SNU

মঙ্গলবার ১৮ জুন ২০২৪

সম্পূর্ণ খবর

TMC: বহরমপুরে অধীরের বিরুদ্ধে পথে তৃণমূল, অধীরকে 'খুনি' বলে তীব্র আক্রমণ পুরসভা চেয়ারম্যানের

Sumit | ১৩ এপ্রিল ২০২৪ ১৮ : ৩০


আজকাল ওয়েবডেস্ক: শনিবার সকালে বহরমপুর শহরের খাগড়া এবং গান্ধী কলোনী এলাকায় নির্বাচনী প্রচারে বেরিয়ে বহরমপুরের কংগ্রেস প্রার্থী অধীর চৌধুরীর বিরুদ্ধে কয়েকজন তৃণমূল কংগ্রেস কর্মীর গায়ে হাত দেওয়া এবং তাদের সঙ্গে দুর্ব্যবহার করার অভিযোগ উঠেছে। এবার তারই প্রতিবাদে বহরমপুর শহরে পথে নামল তৃণমূল কংগ্রেস।
শনিবার বিকেলে বহরমপুর পুরসভার চেয়ারম্যান নাড়ুগোপাল মুখার্জির নেতৃত্বে বহরমপুর কোর্ট বাজারে এলাকা থেকে একটি মিছিল শুরু হয়। মিছিল থেকে অধীর চৌধুরীকে তাঁর দুর্ব্যবহারের জন্য হুঁশিয়ারি দেওয়া হয়। এর পাশাপাশি আজকের ঘটনার জন্য তাঁর বিরুদ্ধে নির্বাচন কমিশনে তৃণমূল কংগ্রেস অভিযোগ দায়ের করেছে বলে জানিয়েছেন নাড়ুগোপাল মুখার্জি। তিনি বলেন, "লোকসভা নির্বাচন সুষ্ঠুভাবে করার জন্য জাতীয় নির্বাচন কমিশন প্রচুর টাকা ব্যয় করছে। কিন্তু অধীর চৌধুরীর মত মানুষ তা নষ্ট করে দেওয়ার চেষ্টা করছে। অধীর চৌধুরীর বিরুদ্ধে ২৬ টা খুনের মামলা ছিল। উনি একজন পুরোন অপরাধী। খুন করার মানসিকতায এখনও পরিবর্তন হয়নি।"
এই ঘটনার প্রতিক্রিয়া দিতে গিয়ে অধীর চৌধুরী বলেন, "আজকের ঘটনা তৃণমূল নেতাদের নির্দেশই হয়েছে। এর মাধ্যমে বহরমপুরবাসীকে বার্তা দেওয়ার চেষ্টা হলো প্রার্থীর সঙ্গে আমরা যদি এটা করতে পারি তাহলে আপনাদের বিরুদ্ধেও করব। সন্ত্রাসের পরিবেশ করে তৃণমূল সাধারণ মানুষকে ভোটদান থেকে বিরত রাখার চেষ্টা করছে।"




বিশেষ খবর

নানান খবর

ADD

সোশ্যাল মিডিয়া



SNU