রবিবার ০৮ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

Aajkaal

Tollywood: পপকর্ন হাতে পরিচালক-নায়কের আড্ডা, লালপাড় সাদা শাড়িতে ‘দেবী’ রূপে মিমি

বিনোদন | Tollywood: পপকর্ন হাতে পরিচালক-নায়কের আড্ডা, লালপাড় সাদা শাড়িতে ‘দেবী’ রূপে মিমি

AA | ১৯ অক্টোবর ২০২৩ ১৩ : ০৬Rishi Sahu


নিজস্ব সংবাদদাতা: পুজোর আগে ছবিমুক্তি। তিনিই বরাবর নিজ দায়িত্বে সব সামলান। সেই ঝক্কিতে সারাদিন ভালমতো খাওয়াদাওয়াই করতে পারেননি। দর্শকেরা প্রেক্ষাগৃহে নিশ্চিন্তে বসে পুজোমুক্তি ‘রক্তবীজ’-এ ডুবে। সবার চোখের আড়ালে উইন্ডোজ প্রযোজনা সংস্থার পরিচালকজুটির অন্যতম শিবপ্রসাদ মুখোপাধ্যায় এককোণে সোফায় বসে পপকর্ন খাচ্ছেন! মুখেচোখে যুদ্ধজয়ের ছাপ। আজকাল ডট ইন মুখোমুখি হতেই অপ্রস্তুত হেসে সামান্য সময় চেয়ে নিলেন। বললেন, ‘‘সারাদিন সে ভাবে খাওয়া হয়নি তাই...’’! কিছুক্ষণের মধ্যেই সেখানে আবীর চট্টোপাধ্যায় হাজির। তিনি ছবির নায়ক। পরিচালককে একা খেতে দেখে পাশে বসলেন একটু। যোগ দিলেন কাঞ্চন মল্লিকও। তিনমাথা এক হলে যা হয়, ছোট্ট আড্ডা।
এটাই তৃতীয়া, অর্থাৎ বুধবার নন্দিতা রায়-শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের প্রপুজোমুক্তির ছবি। প্রথম সারির শপিং মলের আইনক্সে একাধিক শো-তে রমরমিয়ে চলছে ছবি। দর্শকদের নিজে দাঁড়িয়ে থেকে বসাচ্ছেন প্রযোজক-পরিচালক। মাথার চুল অবিন্যস্ত। লাল-কালো পাঞ্জাবিতে অজস্র ভাঁজ। সে সব সামলে নন্দিতাকে পাশে নিয়ে সংবাদমাধ্যমের মুখোমুখি তিনি। পুজোয় প্রথম ছবি। টেনশনে? ঝকঝকে হাসি যেন জবাব দিল, ভয় কিসের! হঠাৎ কেন অ্যাকশন থ্রিলার? নন্দিতা-শিবপ্রসাদ একযোগে, ‘‘রমকম, রোমান্টিক থ্রিলার, মেলোড্রামা, সম্পর্কের টানাপোড়েন— সব ধারার ছবি করেছি। এই ঘরানাটাই বাদ ছিল। সেটা পূরণ হয়ে গেল।’’ এও জানালেন, পুজোর সময় পুজোর আবহে ঘটে যাওয়া সত্য ঘটনা পর্দায় তুলে ধরেছেন তাঁরা। এত দিন যে ঘটনা কাগজে পড়েছেন সবাই তার নেপথ্য কারণ চোখের সামনে দেখবেন।
ছবির নায়ক ‘পঙ্কজ সিংহ’ ওরফে আবীরের কথায়, ‘‘অনেক পরিশ্রম করে আমরা ছবিটা বানিয়েছি। 'রক্তবীজ’ নিয়ে নতুন করে বলার কিছু নেই। আশা, সবার ভাল লাগবে।’’ এই ছবি দিয়ে বহু বছর পরে বংলা ছবিতে আবার ভিক্টর বন্দ্যোপাধ্যায়। তিনি রাষ্ট্রপতির ভূমিকায়। ছবির কাহিনি চিত্রনাট্যে বন্দি হতেই নন্দিতা বলেছিলেন, ‘‘ভিক্টরবাবুকে অনুরোধ করা যায়’’? তারপরেই শিবপ্রসাদ যোগাযোগ করেন আন্তর্জাতিক তারকার সঙ্গে। সোলাঙ্কি রায় এদিন প্রিমিয়ারে এসে শুরুতেই জানালেন, তিনি ভিক্টর বন্দ্যোপাধ্যায়কে দেখবেন বলে উদগ্রীব। এই ছবির বড় প্রশ্ন, ‘গোবিন্দ কেন দাঁত মাজে না?’ সেই উত্তর খুঁজতে অঙ্কুশ হাজরা ওরফে ‘গোবিন্দ’কে বগলদাবা করে ঐন্দ্রিলা সেন প্রিমিয়ারে এসেছেন।
উত্তর জানানোর আগে অঙ্কুশের স্বভাবসিদ্ধ রসিকতা, ‘‘গোবিন্দ’ দাঁত মাজে না বলেই অঙ্কুশ চুইংগাম চিবোয়!’’ তারপর জানিয়েছেন, শিবপ্রসাদকে অনুরোধ করেছিলেন, এমন একটি চরিত্র দিতে যে আইটেম সং নাচবে। শুধু নাচার জন্য নাচা নয়। তখনই ‘গোবিন্দ’ চরিত্রের জন্ম। যে ট্রেনের হকার। দর্শকদের সঙ্গে বসে প্রথম ছবিটি দেখলেন দেবলীনা কুমার। তাঁর দাবি, পর্দায় বড় বড় হরফে ‘বিরতি’ লেখা। তিনি আসন ছেড়ে উঠতে পারছেন না! এসেছিলেন সপরিবার কৌশিক গঙ্গোপাধ্যায়, কৌশিক সেন, দেবচন্দ্রিমা সিংহ রায়, সুরজিৎ চট্টোপাধ্যায় প্রমুখ। ছবি তখন প্রায় শেষের মুখে। হাঁফাতে হাঁফাতে ঢুকলেন ছবির নায়িকা মিমি চক্রবর্তী। মহালয়া থেকে পুজো শুরু। অসুরবধের দায়িত্ব তাঁর কাঁধে। তাই কি লাল পাড় সাদা শাড়ি, সোনার গয়নায় ‘দেবী’ রূপ ধরে প্রিমিয়ারে আগমন?




