সোমবার ২২ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Bollywood: বাংলায় কথা, শাড়ি পরে ধুনুচি নাচ! সপ্তমীর সন্ধে মাতিয়ে দিলেন ‘বাঙালিনী’ সুস্মিতা

নিজস্ব সংবাদদাতা | ২১ অক্টোবর ২০২৩ ১৮ : ২৮


পরনে রানিঘেঁষা গোলাপি শিফন। তাতে জয়পুরি কাজ, চওড়া পেটা জরির পাড়। কপালে বড় টিপ। চুড়িতে, দুলে, চলনে, বলনে ষোলআনা বাঙালিয়ানা। এভাবেই সপ্তমীর সন্ধে মাতিয়ে দিলেন সুস্মিতা সেন। মণ্ডপে বসা দর্শনার্থীরা দেবীকে ভুলে তারকায় মজে। সুস্মিতার সেদিকে হুঁশ নেই। তিনি খালি পায়ে মণ্ডপে ঢোকেন। দুই পাশে দুই মেয়ে রেনে, আলিশা। সঙ্গে মা-বাবা। তাঁরাও খাঁটি বাঙালি পোশাকে সেজেছেন। সবাইকে চমকে দিয়ে ধুনুচি তুলে নেন। তারপরে ধীরে ধীরে ঘুরে ঘুরে নাচতে থাকেন। তাঁকে সঙ্গে দেন দুই মেয়ে, উপস্থিত উদ্যোক্তারা।

সুস্মিতার নাচ দেখতে তখন মণ্ডপে ভিড়। ‘আর্যা’র কিন্তু কোনও দ্বিধা নেই। তিনি সবার সঙ্গে মিশে গিয়ে দিব্যি উপভোগ করছেন। হাসিতে ছলকে পড়েছে উচ্ছ্বাস। কিন্তু সেই উচ্ছ্বাসও বড় মোহময়। ঘুরে ঘুরে নাচতে নাচতেই কথা বলেছেন সবার সঙ্গে। দেখে কে বলবে, তিনি কিছুদিন আগেই বড় ধরনের হৃদরোগে ভুগে উঠেছেন। রেনে অবশ্য মায়ের পাশ থেকে নড়েনি। মায়ের সঙ্গে তাল মিলিয়ে নাচতে দেখা গিয়েছে তাঁকেও।
নাচের পরে মণ্ডপেই বসে থাকা এক বৃদ্ধার সঙ্গে কথা বলেন সুস্মিতা। তাঁকেই ‘মা গো’ সম্বোধন। স্পষ্ট বাংলায় জানান, তিনি বাইরে ছিলেন। সদ্য ফিরেছেন। অষ্টমীর দিন সন্ধিপুজোয় আবার মণ্ডপে আসবেন। প্যান্ডেলে ঢোকার সময়ে তাঁকে ঘিরে ধরে নানা বয়সের একদল কিশোর-কিশোরী। সুস্মিতা তাঁদের সঙ্গও উপভোগ করেছেন। কথা বলেছেন তাঁদের মতো হয়ে। নভেম্বরের ৩ তারিখে মুক্তি পাবে সুস্মিতার জনপ্রিয় সিরিজ ‘আর্যা ৩’।



বিশেষ খবর

নানান খবর

Earth day 2024 #Aajkaal #EarthDay2024 #EarthDay #aajkaalonline

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া