মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

লাইফস্টাইল | Daily Horoscope: কৌশিকী অমাবস্যার পরই প্রাপ্তিযোগ! অর্থ-সাফল্যের জোয়ারে ভাসবে কোন রাশি? জানুন আজকের রাশিফল

Reporter: নিজস্ব সংবাদদাতা | লেখক: Soma Majumdar | Editor: শ্যামশ্রী সাহা ০৩ সেপ্টেম্বর ২০২৪ ০৮ : ৫৭Soma Majumder


আজকাল ওয়েব ডেস্ক: কৌশিকী অমাবস্যার পরদিন আজ মঙ্গলবার চাঁদ সিংহ রাশিতে অবস্থান করবে। আজকের দিনটি বেশ কয়েকটি রাশির জন্য বিশেষভাবে শুভ। ছোট-বড় সমস্যার মুখে পড়তে পারেন কারা? জেনে নিন আজকের রাশিফল। 

মেঘ-  পরিবারের কোনও সদস্যের স্বাস্থ্যের অবনতি হতে পারে। অর্থ ব্যয় বাড়বে। ধর্মীয় ও সামাজিক কাজে সহযোগিতা করলে লাভ হতে পারে। ভেবেচিন্তে কথা না বললে প্রেম জীবনে অবসাদ আসতে পারে। অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পেতে পারেন।

বৃষ- ছাত্রছাত্রীরা উচ্চশিক্ষার পথে বাধার সম্মুখীন হতে পারেন। কোনও সমস্যায় সন্ধেবেলায় প্রতিবেশীদের সাহায্য পেতে পারেন। সন্তান ধর্মীয় কাজে যুক্ত হতে পারে।

মিথুন- আপনার জন্য বুদ্ধি ও বিচক্ষণতার সঙ্গে সিদ্ধান্ত নেওয়ার একটি দিন। কোনও কারণে পরিবারের সদস্যদের মধ্যে মনোমালিন্য হতে পারে। জীবনে আনন্দে থাকবে। সন্তানের ভবিষ্যৎ দুশ্চিন্তায় ফেলতে পারে। মা-বাবার সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন।

কর্কট- কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা রয়েছে। বিদেশি ব্যবসার সঙ্গে জড়িত থাকলে সাফল্য পেতে পারেন। কর্মক্ষেত্রে আধিকারিকরা আপনার কাজ দেখে প্রভাবিত হবেন। আকস্মিক ধনলাভের সম্ভাবনা রয়েছে।

সিংহ- বিদেশে বসবাসকারী পরিবারের কাছ থেকে সুসংবাদ পাবেন। দরিদ্রদের সাহায্যের জন্য অর্থ ব্যয় করতে পারেন। মানসিক শান্তি পাবেন। নিজের কাজের মাধ্যমে সকলকে আকৃষ্ট করতে পারবেন। পড়ুয়াদের টাকা-পয়সার দরকার পড়বে।

কন্যা- কিছু অর্থ ব্যয় করতে হতে পারে। বন্ধুদের সাহায্য করার সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে নিজের ভাষা নিয়ন্ত্রণে না রাখতে পেলে বিবাদ বাঁধতে পারে। প্রেম জীবনে সুখ থাকবে। ছাত্র-ছাত্রীরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় ভালও নম্বর পেতে পারেন।

তুলা: পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। অত্যাধিক কাজের জন্য স্বাস্থ্য দুর্বল হতে পারে। আত্মবিশ্বাস বাড়বে। ছাত্র-ছাত্রীদের জন্য দিনটি শুভ। সন্ধেবেলা কোনও ঝুঁকিপূর্ণ কাজ করলে  হতাশ হতে পারেন।

বৃশ্চিক- নিজের স্বাস্থ্যের যত্ন নিন। পেটের সমস্যা হতে পারে। ব্যবসায় কোনও পরিকল্পনা করলে ভবিষ্যতে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় নতুন পরিবর্তন করতে পারবেন। অবিবাহিতদের কাছে বিয়ের প্রস্তাব আসতে পারে। সন্তানের কোনও সুসংবাদ পেতে পারেন।