বিশেষ খবর

নানান খবর

সংগ্রহ করুন... #aajkaalonline #pujovibes #durgapuja #DurgaPuja2024

নানান খবর

যৌন হেনস্থার অভিযোগে ডিরেক্টরস গিল্ড থেকে অনির্দিষ্টকালের জন্য সাসপেন্ড অরিন্দম শীল! ক্ষমা চেয়ে কী জানালেন পরিচালক?...

সম্পর্কে তৃতীয় ব্যক্তির আগমন! ভাঙতে‌ চলেছে টলিপাড়ার এই নায়ক-নায়িকার প্রেম?...

দীপিকাকে নিয়ে হাসপাতালে রণবীর, গণেশ চতুর্থীর দিনেই কি সুখবর?...

রাধা-কৃষ্ণের সাজে ‘যৌন উসকানি’র অভিযোগ! বিতর্কের মুখে কোন পদক্ষেপ তামান্নার?...

শীঘ্রই আসছে...

চোখে মুখে রহস্যের ছাপ, 'টেক্কা'য় এক নিমেষে খেলা ঘোরাতে তৈরি 'ইরা', প্রকাশ্যে স্বস্তিকা মুখোপাধ্যায়...

'পুলিশ' আবির না কি 'ব্যাঙ্ক ডাকাত' শিবপ্রসাদ, কে আসল 'বহুরূপী'? টিজারে চমকে উঠল নেটপাড়া...

‘আমার শরীরের উপরে...’ যৌন হেনস্থা শিল্পার! কোন পরিচালকের বিরুদ্ধে উঠল অভিযোগ?...

নারী সুরক্ষার প্রশ্নে পরিচালকদের চরিত্রহনন, ফেডারেশনকে তোপ দেগে কী বললেন কৌশিক? ...

‘অপরিচিত’-এ অভিনয় করে কী মানসিক সমস্যা দেখা দিয়েছিল বিক্রমের? নেপথ্যে ছিল কার হাত? ...

অরিজিৎ সিংয়ের ‘কন্ঠে’ ফের কোন রিমেক? শুনে “বমি পাচ্ছে” লিখলেন মৌসুমী ভৌমিক! ...

'জিনিয়াস' হলেও কোন দেশে মূল্যহীন অনুরাগ কাশ্যপ? বিস্ফোরক নওয়াজউদ্দিন সিদ্দিকী...

ব্রেকিং: ছোটপর্দার নতুন জুটি নীলাঙ্কুর-অভিকা? ...

রানির বাবা-মাকে তালাবন্ধ করে রেখেছিলেন যশ চোপড়া! দিয়েছিলেন হুমকিও, কিন্তু কেন? ...

শাহরুখের অভিনয় শিক্ষক ছিলেন এই কারখানার শ্রমিক, করতেন কাগজ বিক্রিও! চেনেন তাঁকে? ...

প্রকাশ্যে আলিয়ার 'জিগরা' লুক, করণের ছবিতে কোন অবতারে ধরা দিচ্ছেন পর্দার 'রানি'?...



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া



10 23