শুক্রবার ১৮ অক্টোবর ২০২৪

সম্পূর্ণ খবর

লোকসভা নির্বাচন ২০২৪ | Mamata Banerjee: মিঠুনকে রাজ্যসভার সাংসদ করেছিলাম, জানতাম না ও এত বড় গদ্দার: মমতা

Pallabi Ghosh | ১৮ এপ্রিল ২০২৪ ১৩ : ৪১Pallabi Ghosh


আজকাল ওয়েবডেস্ক: শুভেন্দু অধিকারীর পর মিঠুন চক্রবর্তী। আরও এক বিজেপি নেতাকে "গদ্দার" বলে আক্রমণ মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির।
বৃহস্পতিবার তৃণমূল প্রার্থী কৃষ্ণ কল্যাণীর সমর্থনে ইসলামপুরে দ্বিতীয় দফার প্রচারে মমতা ব্যানার্জি। একই সময়ে শিলিগুড়িতে বিজেপির হয়ে রোড শো মিঠুন চক্রবর্তীর। মমতার কটাক্ষ, "মিঠুনকে রাজ্যসভার সাংসদ করেছিলাম। জানতাম না ও এত বড় গদ্দার। মুম্বইয়ে আরএসএস অফিসে গিয়ে বলেছে, ও বিজেপির সমর্থক। এক মামলায় ফেঁসে গেছিল মিঠুনের ছেলে। নিজের ছেলেকে বাঁচানোর জন্য এগুলো করেছে। যারা জীবন যুদ্ধে লড়তে পারে না আমি তাদের মানুষ বলে মনে করি না। বাংলার বদনাম করতে তারকাদের ব্যবহার করছে বিজেপি।"
মুর্শিদাবাদে রামনবমীর দিন অশান্তি ঘটনাকে পূর্ব পরিকল্পিত বলেই মন্তব্য মুখ্যমন্ত্রীর। তাঁর কথায়, "রামনবমী নিয়ে মুর্শিদাবাদে হিংসার ঘটনা ঘটিয়েছে বিজেপি। সেখানে পুলিশকেও মারধর করা হয়েছে। হাওড়ায় অস্ত্র নিয়ে মিছিল করেছে। এর অনুমতি কেউ দেয়নি। সবটাই পূর্ব পরিকল্পিত। অশান্তি করতেই ডিআইজিকে সরানো হয়েছে।"
আধ ঘণ্টার ভাষণে পদে পদে বিজেপি, কংগ্রেস, সিপিএমকে আক্রমণ করেন তিনি। মুখ্যমন্ত্রীর বক্তব্য, "বাংলায় ইন্ডিয়া জোট নেই। তৃণমূল একা বিজেপির বিরুদ্ধে লড়ছে। কংগ্রেস আর সিপিএম বিজেপির হয়ে কাজ করছে। বিজেপি লুটেরার পার্টি। ১০ বছরে কোনও কাজ করেনি। বলছে এবার ৪০০ পার। আমি বলছি, ২০০ পার হবে না। বাংলার জন্য কিচ্ছু করেনি। আবার ৩ মাস পর লক্ষ্মীর ভাণ্ডার বন্ধ করার হুমকি দিচ্ছে। উন্মাদের মতো কথা বলছে। সাহস থাকলে বন্ধ করে দেখান। মা বোনেরা রুখে দাঁড়াবেন। উত্তরবঙ্গে যোগী আদিত্যনাথ আসছেন ভাষণ দিতে। নিজের রাজ্যেই কাউকে কথা বলতে দেন না। আবার এখানে আসছেন। মনে রাখবেন, শূন্য কলসি বাজে বেশি।"




বিশেষ খবর

নানান খবর

নানান খবর



সোশ্যাল মিডিয়া



04 24