শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

লোকসভা নির্বাচন ২০২৪ | NEW VIDEO : রাষ্ট্রপতির দ্বারস্থ হওয়া সন্দেশখালির নির্যাতিতারা ভুয়ো ? নয়া ভিডিও ঘিরে বিতর্ক

Sumit | ০৯ মে ২০২৪ ১৩ : ৩০Sumit Chakraborty


আজকাল ওয়েবডেস্ক: ফের একবার সংবাদ শিরোনামে সন্দেশখালি। রাষ্ট্রপতির দ্বারস্থ হওয়া সন্দেশখালির নির্যাতিতারা ভুয়ো ? টাকার বিনিময়ে কয়েকজনকে নির্যাতিতা সাজিয়ে রাইসিনা হিলে নিয়ে যাওয়া হয়েছিল ? তৃণমূলের কটাক্ষ, পুরোটাই বিজেপির সাজানো। বাংলাকে অপমানের ষড়যন্ত্র। যদিও ভিডিওর সত্যতা যাচাই করেনি আজকাল ডট ইন। বুধবার রাতে একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। সেখানে বিজেপির বসিরহাটের প্রার্থী রেখা পাত্র সহ তিন মহিলাকে দেখা গিয়েছে। এক মহিলাকে বলতে শোনা গিয়েছে, আমরা সন্দেশখালি আন্দোলনে যুক্ত। আমরা সকলেই প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়েছিলাম। তাহলে আমাদের ছাড়া রাষ্ট্রপতি ম্যাডামের কাছে কারা গেল ? আমরা তাহলে কারা ?
আরেক মহিলা বলেন, শুনেছি অনুপ দাস নিয়ে গিয়েছিলেন। ভিতরে ভিতরে শিবুপ্রসাদ হাজরা ওরফে শিবু হাজরার থেকে মাসে ১০ হাজার করে নিত। তিনি কি তাহলে ভিতরে ভিতরে তৃণমূল করেন ?
বিজেপি পার্থী রেখা পাত্র বলেন, আমরা নির্যাতিতারা সন্দেশখালিতে পড়ে আছি, তাহলে আমাদের হয়ে কারা গিয়েছে ? তা জানা প্রয়োজন। আর রাষ্ট্রপতি ম্যাডামের কাছে গিয়েছেন যে, আমাদের কিছু জানিয়েছিলেন ? আমরা আন্দোলনের মুখ, আমাদের না নিয়ে গিয়ে অন্যদের সাজিয়ে নিয়ে যাওয়ার সাহস কে দেখিয়েছে ?
বিষয়টি নিয়ে সন্দেশখালির বিধায়ক সুকুমার মাহাতো বলেন, আমরা প্রথম থেকেই বলে আসছিল সন্দেশখালির ঘটনা সাজানো। অর্থের বিনিময়ে এই আন্দোলন সংগঠিত করা হয়েছে। বিজেপির মত রাজনৈতিক দল গভীর ষড়যন্ত্র করে এই কাজ করেছে। 




বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর



সোশ্যাল মিডিয়া



05 24