SNU

মঙ্গলবার ১৮ জুন ২০২৪

সম্পূর্ণ খবর

Bollywood: তাবুর সহ-অভিনেতা এমিলি ওয়াটসন? বিষ্ণোই সলমনকে ক্ষমা করতে পারেন, কোন শর্তে?

সংবাদ সংস্থা, মুম্বই | ১৪ মে ২০২৪ ১৫ : ৩৬


টিনসেল টাউনে খবর অফুরান। বিনোদনের সমস্ত খবর জানতে যদি চান, চোখ রাখুন নজরে বিনোদনে। জেনে নিন, সারাদিনের গরমাগরম খবর কী?-----

তাবু হলি তারা!
জনপ্রিয় আমেরিকান সায়েন্স-ফিকশন ‘ডুন: প্রফেসি’তে অভিনয়ের ডাক পেলেন তাবু। খবর ছড়াতেই খুশির হাওয়া বলিউডে। অভিনেত্রীর সহ-অভিনেতা কারা জানেন? মুখ্য ভূমিকায় ফ্র্যাঙ্কলিন। এমিলি ওয়াটসন, অলিভিয়া উইলিয়ামস, ট্র্যাভিস ফিমেল, জোহদি মে, মার্ক স্ট্রং, সারাহ-সোফি বোসনিনা, জোশ হিউস্টন, ক্লো লিয়া, জেড আনুকা, ফাওইলেন কানিংহাম, এডওয়ার্ড ডেভিস, আওফ হিন্দস, ক্রিস মেসন, শ্যালোম ব্রুনের মতো তারকা। তাবুকে দেখা যাবে ‘সিস্টার ফ্রান্সেসকা’র ভূমিকায়।

বিষ্ণোইয়ের শর্ত
এটাই সলমন খান। প্রাক্তন প্রেমিকা সোমি আলি পর্যবন্ত তিক্ততা ভুলে ‘জান’-এর প্রাণভিক্ষা চাইছেন! এবার কি বিচারাধীন ডন লরেন্স বিষ্ণোই নরম হবেন? মঙ্গলবার ডনের পক্ষ থেকে একটি বিবৃতি জারি হয়েছে। সর্বভারতীয় বিষ্ণোই সোসাইটির সভাপতি দেবেন্দ্র বুদিয়া বিবৃতিতে জানিয়েছেন, বলিউড সুপারস্টার নিজে ক্ষমা চাইলে বিষ্ণোই সমাজ তাঁর প্রাণভিক্ষার কথা বিবেচনা করবে। তিনি আরও যোগ করেছেন, ‘ভাইজান’কে মন্দিরে এসে ক্ষমা চাইতে হবে। পাশাপাশি শপথ নিতে হবে, তিনি ভবিষ্যতে এমন ভুল করবেন না। এবং সর্বদা বন্যপ্রাণী রক্ষা ও পরিবেশ সংরক্ষণের কাজ করবেন। সলমন এই শর্ত মানলে এ যাত্রায় তিনি বেঁচে যেতে পারেন।

জাকিরের মাতৃদিবস
মা থাকুন চাই না থাকুন, সন্তানের জন্য কিছু না কিছু করবেনই। জাকির হুসেনের ক্ষেত্রেই ধরুন। এবছরের মাতৃদিবস তাঁর কাছে সত্যিই বিশেষ। কারণ, এই দিন তাঁর ঘরে এসে পৌঁছেছে তিন তিনটি গ্র্যামি অ্যাওয়ার্ড। পুরস্কারে হাতভর্তি তাঁর। সেই ছবি তিনি ভাগ করে নিয়েছেন সবার সঙ্গে। লিখেছেন, শক্তি ব্রাদার্স এবং টিম ‘অ্যাজ উই স্পিক’ সিডির পরিশ্রমের ফসল এই পুরস্কার। প্রত্যেকের পক্ষ থেকে তিনি অনুরাগীদের ধন্যবাদ জানাচ্ছেন। তাঁদের সমর্থন করার জন্য।

