শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

লোকসভা নির্বাচন ২০২৪ | Yusuf Pathan: দলের মহিলা কর্মীদের সঙ্গে বৈঠক, আশীর্বাদ চাইলেন ইউসুফ

Pallabi Ghosh | ২৬ মার্চ ২০২৪ ১৮ : ০৫Pallabi Ghosh


আজকাল ওয়েবডেস্ক: বহরমপুর লোকসভা কেন্দ্রে প্রচার শুরু করার পর মঙ্গলবার প্রথমবার রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের বহরমপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী ইউসুফ পাঠান দলের মহিলা কর্মীদের সাথে আলাদা করে বৈঠক করলেন। নির্বাচনে জয়যুক্ত হওয়ার জন্য তিনি দলের "মা-বোন"-দের কাছ থেকে "দুয়া" এবং আশীর্বাদ প্রার্থনা করলেন।
মঙ্গলবার দুপুরে বেলডাঙা পুরসভার কমিউনিটি হলে দলের বহরমপুর- মুর্শিদাবাদ সাংগঠনিক জেলা মহিলা নেতৃত্বের সাথে আলাদা করে বৈঠক এবং কর্মিসভা করেন তৃণমূল প্রার্থী ইউসুফ পাঠান। আজকের বৈঠকে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সভাধিপতি রুবিয়া সুলতানা। দলের সাংগঠনিক জেলা সভাপতি অপূর্ব সরকার সহ একাধিক শীর্ষ তৃণমূল নেতা নেত্রী।
আজকের বৈঠকে বক্তব্য রাখতে উঠে ইউসুফ বলেন-"আমি বহরমপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী। কিন্তু এখানে আমি আজ আপনাদের "ভাই" এবং "ছেলে" হয়ে এসেছি। সমাজ এবং পরিবারে মহিলাদের গুরুত্বপূর্ণ ভূমিকার কথা সবিস্তারে বর্ণনা করে ইউসুফ বলেন- অত্যন্ত গর্বের বিষয় যে এই রাজ্যের মুখ্যমন্ত্রী একজন মহিলা।" আজকের সভাতে উপস্থিত মহিলা কর্মীদের কাছে তাঁদের "দুয়া" এবং আশীর্বাদ প্রার্থনা করে ইউসুফ বলেন, "আমি আপনাদের সকলের মূল্যবান ভোট চাইতে এসেছি যাতে মমতা ব্যানার্জির সরকারের হয়ে ভবিষ্যতে আরও ভাল কাজ করতে পারি।"
বৈঠক শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে ইউসুফ বলেন, "এখানকার মহিলাদের সাথে কথা বলে খুব ভাল লাগলো। মহিলারাই একটি ভাল এবং সুস্থ সমাজ তৈরিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন।"
পশ্চিমবঙ্গ এবং বহরমপুরকে নিজের "কর্মভূমি" বলে উল্লেখ করে ইউসুফ বলেন, "এখানকার সমস্ত মায়ের "দুয়া" আমার সাথে থাকলে নির্বাচনে আমাকে কেউ পরাস্ত করতে পারবে না।"
তৃণমূল প্রার্থী আরও বলেন, "আমি এখানকার সমস্ত মানুষের সাথে কথা বলে কাজ করতে এসেছি। রাজ্যে তৃণমূল সরকার যে প্রকল্পগুলো চালু করেছে সেগুলো যাতে আরও ভালভাবে এগিয়ে নিয়ে যাওয়া যায় তার চেষ্টা করব। এর পাশাপাশি মহিলারা যাতে "কন্যাশ্রী" এবং "লক্ষ্মীর ভান্ডার"-এর মতো প্রকল্পের সুবিধা বেশি করে পান তার চেষ্টাও করব।"




বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর



সোশ্যাল মিডিয়া



03 24