শনিবার ২০ এপ্রিল ২০২৪

সম্পূর্ণ খবর

Exclusive: জোর খবর! শাকিব খানের নায়িকা আগামী ছবিতে দেবের বিপরীতে?

নিজস্ব সংবাদদাতা | ২৫ নভেম্বর ২০২৩ ১৬ : ২০


একের পর এক সুপারস্টারের সঙ্গে কাজ। হাসতে হাসতে প্রথম সারির নায়িকার আসন দখল করতে চলেছেন ইধিকা পাল। টলিউডে তাঁকে ঘিরে নতুন গুঞ্জন, বাংলাদেশের শাকিব খানের পরে তিনি নাকি দেব অধিকারীর নায়িকা হতে চলেছেন! দেবের ‘বাঘাযতীন’ ছবিমুক্তির দিনেই প্রিমিয়ারে এসেছিলেন তিনি। তখনই দু’য়ে দু’য়ে চার করার চেষ্টা চালিয়েছেন সবাই। নায়িকা সেদিন মুখে কুলুপ এঁটেছিলেন। কিন্তু এখন শোনা যাচ্ছে যা রটেছে তা নাকি ঘটতে চলেছে। সব ঠিক থাকলে সঞ্জয় রিনো দত্ত দেব-ইধিকাকে জুটি করে ‘খাদান’ ছবিটি বানাতে চলেছেন। প্রযোজনায় দেবের সংস্থা। সবিস্তার জানতে আজকাল ডট ইন যোগাযোগ করেছিল ইধিকার সঙ্গে। তাঁর সাফ জবাব, ‘‘এবিষয়ে আমি কিচ্ছু জানি না।’’

রিনো এর আগে ‘সিটি অফ জ্যাকেলস’ ছবি পরিচালনা করেছেন। ছবিতে জয় সেনগুপ্ত, সায়নী গুপ্ত, শান্তিলাল মুখোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায়ের মত তারকারা অভিনয় করেছিলেন। গত বছর ২৫ নভেম্বর মুক্তি পেয়েছিল ছবিটি। আজকাল ডট ইন তাঁর সঙ্গেও যোগাযোগের চেষ্টা করেছিল। তাঁকে পাওয়া যায়নি। টলিউড বলছে, রুক্মিণী মৈত্রকে নিয়ে দেব আপাতত ইউরোপ ভ্রমণে ব্যস্ত। টানা অনেকগুলো ছবির শুট সেরে আপাতত কিছুদিনের বিরতি। ফিরেই ‘প্রধান’-এর প্রচারে ব্যস্ত হয়ে পড়বেন। তার মধ্যেই হয়তো কথা হবে আগামী ছবি নিয়ে।

ছোটপর্দায় ইধিকা জনপ্রিয় মুখ। রাজ চক্রবর্তীর কপালকুণ্ডলা, রিমলি, পিলু— তাঁকে খ্যাতি এনে দিয়েছে। তারপরেই তিনি সোজা বাংলাদেশ। শাকিব খানের বিপরীতে ‘প্রিয়তমা’ ছবিতে। সেই ছবি সে দেশে ব্লকবাস্টার হিট। লন্ডনের প্রেক্ষাগৃহেও দেখানো হয়েছে ছবিটি। এরপরেই দেবের বিপরীতে ছবি করতে চলেছেন তিনি। ছবির নাম বলে দিচ্ছে, কয়লাখনি পটভূমিকায়। কার গল্প নিয়ে ছবি হচ্ছে? আর কারা থাকছেন? আপাতত আর কিছুই জানা যায়নি।

 



বিশেষ খবর

নানান খবর

রজ্যের ভোট

নানান খবর



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া