বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

রাজ্য | Hooghly: সম্পত্তি দখল নেওয়ার অভিসন্ধি, গায়ে গরম জল ঢেলে উৎখাতের চে‌‌ষ্টা

Rajat Bose | ০৭ আগস্ট ২০২৪ ১৫ : ৫৫Rajat Bose


মিল্টন সেন, হুগলি:‌ মধ্যযুগীয় বর্বরতা। স্থাবর–সম্পত্তির লোভে যুবতীর গায়ে গরম জল ঢেলে দেওয়ার অভিযোগ! অভিযুক্ত বাবা এবং ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ। জানা গেছে, কোন্নগরের শরৎচন্দ্র চ্যাটার্জি লেনের বাসিন্দা প্রণব কুমার আদকের মেয়ে ঐশ্বর্য আদক (২৫)। অভিযোগ গত ২ আগস্ট সন্ধেয় যুবতীর গায়ে গরম জল ঢেলে দেয় তারই নিজের পিসতুতো ভাই। গরম জলে শরীর মুখ ঝলসে যায়। ঘটনায় মদত দেয় যুবতীর পিসি ও পিসেমশাই।



প্রণব বাবুর অভিযোগ, তাঁকে এবং তাঁর মেয়েকে ওই বাড়ি থেকে উৎখাত করতে নানারকম অভিসন্ধি করছে তাঁর বোন এবং ভগ্নীপতি। ঘটনার দিন তিনি কাজে গিয়েছিলেন। বাড়ি ফিরতে রাত নটা বেজে যায়। বাড়ি ফিরে তিনি মেয়ের কাছে জানতে পারেন ওই বর্বরতার কথা। মেয়ে তাঁকে জানায়, রীতিমতো গরম জল ঢালা হয়েছে তাঁর গায়ে। তারপর তাঁর পিসি নাকি আবার ক্ষতস্থানে বোরোলিন লাগিয়ে দিয়েছে। অভিযোগ, ঘটনার পর তাঁর পিসেমশাই নাকি তাঁকে আইসক্রিম খাওয়াতে নিয়ে যায়। এমন আচরণ করছিল, যেন কিছুই হয়নি। প্রণব বাবুর অভিযোগ, তিনি সেদিন মেয়েকে দেখে স্তম্ভিত হয়ে যান। প্রসঙ্গত, ঐশ্বর্যর মানসিক কিছু সমস্যা রয়েছে। তাঁর উপর এমন পাশবিক অত্যাচার, বিচার চেয়ে প্রশাসনের দারস্থ হয়েছেন প্রণব বাবু।



 যুবতী বর্তমানে কোন্নগরের একটি বেসরকারি নার্সিংহোমে চিকিৎসাধীন। প্রণব আদকের অভিযোগ, তাঁর বাবা পান্নালাল আদকের মৃত্যুর আগে তাঁর বোন ভগ্নীপতি জোর করে তাদের বাড়ি নিজেদের নামে লিখিয়ে নেয়। উত্তরপাড়ায় নিজের বাড়ি থাকলেও গত পাঁচ বছর তাঁরা এই বাড়িতেই থাকেন। গত মে মাসে স্ত্রীর মৃত্যু হয়। তারপর থেকে ঐশ্বর্য একা হয়ে যায়। তিনি বেসরকারী সংস্থায় কর্মরত। মেয়েকে বাড়িতে রেখে তাঁকে কাজে যেতে হয়। আর সেই সুযোগে তার উপর চলে নানান অত্যাচার। এর আগে একবার মাথায় জল ভর্তি পিতলের বালতি ছাদ থেকে ফেলে দিয়েছিল ভাগ্নে। সেটা তিনি দেখে ফেলেছিলেন। কিন্তু সেটা দুর্ঘটনা বলে চালানোর চেষ্টা করা হয়েছিল। প্রণব বাবুর আক্ষেপ অবলা মেয়েটার উপর নানাভাবে নির্যাতন চলছে। অভিযোগের ভিত্তিতে উত্তরপাড়া থানার পুলিশ অভিযুক্ত দীপঙ্কর মৈত্র ও তাঁর নাবালক ছেলেকে গ্রেপ্তার করেছে। বুধবার ধৃত দীপঙ্কর মৈত্রকে শ্রীরামপুর আদালতে পেশ করা হয়েছে। তার নাবালক ছেলেকে জুভেনাইল আদালতে পেশ করা হবে। এই প্রসঙ্গে কোন্নগর পুরসভার চেয়ারম্যান স্বপন দাস বলেছেন, ‘‌সম্পত্তির জন্য মানুষ যে এত নির্মম হতে পারে তা দেখে খারাপ লাগছে। ঘটনা যদি সত্যি হয় পুলিশ তার ব্যবস্থা নেবে। অভিযুক্তদের পক্ষে কেউ থাকবে না।’‌ পুলিশ সূত্রে জানানো হয়েছে, সম্পত্তি নিয়ে ভাইবোনের মধ্যে অনেক দিনের অশান্তি। অভিযোগ পাওয়ার পর দু’‌জনকে গ্রেপ্তার করা হয়েছে। মামলা দায়ের করা হয়েছে। তদন্ত শুরু হয়েছে।




