বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

TheArcArt

বিনোদন | Bollywood: পুনম জীবিত! মুখ খুললেন নায়িকা, প্রশাসনের কাছে সাংবাদিকদের দাবি, তদন্ত হোক

সংবাদ সংস্থা, মুম্বই | | Editor: শ্যামশ্রী সাহা ০৩ ফেব্রুয়ারী ২০২৪ ০৭ : ১৬


কারও দাবি, তিনি জীবিত। কারও দাবি, মৃত। কেউ বলছেন, তাঁর জরায়ুতে ক্যান্সার। কেউ হতবাক, মারণরোগের কথা শোনেনইনি! কারও মতে, ক্যান্সার নয়, মাদকে মৃত্যু তাঁর। কারও প্রশ্ন, এটাও চর্চায় থাকার চেষ্টা নয়তো? পুনম পাণ্ডেকে নিয়ে এমন নানা মুনির নানা মত। তার মধ্যেই বিস্ফোরণ। সামাজিক পাতায় পুনম নিজে দাবি করেছেন, তিনি জীবিত! ব্যাপারটা কী? বিশদে জেনে নিন আজকাল ডট ইনের পাতায়-----

আমি জীবিত, বললেন পুনম...
তাঁর মৃত্যু নিয়ে যখন চর্চা তুঙ্গে তখনই প্রকাশ্যে এলেন পুনম পাণ্ডে। সামাজিক পাতায় ঘোষণা করলেন, আমি জীবিত! শনিবার একটি নতুন ভিডিও প্রকাশ করে তিনি জানিয়েছেন, বহাল তবিয়তে আছেন। শরীরে কোনও সমস্যা নেই। তাঁর "মৃত্যুর খবর" ভুয়ো। তাঁর জরায়ুর ক্যান্সার হয়নি। মারণরোগের টিকাকরণের প্রচারের জন্যই নাকি এই পদক্ষেপ। পুরোটাই অভিনেত্রীর প্রচার চমক। তাঁর আরও দাবি, দেশের অসংখ্য নারী সচেতনতার অভাবে এই রোগে আক্রান্ত। তাঁদের সচেতন করতেই এই প্রয়াস। যাতে আর কেউ জরায়ুর ক্যান্সারে আক্রান্ত না হন। বা হলেও যাতে সঠিক পদক্ষেপ করতে পারেন।



মাত্র ৩২ বছরের অভিনেত্রীর মৃত্যুসংবাদে থমকে গিয়েছিল বলিউড। তিনি প্রকাশ্যে মুখ খুলতেই চর্চায় নতুন ইন্ধন। রোগের প্রচারে কেউ নিজের ভুয়ো মৃত্যুর খবর আদৌ কি রটাতে পারেন? বিষয়টি আইনত গ্রহণযোগ্য? এই প্রশ্নে মুখর সামাজিক মাধ্যম। এদিকে সামাজিক মাধ্যমে পুনমের বার্তা, ‘আমি জরায়ুর ক্যান্সারে আক্রান্ত নই। আমার কিছু হয়নি। কিন্তু দেশের অগণিত নারী স্রেফ সচেতনতার অভাবে এই রোগের শিকার। তাঁরা যাতে অকালে ঝরে না যান তার জন্য এই পদক্ষেপ।’ তিনি আরও বলেন, "অন্যান্য ক্যান্সারের মতো নয়, জরায়ুমুখের ক্যান্সার সম্পূর্ণরূপে প্রতিরোধযোগ্য। HPV ভ্যাকসিন এবং শুরুতে ধরা পড়লেই রোগ নির্মূল সম্ভব। এই রোগে আগামী প্রজন্মের নারী যাতে প্রাণ না হারায় তা নিশ্চিত করতেই এই প্রচার। আসুন, আমরা মেয়েরা প্রত্যেকে আরও সচেতন হই।” 

মৃত্যুর খবর ছড়াতেই তাঁকে নিয়ে যা যা চর্চা তার একঝলক...

ক্যান্সার মা মাদক?
বৃহস্পতিবার জরায়ুর ক্যান্সারে মারা গিয়েছেন পুনম পাণ্ডে। খবর ছড়াতেই শোরগোল দেশে। বলিউজ বিস্মিত। একই সঙ্গে বিষণ্ণও। খবরের সত্যিমিথ্যা নিয়ে যখন কাটাছেঁড়া হচ্ছে তখনই এক সংবাদমাধ্যমের দাবি, জরায়ু ক্যানসারে নয়, মাত্রাতিরিক্ত মাদকদ্রব্য সেবনের কারণেই মৃত্যু হয়েছে পুনমের। তবে কী ধরনের মাদক সেবন করেছিলেন অভিনেত্রী, তা জানা যায়নি বলে দাবি ওই সংবাদমাধ্যমের।


