বুধবার ২৪ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Tollywood: শুট গুরুতর আহত কোয়েল! অনির্দিষ্ট কালের জন্য শুট বন্ধ 'মিতিন মাসি'র, জানালেন শুভ্রজিৎ

নিজস্ব সংবাদদাতা | ০১ এপ্রিল ২০২৪ ১৯ : ৪৮


বরাবর নিজের অ্যাকশন দৃশ্যে নিজেই অভিনয় করেন। কখনও বডি ডাবল নেন না। অরিন্দম শীলের আগামী ছবি ‘একটি খুনির সন্ধানে মিতিন’-এ তেমনই এক অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে গিয়ে গুরুতর আহত কোয়েল মল্লিক। ছবির প্রযোজনা সংস্থা সুরিন্দর ফিল্মসের পক্ষ থেকে এই খবর জানানো হয়েছে। প্রযোজক জানিয়েছেন, ছবির অ্যাকশন দৃশ্য শুট করতে গিয়ে আহত কোয়েল। সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে যাওয়া হয় শহরের প্রথম সারির হাসপাতালে। চিকিৎসকেরা এক্সরে করে দেখেছেন, ডান হাতের উলনার হাড়ে ফ্র্যাকচার। সঙ্গে সঙ্গে চিকিৎসা শুরু হয়ে যায় তাঁর। এখন আগের তুলনায় অনেকটাই সুস্থ।

প্রযোজনা সংস্থা আরও জানিয়েছে, ডা. বিকাশ কাপুরের তত্ত্বাবধানে চলছেন তিনি। চিকিৎসকেরা জানিয়েছেন, খুব দ্রুত সুস্থ হয়ে উঠবেন তিনি। শুটিংয়ে যোগ দেবেন। ছবিতে কোয়েল মল্লিক ছাড়াও রয়েছেন এক ঝাঁক তারকা। তাঁরা অনসূয়া মজুমদার, শুভ্রজিৎ দত্ত, সাহেব চট্টোপাধ্যায়, মধুরিমা বসাক, রোশনি ভট্টাচার্য, কনীনিকা বন্দ্যোপাধ্যায় প্রমুখ। এই প্রথম "মিতিন মাসি"র গানের দায়িত্বে বিক্রম ঘোষ নেই। বদলে দায়িত্ব নিচ্ছেন জিৎ গঙ্গোপাধ্যায়। সারা কলকাতাজুড়ে শুট চলছে ছবির। প্রথম পর্বের শুট শেষ।

কোয়েলের অনুপস্থিতিতে শুট চলছে কিনা জানতে আজকাল ডট ইন যোগাযোগ করেছিল নায়িকার স্বামীর চরিত্রাভিনেতা শুভ্রজিৎ দত্তের সঙ্গে। তিনি বলেছেন, ""শুনেছি, হাতে প্লাস্টার হয়েছে। ফলে, সম্পূর্ণ সুস্থ না হওয়া পর্যন্ত কোয়েল শুটে যোগ দিতে পারবেন না। ফলে, অনির্দিষ্ট কালের জন্য শুট বন্ধ।"" এও জানিয়েছেন, ছবির ৫০ শতাংশ শুট শেষ। বাকি অংশের শুটিং চলছিল। কয়েক দিন ধরে কোয়েল অ্যাকশন দৃশ্যের শুট করছিলেন। সেখানে শুভ্রজিতের কোনও শট ছিল না। ইনডোর শুট আগে হয়ে গিয়েছে। ফের ক্লাইম্যাক্স শুটের সময় ডাক পড়বে তাঁর।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া