ধনু- কর্মক্ষেত্রে পদোন্নতি হতে পারে। দিনটি প্রেম জীবনের জন্য শুভ। দাম্পত্য সম্পর্ক মজবুত হবে। ব্যবসায়ীরা আটকে থাকা টাকা ফিরে পেতে পারেন। ছাত্র-ছাত্রীরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পেতে পারেন।

মকর- দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ শেষ করতে পারেন। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। কাজের ব্যস্ততা থাকলেও প্রেম জীবনের জন্য সময় বের করতে পারলে জীবনসঙ্গী খুশি হবেন। পারিবারিক সম্পত্তি সংক্রান্ত মামলা মিটে যেতে পারে। সম্পত্তিতে লগ্নির জন্য আজকের দিনটি খুব ভাল।

কুম্ভ- ভবিষ্যৎ পরিকল্পনার জন্য অত্যন্ত লাভজনক। কোনও কাজ করার আগে মা-বাবার আশীর্বাদ নিতে ভুলবেন না। ব্যবসায় কিছু সমস্যা দেখা দিতে পারে, তবে আর্থিক পরিস্থিতি মজবুত হবে। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন।

মীন- সন্তান ও জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। চাকরিজীবীদের পদোন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে অন্য কোনও ব্যক্তির কারণে আকস্মিক চিন্তিত হয়ে পড়তে পারেন। চাকরিজীবীদের কাজের দায়িত্ব বাড়তে পারে।


#all zodiac signs horoscope#Ajker Rashifal#Daily Horoscope#Horoscope#Rashifal of 3 september 2024



বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর

ষষ্ঠী থেকে দশমী, কবে কী রঙের পোশাক পরলে পাবেন দুর্গার আর্শীবাদ? সাজার আগে জানুন...

ভরবে পেট , ওজনও থাকবে নিয়ন্ত্রণে,ব্রেকফাস্টে রাখুন এই খাবার,জেনে নিন রেসিপি...

রাত জেগে ঠাকুর দেখলেও আসবে না ক্লান্তি, কীভাবে চাঙ্গা থাকবেন? রইল ৮টি টিপস...

চোখ, হাত-পা ফ্যাকাশে হয়ে যাচ্ছে? অ্যানিমিয়া নয় তো? খাবার পাতে রাখুন এই সবজি...

সাদামাঠা কনের সাজেও নজরকাড়া অদিতি, বিয়েতে নায়িকাদের মতো ‘নো মেকআপ লুক’ চান? রইল সহজ টিপস...

সান ট্যান ও পুরনো কালো দাগ ছোপে জেরবার?এই সবজিতেই লুকিয়ে সমাধান...

চোখের নিচে কালি পড়েছে? এই ঘরোয়া উপায়ে ম্যাজিকের মতো উধাও হবে ডার্ক সার্কেল...

রুক্ষ নিস্প্রাণ চুল ঝড়ে পড়ছে? কন্ডিশনার সিরাম ছাড়াই মাত্র সাতদিনে ফিরবে চুলের জেল্লা ...

ক্যান্সার থেকে ডায়বেটিস সারবে এই ম্যাজিক ফলে, কোথায় পাবেন জানুন...

পেটও ভরবে,ওজন থাকবে নিয়ন্ত্রণে,জেনে নিন চটজলদি এই ব্রেকফাস্টের রেসিপি...

রোদে ঘুরে মুখের দফারফা? এই ঘরোয়া পদ্ধতিতেই ফিরবে ত্বকের জেল্লা ...

রোদে ঘুরে মুখের দফারফা? এই ঘরোয়া পদ্ধতিতেই ফিরবে ত্বকের জেল্লা ...

রবিবার শুধুই একঘেয়ে মুরগির ঝোল? লেবু-লঙ্কা চিকেন দিয়ে করুন স্বাদ বদল...

পেইনকিলার ছাড়াই কমবে অসহ্য পিরিয়ডের যন্ত্রনা। মেনে চলুন এই টোটকা ...

কমবয়সিদের মধ্যে বাড়ছে হার্ট অ্যাটাকের ঝুঁকি! সতর্ক হতে আগেই বুঝুন এই ৮ লক্ষণ...



সোশ্যাল মিডিয়া



09 24