পুনম মৃত!
মানতে পারছেন না ‘নীল ছবি’র নায়িকার প্রাক্তন স্বামী। স্যাম বম্বেকে ২০২০-তে চুপিসারে বিয়ে করেছিলেন পুনম পাণ্ডে। তারপর গার্হস্থ্য হিংসার অভিযোগ এনে আলাদাও হয়ে যান। সেই স্যাম পুনমের মৃত্যুর খবর ছড়াতেই সামাজিক পাতায় মুখর। তাঁর দাবি, কিছুতেই পুনমের মৃত্যু হতে পারে না। খুব শিগগিরিই বিষয়টির উপরে আলো ফেলতে চলেছেন। তার আগে পর্যন্ত কেউ এই খবরে যেন কান না দেন। স্যামের মনে হচ্ছে, পুনম কোনও ভয়ঙ্কর পরিস্থিতির শিকার। প্রাক্তনের জন্য অনুরাগীদের প্রার্থনা করারও অনুরোধ জানান তিনি।

মৃতদেহ পুনেতে?
পুনমের মৃত্যু নিয়ে ধোঁয়াশার শেষ নেই। তাঁর ‘লক আপ’ সহ-প্রতিযোগী শিবম শর্মার দাবি, পুনমের দেহ নাকি পুনেতে। অথচ ওর পরিবার থাকেন কানপুরে। কী ভাবে, কোথায় শেষকৃত্য সম্পন্ন হবে তাই নিয়ে দ্বিধা তৈরি হয়েছে। পাশাপাশি, তাঁর এও দাবি, অনেকগুলো দিন তিনি পুনমের সঙ্গে কাটিয়েছেন। কখনও তাঁর মুখ থেকে ক্যান্সারের কথা শোনেননি।

পুলিশি তদন্ত হোক
এক দিকে পুনম পাণ্ডের মৃত্যুকে ঘিরে বিতর্ক। তার মধ্যেই সাংবাদিক এবং প্রচারক ফ্লিন রেমেডিওস মুম্বই পুলিশকে বিষয়টির পুঙ্খানুপুঙ্খ তদন্ত করার অনুরোধ জানিয়েছেন। পুনম মৃত, নায়িকার এক পরিচিত ব্যক্তি দাবি করার পরেই গুঞ্জন শুরু। তিনি নাকি জরায়ুর ক্যান্সারে আক্রান্ত। পুনেতে মৃত্যু তাঁর। তাঁর দেহ সেখানেই।






বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর

গোয়াতে গ্রেফতার জানি মাস্টার, তামান্নার 'আজ কি রাত'র নৃত্য পরিচালকের বিরুদ্ধে কী অভিযোগ?...

দিনদুপুরে সেলিম খানকে প্রাণনাশের হুমকি বিষ্ণোই গ্যাংয়ের! ঘোমটার আড়ালে 'স্ত্রী'-এর চরিত্রে ছিলেন কোন অভিনেত্রী...

সমাজমাধ্যমে এ কী 'নোংরা' ভুল করলেন অমিতাভ বচ্চন! জানতে পেরেই প্রায় হাতজোড় করে ক্ষমাপ্রার্থনা ...

জলের তলায় ডুব থেকে নৌকাভ্রমণ, কলকাতার কোলাহল থেকে দূরে ছেলের সঙ্গে অলস দুপুরে হইচই প্রিয়াঙ্কার...

১২ বছর পর ফের জুটিতে সইফ-করিনা! ফ্যামিলি ড্রামা না থ্রিলার? কোন গল্প ফুটিয়ে তুলবেন?...

হৃদয়ের ক্যালেন্ডারে 'শ্রাবণ' চিরস্থায়ী, তাই আশ্বিনে আসছে 'দেখেছি তোমাকে শ্রাবণে'...

'দুই শালিক'-এ নয়া অবতারে ফিরলেন সায়ন, বড় চমক নিয়ে হাজির 'যমুনা ঢাকি' খ্যাত চাঁদনি ...

আম্বানিদের বিয়েতে যাওয়ার জন্য টাকা নিয়েছেন বলিউড তারকারা? বিস্ফোরক দাবি অনন্যা পাণ্ডের...

কোনও সন্তানের মা কেন হননি শাবানা আজমি? নেপথ্যের আসল কারণ প্রথমবার ফাঁস বর্ষীয়ান অভিনেত্রীর...

'সিংহম এগেইন' পিছোনোর কাতর অনুরোধ কার্তিকের, মন কি গললো অজয় দেবগণ-রোহিত শেঠির?...

বিচ্ছেদের বছর ঘুরতেই বড় ঘোষণা সোশ্যাল মিডিয়ায়! কোন ভালবাসায় বাঁধা পড়লেন পরীমণি?...

অভিনয় জীবনে ২৫ বছর পার করতেই বড়সড় চ্যালেঞ্জের মুখে করিনা! কী হতে চলেছে অভিনেত্রীর সঙ্গে?...

পতৌদি প্যালেসের সব হিসাব দেখেন শর্মিলা ঠাকুর! খরচ বাঁচাতে কী কাণ্ড করেছেন সইফ? মুখ খুললেন সোহা...

পতৌদি প্যালেসের সব হিসাব দেখেন শর্মিলা ঠাকুর! খরচ বাঁচাতে কী কাণ্ড করেছেন সইফ? মুখ খুললেন সোহা...

বলিউডের প্রায় সব ছবি কেন ব্যর্থ হচ্ছে? চমকে ওঠার মতো কারণ খুঁজে বের করলেন সঞ্জয় গুপ্তা! ...



সোশ্যাল মিডিয়া



02 24