Bollywood Gossips: এইসব বদ অভ্যাসের জেরে লোকসমাজে নাজেহাল হতে হয়েছে শাহরুখ, দীপিকা, করিনাদের?

img

সংবাদসংস্থা মুম্বই: বলিউডের তারকাদের নিয়ে কৌতূহলের শেষ নেই অনুরাগীদের মধ্যে। তাঁদের ব্যক্তিগত জীবন বরাবরই চর্চায় থাকে। নেটিজেনদের কাছে মুখোরোচক তথ্য হয়ে ওঠে বলিপাড়ার সেলেবদের হাঁড়ির খবরগুলো। শাহরুখ থেকে সলমন, দীপিকা থেকে করিনার বদ অভ্যাসের কথা জানেন? এই বদ অভ্যাসের জন্যই লোকসমাজে নাজেহাল হতে হয়েছে তাঁদের।

img

শাহরুখ খান: বহুবার মুম্বই সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে নিজের বদ অভ্যাস নিয়ে মুখ খুলেছেন কিং খান। ঘন ঘন ধুমপান করেন তিনি। বহু চেষ্টা করেও নিজের এই অভ্যাসটি বদলাতে পারেননি শাহরুখ।

img

দীপিকা পাড়ুকোন: বলিউডের সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত অভিনেত্রীদের মধ্যে অন্যতম দীপিকা। অভিনয় জগতে আসার আগে থেকে নিজের একটি বদ অভ্যাসের জন্য নাজেহাল তিনি। তিনি তাঁর সামনের মানুষটিকে খুব গভীরভাবে পর্যবেক্ষণ করেন যা অনেকসময় অন্য জনকে অস্বস্তিতে ফেলে।

img

সলমন খান: বলিউডের গুঞ্জন ভাইজানের অন্যতম সখ নাকি সুগন্ধি সাবান সংগ্রহ করা। এক সাক্ষাৎকারে এই স্বভাবটি নিজের বদ অভ্যাস বলে চিহ্নিত করেছেন অভিনেতা।

img

করিনা কাপুর খান: ছোট থেকেই একটি বদ অভ্যাস কিছুতেই ছাড়তে পারেন না করিনা। দাঁত দিয়ে নিজের নখ কাটার অভ্যাস অনেকসময় ক্যামেরাবন্দি হয়েছে ছবি শিকারিদের। তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকারও হতে হয়েছে তাঁকে।

img

রানি মুখার্জি: বলিউডের অন্দরের গুঞ্জন একসময় ঘন ঘন ধুমপান করতেন রানি। তবে মেয়ে আদিরার জন্মের পর তাঁর এই অভ্যাস কিছুটা বদলেছে।