বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

পর্বে পর্বে রঙিন মোচড়, সাতরঙা গল্পে রামধনু আকাশ

নিজস্ব সংবাদদাতা | ০২ এপ্রিল ২০২৪ ১৯ : ১৩


প্রতি সপ্তাহে ধারাবাহিকে নতুন মোড়। যার টানে দর্শক বন্দি বোকাবাক্সের সামনে। জেনে নিন আগামী সাত দিন আকাশ ৮ চ্যানেলে কী কী থাকছে?

অনুরাধা
কুমারকে সুস্থ করার জন্য আসে অনুরাধা। মাসিকে পেতেই চাঙা সে! অন্য দিকে, অনুরাধাকে বাড়ি থেকে তাড়ানোর জন্য প্রভা আর অজয় তাড়াতাড়ি অনিতা আর বিজয়ের বিয়ের পাকা কথার আয়োজন করে। সেইদিন যে কুমারের জন্মদিন কারও মাথায় নেই! কিন্তু অনুরাধা ভোলে কী করে? পরিবারের এই আচরণে ক্ষুব্ধ হবে কুমার? জবাব লুকিয়ে আকাশ ৮-এর ‘অনুরাধা’ ধারাবাহিকে।  

স্বয়ংসিদ্ধা
বিজনের জন্য টাকা চুরি করে চণ্ডীর কাছে ধরা পড়ে মৃণালিনী। সে কী সমস্ত সত্যি স্বীকার করবে? বিজন মৃণালিনীকে শারীরিক ভাবে অত্যাচার করে। সে কথা চণ্ডী জানতে পারবে? বিজনের ভালোমানুষীর মুখোশ চণ্ডী খুলতে পারবে? এই নিয়ে টানটান উত্তেজনা
ধারাবাহিক ‘স্বয়ংসিদ্ধা’য়।

আদালত ও একটি মেয়ে
লর্ড জোলো ও তার দুই হাত, চেষ্টা ফকির ও হুমকি মিত্তিরের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী। হোলির দিন সকলে রঙ মেখে ধাওয়া করে তিনজনকে। লর্ড জোলোরা উত্তেজিত জনতার ভয়ে নিজেরা রঙ মেখে ভিড়ের মধ্য লুকিয়ে পড়ে। কিন্তু দুর্গার নজর এড়িয়ে নিজেদের বাঁচাতে পারে না। তারপর? দেখতে থাকুন ‘আদালত ও একটি মেয়ে’।

রাঁধুনি
আকাশ ৮-এর পুরস্কার পাওয়া রিয়্যালিটি শো ‘রাঁধুনিl। তাতে সঞ্চালক হয়ে আসছেন বাসবদত্তা চট্টোপাধ্যায়। সহযোগী হয়ে আসছেন আরজে দেবী সাহা, আরজে শ্রী বসু। ১৩ বছর ধরে চলতে থাকা এই শো-তে সঞ্চালনার দায়িত্ব পেয়ে মহাখুশি অভিনেত্রী। পম্পি বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় ধারাবাহিকটি ৫ হাজারেরও বেশি পর্ব ছুঁয়ে ফেলেছে।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া