রবিবার ০৮ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

লোকসভা নির্বাচন ২০২৪ | Adhir Chowdhury: নির্বাচনী প্রচারের মাঝেই থানায় হাজিরা দিলেন অধীর

Riya Patra | ২২ এপ্রিল ২০২৪ ১৬ : ২৬Riya Patra


আজকাল ওয়েবডেস্ক: নির্বাচনী প্রচার চলাকালীন সোমবার দু"টি পৃথক মামলায় প্রদেশ কংগ্রেস সভাপতি তথা বহরমপুর লোকসভা কেন্দ্রের কংগ্রেস প্রার্থী অধীর চৌধুরীকে বহরমপুর থানায় ডেকে পাঠিয়ে জিজ্ঞাসাবাদ করল বহরমপুর থানার পুলিশ।  এদিন সকাল প্রায় ১১ টা নাগাদ বহরমপুর থানায় অধীর চৌধুরী "হাজিরা" দিতে যান। সেখানে মিনিট ১৫ তিনি তদন্তকারী অফিসারদের মুখোমুখি হয়ে তাঁদের প্রশ্নের উত্তর দেন বলে জানা গেছে। 
বহরমপুর থানার এক শীর্ষ আধিকারিক জানান, সম্প্রতি নির্বাচনী প্রচারে বেরিয়ে বহরমপুর শহরে এক তৃণমূল কংগ্রেস কর্মীকে চড় মারা এবং ধাক্কা দেওয়ার অভিযোগ উঠেছিল অধীর চৌধুরীর বিরুদ্ধে। এরপর রামনবমীর দিন শক্তিপুরে দুষ্কৃতী হামলায় আহত কয়েকজন ব্যক্তিকে মুর্শিদাবাদ মেডিকেল কলেজ হাসপাতালে দেখতে গেলে সেখানে বিজেপির বহরমপুর সাংগঠনিক জেলা সভাপতি শাঁখারভ সরকারের সঙ্গে অধীরবাবুর মৃদু বচসা হয় এবং তারপর তিনি শাঁখারভ সরকারকে ধাক্কা দিয়ে "রক্তাক্ত" করেছিলেন বলে অভিযোগ ওঠে। 
এই দুটি পৃথক ঘটনায় যুক্ত থাকার অভিযোগে অধীর চৌধুরী এবং আরও কিছু কংগ্রেস নেতার বিরুদ্ধে বহরমপুর থানায় লিখিত অভিযোগের ভিত্তিতে আইপিসি-র একাধিক ধারায় মামলা রুজু হয়। সোমবার সেই মামলাগুলির স্বার্থে জিজ্ঞাসাবাদ করার জন্য বহরমপুর থানায় অধীর চৌধুরীকে ডেকে পাঠানো হয়। তৃণমূল কর্মীকে ধাক্কা দেওয়ার ঘটনার ব্যাখ্যা দিতে গিয়ে অধীর চৌধুরী বলেন," ওই যুবকের পরিবার আমার পূর্ব পরিচিত। সেদিন যখন নির্বাচনী প্রচারে সে আমাকে বাধা দেয় আমি নিজের গাড়ি থেকে নেমে কী হয়েছে জানতে চাই। কিন্তু তারপর পুলিশ যে তৎপরতার ঈসঙ্গে আমাকে  থানাতে হাজিরা দিয়ে জিজ্ঞাসাবাদ করার জন্য ডাকল তা যদি সমাজের অন্য অপরাধীদের ক্ষেত্রেও দেখাত তাহলে ভাল লাগত।" বিজেপি সভাপতিকে ধাক্কা দেওয়া প্রসঙ্গে তিনি বলেন," আমি যখন আহত ব্যক্তিদেরকে হাসপাতালে দেখতে যাচ্ছিলাম সেই সময় ওই ব্যক্তি আমার সামনে এসে দাঁড়িয়ে কিছু স্লোগান দিতে থাকে। আমাকে যেতে বাধা দেওয়া হয়েছিল বলেই ঠেলে দিয়ে সামনে এগিয়ে গিয়েছি।" অধীর চৌধুরী বলেন, তৃণমূলের নির্দেশে পুলিশ তাঁকে কেস দিয়েছে। সঙ্গেই বলেন, "আমিও আইন মেনে যা যা করার তাই করব।"




বিশেষ খবর

নানান খবর

সংগ্রহ করুন... #aajkaalonline #pujovibes #durgapuja #DurgaPuja2024

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া



04 24