বুধবার ২৪ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

সপরিবারে বড়পর্দায়?

EXCLUSIVE: অনুপের পরিচালনায় আবারও বড়পর্দায় পিয়া! সঙ্গী বনি-কৌশানী?

নিজস্ব সংবাদদাতা | ০৯ নভেম্বর ২০২৩ ১২ : ৪৫


কথা ছিল, রঞ্জিত মল্লিক-প্রসেনজিৎ চট্টোপাধ্যায় জুটিকে আবারও বড়পর্দায় ফেরাবেন। সেই কাজ নতুন বছরে শুরু করবেন অনুপ সেনগুপ্ত। তার আগে আরও একটি ছবি পরিচালনায় হাত রাখতে চলেছেন। সেই ছবিতে দীর্ঘদিনের ব্যবধান মুছে বড়পর্দায় ফিরতে চলেছেন পিয়া সেনগুপ্ত। সুখেন দাস-কন্যা একটা সময়ে বাংলা ছবির দুনিয়ায় যথেষ্ট জনপ্রিয় মুখ ছিলেন। বাবার একাধিক ছবির তিনি ছিলেন হিট নায়িকা। ছবির নায়ক বনি সেনগুপ্ত। বিপরীতে সম্ভবত থাকতবেন কৌশানী মুখোপাধ্যায়।

সপরিবার পর্দায় ফিরতে চলেছেন? জানতে আজকাল ডট ইন যোগাযোগ করেছিল অনুপের সঙ্গে। তিনি স্বীকার করে নিয়েছেন আগামী ছবি পরিচালনার কথা। পিয়া, বনি বা কৌশানীর কথাও অস্বীকার করেননি। জানিয়েছেন, ২০২৩-এর শেষের পথে। ২০২৪-এর শুরুতে শুটিং শুরুর চেষ্টা করবেন। ছবির অভিনেতারা এখনও ভাবনায়। কারও সঙ্গে পাকা কথা হয়নি। সেই অনুযায়ী থাকতে পারেন খরাজ মুখোপাধ্যায়, অনুরাধা রায়-সহ প্রথম সারির অভিনেতা। কলকাতা এবং আশপাশে শুটিং হবে— এখনও তেমনই ঠিক।

ছবির দুনিয়া অনেকটাই বদলে গিয়েছে। এখন বিনোদনমূলক ছবির থেকে বিষয়নির্ভর ছবির রমরমা। অনুপ কি সেই স্রোতে গা ভাসাবেন? পরিচালকের কথায়, ‘‘আগামী ছবিতে দুই ধারার মিলমিশ ঘটানোর চেষ্টা করছি। চিত্রনাট্য লিখছেন অভিমন্যু মুখোপাধ্যায়। অভিমন্যু ভাল পরিচালক, কাহিনী-চিত্রনাট্যকারও। ওঁর উপরে সম্পূর্ণ আস্থা রয়েছে।’’ নিজের পরিবারকে এর আগে কখনও রুপোলি পর্দায় একফ্রেমে বন্দি করেননি। তাই পরিচালকও ছবি নিয়ে যথেষ্ট উত্তেজিত।



 



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া