিন্দম শীল! ক্ষমা চেয়ে কী জানালেন পরিচালক?...

সম্পর্কে তৃতীয় ব্যক্তির আগমন! ভাঙতে‌ চলেছে টলিপাড়ার এই নায়ক-নায়িকার প্রেম?...

দীপিকাকে নিয়ে হাসপাতালে রণবীর, গণেশ চতুর্থীর দিনেই কি সুখবর?...

রাধা-কৃষ্ণের সাজে ‘যৌন উসকানি’র অভিযোগ! বিতর্কের মুখে কোন পদক্ষেপ তামান্নার?...

শীঘ্রই আসছে...

চোখে মুখে রহস্যের ছাপ, 'টেক্কা'য় এক নিমেষে খেলা ঘোরাতে তৈরি 'ইরা', প্রকাশ্যে স্বস্তিকা মুখোপাধ্যায়...

'পুলিশ' আবির না কি 'ব্যাঙ্ক ডাকাত' শিবপ্রসাদ, কে আসল 'বহুরূপী'? টিজারে চমকে উঠল নেটপাড়া...

‘আমার শরীরের উপরে...’ যৌন হেনস্থা শিল্পার! কোন পরিচালকের বিরুদ্ধে উঠল অভিযোগ?...

নারী সুরক্ষার প্রশ্নে পরিচালকদের চরিত্রহনন, ফেডারেশনকে তোপ দেগে কী বললেন কৌশিক? ...

‘অপরিচিত’-এ অভিনয় করে কী মানসিক সমস্যা দেখা দিয়েছিল বিক্রমের? নেপথ্যে ছিল কার হাত? ...

অরিজিৎ সিংয়ের ‘কন্ঠে’ ফের কোন রিমেক? শুনে “বমি পাচ্ছে” লিখলেন মৌসুমী ভৌমিক! ...

'জিনিয়াস' হলেও কোন দেশে মূল্যহীন অনুরাগ কাশ্যপ? বিস্ফোরক নওয়াজউদ্দিন সিদ্দিকী...

ব্রেকিং: ছোটপর্দার নতুন জুটি নীলাঙ্কুর-অভিকা? ...

রানির বাবা-মাকে তালাবন্ধ করে রেখেছিলেন যশ চোপড়া! দিয়েছিলেন হুমকিও, কিন্তু কেন? ...

শাহরুখের অভিনয় শিক্ষক ছিলেন এই কারখানার শ্রমিক, করতেন কাগজ বিক্রিও! চেনেন তাঁকে? ...

প্রকাশ্যে আলিয়ার 'জিগরা' লুক, করণের ছবিতে কোন অবতারে ধরা দিচ্ছেন পর্দার 'রানি'?...



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া



07 24