অমিতের পর ‘ভীরু’?
অমিতাভ বচ্চনের পর জ্যাকি শ্রফ। সুরক্ষা চেয়ে দিল্লি হাইকোর্টে ৬৭-র রাগী যুবক। অভিযোগ, তাঁর নাম, ছবি, কণ্ঠস্বর অনুমতি ছাড়াই ব্যবহৃত হচ্ছে। বেশির ভাগ সময় অপপ্রচারে। যা তাঁর পক্ষে ক্ষতিকর। তাই বিনা অনুমতিতে বাণিজ্যিক কিংবা অন্য স্বার্থে যাতে কেউ তাঁকে ব্যবহার করতে না পারে তার জন্যই আদালতে আবেদন জানিয়েছেন। মঙ্গলবার বিচারপতি সঞ্জীব নারুলা জ্যাকি শ্রফের পক্ষেই সমন জারি করেছেন। 

ব্যতিক্রমী ‘বিরুষ্কা’
দ্বিতীয় সন্তানের জন্মের আগে পাপারাৎজিদের আন্তরিক অনুরোধ জানিয়েছিলেন বিরাট কোহলি-অনুষ্কা শর্মা। তাঁরা যেন তাঁদের ব্যক্তিগত জীবন ব্যক্তিগত রাখেন। হবু মায়ের সেই অনুরোধ ফেলতে পারেননি তাঁরা। তারই পুরস্কারস্বরূপ পাপারাৎজিদের দামি উপহার দিয়েছেন ‘বিরুষ্কা’। উপহারের তালিকায় পাওয়ার ব্যাঙ্ক, একটি ব্যাগ, একটি স্মার্ট ঘড়ি এবং একটি জলের বোতল। বিরাট-অনুষ্কার এই ব্যতিক্রমী পদক্ষেপে দারুণ খুশি পাপারাৎজিরা।








বিশেষ খবর

নানান খবর

ADD

নানান খবর

Tollywood: আবারও ছোটপর্দায় ফিরছেন নায়িকা-ভিলেন জুটি অন্বেষা-মিশমি? আসছে কোন নতুন চমক?...

Exclusive: ১৪ বছর পর আবার পরিচালনায় শুভঙ্কর চট্টোপাধ্যায়? চমক, মজার চরিত্রে লোকনাথ দে ...

Bollywood: প্রীতি জিন্টাকে নিয়ে এ কী বললেন তাপসী পান্নু? কাকে বিলাসবহুল বাড়ি উপহার দিলেন কঙ্গনা?...

Bobby Deol: অভিনেতাদের 'মগজধোলাই' করা হয় বলিউডে? কীভাবে? বিস্ফোরক ববি দেওল!...

Exclusive: আলাদা হয়ে কি একে অন্যকে মিস করছে 'সোহাগ-চাঁদ'? মেয়ে 'চরকি'কে নিয়ে কোন ধুন্ধুমার কান্ড ...

Tollywood: 'কথা'য় এবার জোড়া গোয়েন্দা, কোন নতুন চমক অপেক্ষা করছে?...

Jeetu Kamal: স্রেফ পর্দাতেই মুক্তি পেল না 'অরণ্য'র প্রাচীন প্রবাদ'-এর ঝলক! তা হলে? বড় চমকের সাক্ষী থাকল ...

Tollywood: প্রীতির জন্য সাধের আয়োজন 'হবু মাসি' কৌশানীর, অনুষ্ঠান থেকে বাদ গেলেন না বনি,রাহুলও...

Kiara Advani: কিয়ারা আদবানি নাকি ভীষণ নাকউঁচু? জাহ্নবী, অন্যন্যারা বা আসলে ঠিক কেমন? বিমানসেবিকার বক্তব্য শুনে হইচই নেট...

Breaking: বড়পর্দায় ফিরছেন 'গুপী গাইন', কোন অভিনেতার হাত ধরে?...

Exclusive : "বাবা ছেলে নয়, বাড়িতে আমরা দুই ছেলে"- উজান গঙ্গোপাধ্যায় ...

Exclusive: প্রযোজনা সংস্থা তৈরি করলেন পরিচালক প্রভাত রায়! তবে ছবি প্রযোজনা করবে না 'প্রভাত ফিল্মস', তা হলে?...

Tollywood: ৮৫০ পর্বে ইভান-মেঘলার 'সাথী', অপেক্ষায় কোন‌ নতুন চমক?...

Pori Moni: পিতৃ দিবসেই নিজের কোন‌ কথা প্রকাশ্যে আনলেন পরিমণী? তোলপাড় সোশ্যাল মিডিয়া...

Exclusive: ছোটবেলায় বাবা আমার অভিভাবক ছিলেন, এখন আমি ওঁর অভিভাবক: শোলাঙ্কি...

সোশ্যাল মিডিয়া



SNU