Bollywood Actress: সৌন্দর্য ধরে রাখতে প্লাস্টিক সার্জারি করিয়েছেন অনুষ্কা থেকে জাহ্নবীর মতো এই বলি অভিনেত্রীরা

img

গ্ল্যামার জগতে বহু তারকা নিজের সৌন্দর্যকে ধরে রাখতে এবং নিজেকে আরও সুন্দরী করে তুলতে প্লাস্টিক সার্জারির পথ বেছে নেন। এই তালিকায় রয়েছে কোন বলি অভিনেত্রীরা? দেখে নিন একনজরে

img

আয়েশা টাকিয়া: ‘টারজান দ্য ওয়ান্ডার কার' ছবি দিয়ে বলিউডে ডেবিউ করে আয়েশা টাকিয়া। বারবার প্লাস্টিক সার্জারি করিয়ে নিজের মুখের পরিবর্তন এনেছেন অভিনেত্রী। সম্প্রতি তাঁর নতুন চেহারা দেখে নেটিজেনরা তুমুল কটাক্ষ করায়, নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টটি বন্ধ করে দেন তিনি।

img

অনুষ্কা শর্মা-: ‘রব নে বনা দি জোড়ি’ ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ করেন অনুষ্কা। এরপর কয়েকটি ছবিতে অভিনয় করার পরই নিজের ঠোঁটের প্লাস্টিক সার্জারি করান। মুম্বই সংবাদ মাধ্যমের এক সাক্ষাৎকারে অভিনেত্রীর জানান, ‘বম্বে ভেলভেট’ ছবির জন্য এই সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি।

img

বাণী কাপুর: সুশান্ত সিং রাজপুতের বিপরীতে ‘শুদ্ধ দেশি রোম্যান্স’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন অভিনেত্রী বাণী কাপুর। এরপরই নাক আর ঠোঁটের অস্ত্রোপচার করান তিনি।

img

প্রিয়াঙ্কা চোপড়া: অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াও ঠোঁট ও নাকের সার্জারি করিয়েছেন। এ কথা তিনি তাঁর বায়োগ্রাফিতেও লিখেছেন। তিনি লিখেছেন, ‘নাকের হাড় ভেঙে যাওয়ায় একবার সার্জারি করতে গিয়ে যখন ব্যান্ডেজ খোলা হল, আমি এবং আমার মা দেখে অবাক যে, পুরো মুখটাই পরিবর্তন হয়ে গিয়েছে নাকের জন্য।’

img

জাহ্নবী কাপুর: শ্রীদেবী কন্যা তথা বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জাহ্নবী কাপুরও কসমেটিকস সার্জারির মধ্যে দিয়ে গিয়েছেন।

img

শিল্পা শেঠি: ফিটনেস ফ্রিক শিল্পা শেঠি নিজের নাকের ও ঠোঁটের সার্জারি করিয়ে চর্চায় উঠে এসেছিলেন। যদিও নিজের সার্জারি নিয়ে মুখ খুলতে দেখা যায়নি অভিনেত্রীকে।