বুধবার ২৯ মে ২০২৪

সম্পূর্ণ খবর

Bollywood: নওয়াজের মেয়েও অভিনয়ে? ছাত্রদের তৈরি ছবি ‘সানফ্লাওয়ার’ কান উৎসবে

সংবাদ সংস্থা, মুম্বই | ২৫ এপ্রিল ২০২৪ ১৬ : ১৭


টিনসেল টাউনে খবর অফুরান। বিনোদনের সমস্ত খবর জানতে যদি চান, চোখ রাখুন নজরে বিনোদনে। জেনে নিন, সারাদিনের গরমাগরম খবর কী?-----

অভিনয়ে নওয়াজের মেয়ে!
ছোট থেকেই নওয়াজউদ্দিন সিদ্দিকির বড় মেয়ে শোরা অভিনয়ের প্রতি আগ্রহী। ক্যামেরার মুখোমুখি হবেন বলে বাবার অভিনয় শিক্ষাপ্রতিষ্ঠান থেকে রীতিমতো প্রশিক্ষণ নিয়েছেন। শোরা এখন ১৩। সম্ভবত এবারই সে বলিউডে পা রাখতে চলেছে। খবর ছড়াতেই নওয়াজের সঙ্গে যোগাযোগ করেছিল একাধিক সংবাদমাধ্যম। অভিনেতা জানিয়েছেন, তাঁর কোনও আপত্তি নেই। মেয়ে যদি নিজেকে প্রমাণ করতে পারে, টিকে যাবে।

কানে ‘সানফ্লাওয়ার’
ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইনস্টিটিউট অফ ইন্ডিয়া (এফটিআইআই)-র চার জন ছাত্রের একটি ছোট ছবি বানিয়েছিলেন। নাম "সানফ্লাওয়ারস ওয়ের দ্য ফার্স্ট ওয়ানস টু নো"। ২০২৪-এর কান চলচ্চিত্র উৎসবে সেই ছবি মনোনীত হয়েছে। লা সিনেফের প্রতিযোগিতামূলক বিভাগের জন্য নির্বাচিত হয়েছে ছবিটি। চিদানন্দ এস নায়েকের পরিচালনায় ছবিটি ২৩ মে বুনুয়েল থিয়েটারে লা সিনেফ পুরস্কারের জন্য ১৭টি অন্যান্য ছোট ছবির সঙ্গে প্রতিযোগিতায় নামবে। ছবিতে ক্যামেরার দায়িত্বে সুরজ ঠাকুর। সম্পাদনায় মনোজ ভি। 

বাবাকে আগলে ছেলে
বচ্চন পরিবারের সবসময়ে পারিবারিক বন্ধনে বিশ্বাসী। সেই বিশ্বাস যে অটুট তার প্রমাণ মিলল বুধবার, আরও একবার। এদিন মুম্বইয়ে অমিতাভ বচ্চনকে মর্যাদাপূর্ণ লতা দীনানাথ মঙ্গেশকর পুরস্কার দেওয়া হয়। সেখানেই বাবাকে নিয়ে উপস্থিত অভিষেক বচ্চন। শুরু থেকে শেষ পর্যন্ত তিনি বাবাকে আগলে রেখেছেন। বিগ বি-কে ঘিরে যথারীতি জনজোয়ার। বাবার যাতে কষ্ট না হয় সেদিকে কড়া নজর ছিল ছোটা বি-র। সারাক্ষণ বাবার হাত ধরে ছিলেন। এই মুহূর্তগুলোই বুঝিয়ে দিয়েছে, বচ্চন পরিবারের ভাঙন গুঞ্জনমাত্র।

নতুন প্রেম!
নাগা চৈতন্য এবং শোভিতা ধুলিপালা নাকি একসঙ্গে ছুটি কাটাচ্ছেন? সামাজিক পাতায় তাঁরা নিজেদের আলাদা করে ছবি দিয়েছেন। কিন্তু পটভূমিকা এক। যা দেখে দুই তারকার অনুরাগীরা বুঝে গিয়েছেন, তাঁরা এক আকাশের নীচে! এর আগেও তাঁদের সম্পর্ক নিয়ে প্রচুর গুঞ্জন ছড়িয়েছে। তাঁরা কিন্তু ভুলেও মুখে খোলেননি।

ভাইজানকে কটাক্ষ!
বাড়ির বাইরে গুলিবর্ষণ তাঁকে থামাতে পারেনি। থমকে দিল অনুরাগীদের কটাক্ষ। ঠিক এটাই ঘটেছে সলমন খানের সঙ্গে। তিনি সব বিপদ তুচ্ছ করে পৌঁছে গিয়েছিলেন সঞ্জয় লীলা ভনশালির ‘হীরামাণ্ডি’র প্রিমিয়ারে। এই প্রথম তিনি ফাঙ্কি ড্রেসে সেজেছিলেন। কালো ঢিলেঢালা শার্টের সঙ্গে মোটিফ আঁকা প্যান্ট দেখে চোখ কপালে অনুরাগীদের। তাঁরা আওয়াজ দিয়ে বলে ওঠেন, ‘রণবীর সিং না দাবাং খান’!

