মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

দক্ষিণবঙ্গ | আয়কর দপ্তরের তল্লাশি চলাকালীন অসুস্থ বাইরন

Riya Patra | ২০ ডিসেম্বর ২০২৩ ১৭ : ৩২Riya Patra


আজকাল ওয়েবডেস্ক: আয়কর দপ্তরের তল্লাশি চলাকালীন হঠাৎই অসুস্থ হয়ে পড়লেন সাগরদিঘির বিধায়ক বাইরন বিশ্বাস। সূত্রের খবর, তাঁর রক্তে শর্করার মাত্রা হঠাৎই কমে যাওয়ায় তাঁকে নিয়ে যাওয়া হয় ধুলিয়ানের ও২ (ও টু) হাসপাতালে। সেখানে ইমার্জেন্সি বিভাগে বিধায়ককে চিকিৎসা হয়। বর্তমানে অনেকটাই সুস্থ রয়েছেন বাইরণ। 
বুধবার সকাল থেকে আয়কর দপ্তরের আধিকারিকেরা বাইরন বিশ্বাস এবং তাঁর পরিবারের সাতটি বিভিন্ন জায়গায় তল্লাশি শুরু করেছেন যা বুধবার রাত পর্যন্ত জারি রয়েছে। এর পাশাপাশি আয়কর দপ্তরের আধিকারিকেরা বিভিন্ন বিষয় নিয়ে সাগরদিঘির বিধায়ক বাইরন বিশ্বাসকে তাঁর ধুলিয়ানের বাড়িতে সকাল থেকে টানা জেরাও করে চলেছেন। 
সূত্রের খবর, আয়কর দপ্তরের কর্তাদের জেরার মুখে বুধবার বিকেলের পর থেকে হঠাৎই অসুস্থ বোধ করতে শুরু করেন তিনি। এরপর তড়িঘড়ি তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। 
 উল্লেখ্য, বাইরন বিশ্বাস নিজে ওই হাসপাতালের অন্যতম ডিরেক্টর। আয়কর দপ্তরের কর্তারা ওই হাসপাতালেও আজ সকাল থেকে তল্লাশি চালাচ্ছেন।  
হাসপাতাল সূত্রে জানা গেছে, ঠান্ডা লাগার সমস্যা নিয়ে বাইরন গত কয়েকদিন ধরে অসুস্থ ছিলেন। কিন্তু বুধবার তাঁর রক্তে শর্করার পরিমাণ হঠাৎই কমে যায়। হাসপাতাল সূত্রে জানা গেছে -তৃণমূল বিধায়ক চিকিৎসায় সাড়া দিচ্ছেন এবং পরিবারের লোকেদের সঙ্গে তিনি কথাও বলছেন । সূত্রের খবর, বাইরন পুরোপুরি সুস্থ বোধ না করার জন্য এখনও তিনি ওই হাসপাতালেই রয়েছেন। রাত দশটা পর্যন্ত তাঁকে হাসপাতাল থেকে ছাড়া হয়নি।




বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর



সোশ্যাল মিডিয়া



12 23