##Aajkaalonline ##Hooghlyincident##Twoarrest



বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর

উল্টে গেল স্পিডবোট, ক্রমশই তলিয়ে যাচ্ছিলাম, নদী থেকে উঠে জানালেন সাংসদ...

বাতিল সন্দীপ ঘোষের রেজিস্ট্রেশন

এবার কিন্তু নামগুলো মুখ্যমন্ত্রীকে জানাব, হুঁশিয়ারি জেলা সভাধিপতির...

সাত ব্লকের ৩৫ গ্রাম পঞ্চায়েত জলের তলায়, মুখ্যমন্ত্রী এলেন, প্রধানমন্ত্রী কোথায়? : বেচারাম মান্না...

মুর্শিদাবাদে বন্যা পরিস্থিতির অবনতি, বন্যার জলে ডুবে নিখোঁজ এক ...

টানা বর্ষণে বন্যা পরিস্থিতি, ত্রাণ শিবিরে যাওয়ার পথেই কি ডুবে গেল নাবালিকা? মর্মান্তিক পরিণতি...

নীলকন্ঠের দেখা মিলল চাঁদখালিতে

শুঁড় উঁচিয়ে আশীর্বাদ করল গজরাজ, বিশ্বকর্মা আরাধনার দিনেই  বিশেষ পুজো পেল কাবেরী, ফুলমতিরা...

প্রেমে প্রত্যাখান, চলন্ত বাসে কুপিয়ে খুন নাবালিকাকে...

সাহাগঞ্জের গণপ্রহারের ঘটনায় গ্রেপ্তার তিন

জাস্টিস ফর আরজি কর কর্মসূচিতে তরুণীর সঙ্গে আলাপ ও বন্ধুত্ব, সেই সুযোগ কাজে লাগিয়েই তরুণীকে ধর্ষণের অভিযোগ ‘‌প্রতিবাদী’‌...

শ্রমিকদের হাতে খুন সুপারভাইজার, উত্তেজনা জুপিটার কারখানায়...

নারী নিরাপত্তাই মূল উদ্দেশ্য, মহিলা টহল ভ্যান চালু করল কোচবিহার জেলা পুলিশ...

৩০০ বছর ধরে এই জমিদার বাড়িতে চলছে দুর্গাপুজো, মা দুর্গার সঙ্গে পূজিত হচ্ছেন রাম-সীতাও...

বজ্রপাতে নষ্ট ট্রলারের ওয়্যারলেস, নিখোঁজ ৪৯ জন মৎস্যজীবী-সহ তিনটি ট্রলার...



সোশ্যাল মিডিয়া



08 24