বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Televison: হ্যাটট্রিক ‘ফুলকি’র! ‘বাংলা সেরা’ তকমা পেতেই আপ্লুত পরিচালক রাজেন্দ্রপ্রসাদ

নিজস্ব সংবাদদাতা | ০১ এপ্রিল ২০২৪ ১৮ : ৩২


গত তিন সপ্তাহ ধরে রেটিং চার্টের ছবিটাই বদলে গিয়েছে। গত তিন সপ্তাহ ধরে প্রথম স্থানে ‘ফুলকি’। সেখানেই উলটপুরাণ। তৃতীয় স্থানে নেমে এসেছে ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’। দ্বিতীয় স্থানে ‘নিমফুলের মধু’। তিনটি ধারাবাহিকের ঝুলিতে নম্বর যথাক্রমে ৮.৪, ৮.২, ৭.৮। এবার তৃতীয় স্থানে আরও একটি ধারাবাহিক। ৭.৮ পয়েন্ট পেয়ে এই স্থানে স্নেহাশিস চক্রবর্তীর আরও একটি ধারাবাহিক ‘গীতা এলএলবি’। চতুর্থ স্থানে ‘কোন গোপনে মন ভেসেছে’। তার ঝুলিতে ৭.২ পয়েন্ট। পঞ্চমে ‘কথা’। সে পেয়েছে ৭.০ নম্বর।

বৃহস্পতিবার রেটিং চার্ট বেরোতেই আপ্লুত ধারাবাহিকের পরিচালক রাজেন্দ্রপ্রসাদ দাস। এর আগে তার ‘করুণাময়ী রানি রাসমণি’ এবং ‘মিঠাই’ একই ভাবে দীর্ঘদিন ‘বাংলা সেরা’র তকমা ধরে রেখেছিল। রাজেন্দ্রপ্রসাদ সামাজিক মাধ্যমে দর্শকদের ধন্যবাদ জানিয়ে লিখেছেন, ‘আপনাদের সবার ভালবাসা আর আশীর্বাদে ‘ফুলকি’ এ সপ্তাহেও ‘বাংলা টপার’ হয়েছে... আগামী দিনেও এই ভাবে পাশে থাকুন। আশীর্বাদ করবেন, যত দিন কাজ করব আপনাদের যেন এভাবে আনন্দ দিয়ে যেতে পারি।’ 

এবার বাকি পাঁচ ধারাবাহিকের গল্প। ষষ্ঠ স্থানে ৬.৭ পয়েন্ট পেয়ে উঠে এসেছে ‘অনুরাগের ছোঁয়া’। অর্জুনের সঙ্গে দীপার রসায়ন দর্শক উপভোগ করছে। সপ্তমে ‘কার কাছে কই মনের কথা’। শিমুলের জীবনে নতুন মানুষ আসছে, সে অর্ণব। এই পুলিশ অফিসার কি পারবে নায়িকার বিপর্যস্ত জীবনের কাণ্ডারি হতে? এই ভূমিকায় দেখা যাবে রাহুল দেব বোসকে। ধারাবাহিকের ঝুলিতে ৬.২ নম্বর। রানির মেয়েকে নিয়ে বাড়িকে দারুণ মাতামাতি। তার নামকরণ ঘিরে বাড়িতে উদযাপন। দর্শকও ভালবেসে তাই ‘তোমাদের রানি’কে ৫.৮ নম্বর দিয়েছে। আসমানকে ভালবাসায় তোতার জীবন টালমাটাল। তার বাবা কিছুতেই মেনে নিচ্ছে না আসমানকে। এই পারিবারিক টানাপোড়েন নবম স্থানে জায়গা করে দিয়েছে ‘জল থইথই ভালবাসা’কে। ধারাবাহিকটি পেয়েছে ৫.৭ পয়েন্ট। দশম স্থানে আবারও জায়গা করে নিয়েছে হরগৌরী পাইস হোটেল। তার প্রাপ্তি ৫.৩ পয়েন্ট। 



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া