তমান্নাকে সমন!
অনলাইনে আইপিএলের বেআইনি সম্প্রচারকাণ্ডে নাম জড়াল তমন্না ভাটিয়ার। খবর, মহারাষ্ট্র পুলিশের সাইবার অপরাধদমন শাখা অভিনেত্রীকে সমন পাঠিয়েছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হবে। ২৯ এপ্রিল তাঁকে শাখার অফিসে হাজিরা দিতে বলা হয়েছে। গত বছর ‘ফেয়ার প্লে’ নামের একটি অ্যাপে আইপিএলের বেআইনি সম্প্রচারের অভিযোগ ওঠে। তদন্তে পুলিশের দাবি, মহাদেব বেটিং অ্যাপের সঙ্গে এই অ্যাপের যোগসূত্র রয়েছে। মহাদেব অ্যাপের প্রচারে জড়িত থাকায় অতীতে অভিনেতা রণবীর কাপুর, জ্যাকলিন ফার্নান্ডেজ, গায়ক বাদশা-সহ একাধিক তারকাকে জিজ্ঞাসাবাদ করে মুম্বই পুলিশ। 

প্রেমে নেই আরহান-রাশা?
এমনই ইঙ্গিত দিলেন রবিনা ট্যান্ডন। তিনি নাকি মেয়েকে উপদেশ দিয়েছেন, আগে কেরিয়ার পরে প্রেম। মেয়ে রাশা ছাডানিও নাকি মায়ের বাধ্য। তাই মাঝে আরবাজ খান-মালাইকা অরোরার ছেলে আরহানের সঙ্গে দেখা গেলেও ইদানীং আর তাঁদের দেখা যাচ্ছে না। রাশার দাবি, তিনি পড়াশোনা আর অ্যাক্টিং ক্লাসে ব্যস্ত। ফলে, অন্য দিকে মন দেওয়ার সময় নেই। 









বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

Tollywood: ছোটপর্দার নতুন জুটি শ্রীমা-সৌরজিৎ, পারিবারিক গল্প বলতে আসছে নতুন ধারাবাহিক 'বসু পরিবার' ...

Tollywood: 'ঘুমের মধ্যেই না বলে চলে যাওয়া'- ৩২ বছরের বিবাহ বার্ষিকীতে স্বামীকে নিয়ে আবেগপ্রবণ তনুকা চট্টোপাধ্...

Kolkata: আবার বছর ৪১ পরে কলকাতার সঙ্গে 'কান'-এর কোন যোগসূত্র?...

Shabana Azmi: ১৯৭৬ সালে 'ফকিরা' ছবির সেটে শাবানাকে কীভাবে বিপদের মুখে ফেলেছিলেন শশী কাপুর ?...

Jenifer Lopez: এআই প্রযুক্তি নিয়ে এবার প্রকাশ্যে মুখ খুললেন জেনিফার লোপেজ! ...

Ananya Panday: ওয়েব সিরিজে ডেবিউ অনন্যার, স্যুটকেসের উপর বসে ঘোষণা করলেন 'কল মি বে'-র মুক্তির তারিখ ...

Prateik Patil Babbar: মায়ের স্কার্ফ গলায় কান চলচ্চিত্র উৎসবে প্রতীক বব্বর! ট্রোলিংয়ের কী জবাব দিলেন অভিনেতা?...

Bollywood: বলিউডের নতুন 'ব্যাডি' গুলশন পুত্র সঞ্জয়! প্রথম ছবিতেই রণবীরের মুখোমুখি?...

Kaushik Ganguly: 'সিনেমার পোকা' ডাকছে উজানকে? ছেলেকে কী পরামর্শ দিলেন কৌশিক গঙ্গোপাধ্যায়?...

Badsaah-Honey: ১৫ বছরের ঝগড়া ভুলে ফের বন্ধুত্ব? মঞ্চ থেকে কী বার্তা দিলেন বাদশাহ?...

Bipasha Basu: অভিনয় ছেড়ে নতুন পেশায় বিপাশা! কোন ভূমিকায় ধরা দিচ্ছেন অভিনেত্রী?...

Bollywood: 'কান' যাত্রায় স্বপ্নপূরণ! শাহরুখের জন্য বিশেষ ডিজাইনার পোশাক বানাবেন ন্যান্সি? ...

Exclusive: "ঋতুপর্ণ ঘোষের পর নারীকেন্দ্রিক ছবি কেউ সেভাবে ফুটিয়ে তোলেননি", 'নায়িকা' প্রসঙ্গে অকপট ...

Ranveer Singh: কবে 'শক্তিমান' অবতারে আসছেন রণবীর? মুখ খুললেন মুকেশ খান্না ...

Dev-Srijit: সৃজিত-এর 'টেক্কা'য় এ কেমন সাজে দেব? সোশ্যাল মিডিয়ায় কীসের ইঙ্গিত দিলেন অভিনেতা?...

সোশ্যাল মিডিয়া