রবিবার ১৪ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Raha Kapoor: জন্মদিনে রাহাকে চিঠি আলিয়ার, আর কী বললেন নতুন অভিভাবক

নিজস্ব সংবাদদাতা | ০৬ নভেম্বর ২০২৩ ১৩ : ২৩


সংবাদসংস্থা, মুম্বই: সোমবার রাহা কাপুরের প্রথম জন্মদিন। মেয়ের প্রথম জন্মদিনে, বাবা-মা, আলিয়া ভাট এবং রণবীর কাপুর উচ্ছস্বিত। মুম্বই সংবাদ সংস্থার কাছে এক সাক্ষাৎকারে জানালেন, তাঁদের মনের কথা। 
মেয়ের ছবি সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়া নিয়ে বিন্দুমাত্র চিন্তিত নন আলিয়া এবং রণবীর। মিডিয়া স্পটলাইট থেকে রাহাকে রক্ষা নিয়ে আলিয়া বলেছেন, “আমি আমার মেয়েকে লুকিয়ে রাখছি না। ক্যামেরা না ঘুরলে, আমি তার একটি বিশাল ছবি স্ক্রিনে রাখতাম। আমি তাকে ভালবাসি। আমি আমাদের শিশুর জন্য গর্বিত। কিন্তু আমরা নতুন অভিভাবক। ইন্টারনেট জুড়ে মেয়ের ছবি ছড়িয়ে পড়াটা আমাদের কীভাবে প্রভাবিত করছে তা বোঝানো মুশকিল। "
অন্যদিকে রণবীর জানান, "রাহার প্রথম হাসিটাই আমার জীবনের সেরা মুহূর্ত ছিল"। মেয়ের সঙ্গে কীভাবে সময় কাটে অভিনেতার? রাতে ঘুমোতে যাওয়ার আগে রাহাকে আদর, চুমুতে না ভরালে ঘুমোতেই যান না অভিনেতা। আলিয়া ২০২২ এর এপ্রিলে রণবীর কাপুরকে বিয়ে করেন। এর কয়েক মাস পরেই রাহার জন্ম হয় । চলতি বছরের জুলাইয়ে, "রকি অর রানি কি প্রেম কাহানি" প্রচারের সময়, আলিয়া জানিয়েছিলেন, ""আমার ব্যাগ এখন আর আমার নেই। এতে রাহার ন্যাপকিন, একটি বার্প কাপড়, তার মিটেন, এক জোড়া মোজা, একটি ছোট খেলনা, একটি ছোট বই ছাড়া আছে আমার পাসপোর্ট। এটা আর আমার ব্যাগ নয়।"
রণবীর জানান মেয়েকে রোজ ই-মেল করেন আলিয়া। জন্মদিনেও তার অন্যথা হয়নি। হয়তো রণবীর ও চিঠি লিখতে শুরু করবেন মেয়েকে খুব তাড়াতাড়ি। আপাতত মেয়ের জন্য সমস্ত নেশা ছেড়ে পরিমার্জিত জীবনযাপন করছেন রণবীর।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া