বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Ayushman Khurana: রূপান্তরকামীদের জন্য 'স্বীকার'! অভিনব উদ্যোগ আয়ুষ্মান খুরানার!

নিজস্ব সংবাদদাতা | ০১ এপ্রিল ২০২৪ ১৪ : ৫০


সংবাদসংস্থা মুম্বই : শুধু বড়পর্দায় নয়, বাস্তবের নায়ক তিনি। "চন্ডীগড় করে আশিকি", "ভিকি ডোনার", "ড্রিম গার্ল", "অন্ধাধুন", "বালা", "বধাই হো"- একাধিক ছবিতে তিনি ছকভাঙা। তিনি আয়ুষ্মান খুরানা। এবার নজির গড়লেন বাস্তবেও। চন্ডীগড়ের জিরকাপুরে তৈরি করলেন স্পেশ্যাল ফুড ভ্যান। নাম "স্বীকার"! কেন এমন নাম?


বস্তুত, রূপান্তরকামীদের জন্য এই বিশেষ ফুড ভ্যান তৈরি করেছেন তিনি। ইনস্টাগ্রামে, উদ্বোধনের বিশেষ ছবিও পোস্ট করেছেন । ক্যাপশনে লিখেছেন, ""যখন আমরা একে অপরকে স্বীকার করতে পারবো, তখনই তো আমরা একটা সুন্দর ভারত গড়ে তুলতে পারবো।"" পাশাপাশি তিনি ধন্যবাদ জানিয়েছেন, চন্ডীগড়ের রূপান্তরকামী কমিটির সদস্য ধনঞ্জয় চৌহন"কেও। এই ফুডভেন্চারের জন্য শুভকামনা জানিয়েছেন। বলিপাড়ায় গুঞ্জন এই উদ্যোগে অর্থ বিনিয়োগ করেছেন আয়ুষ্মান । সমাজে যাতে, রূপান্তরকামীদের সহজে গ্রহণ করতে পারেন, সেই কথা ভেবেই "ড্রিম গার্ল" তারকার এই আয়োজন। আর সেই জন্যে নামও রেখেছেন "স্বীকার"!
অভিনেতার এই উদ্যোগে আনন্দিত তাঁর অনুরাগীরা। "খুব ভাল উদ্যোগ", "অভিনন্দন"- একাধিক প্রশংসাবাক্য ভরে উঠেছে আয়ুষ্মানের কমেন্টবক্স।
অভিনেতাকে শেষ দেখা গিয়েছিল "ড্রিমগার্ল ২" ছবিতে। এছাড়াও "ডক্টর জি" ও "অ্যাকশন হিরো" ছিল তালিকায়। অভিনয়ের জন্য প্রশংসিত হলেও, কোনও ছবিই বক্স অফিসে ভাল ফল করতে পারেনি। অভিনেতা এই মুহূর্তে ব্যস্ত "বধাই হো ২" এর শুটিংয়ে। বলিপাড়ায় গুঞ্জন চলতি বছরের ডিসেম্বরেই মুক্তি পাবে ছবিটি।



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর

সোশ্যাল মিডিয়া