মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

রাজ্য | Burdwan Murder Case: অজয় একা নাকি আরও কেউ? তরুণী খুনে অভিযুক্তকে গ্রেপ্তারের পর একাধিক উত্তর খুঁজছে পুলিশ 

Kaushik Roy | ২৪ আগস্ট ২০২৪ ১৭ : ৩১Kaushik Roy


আজকাল ওয়েবডেস্ক: প্রতিশোধ নিতেই কি আদিবাসী তরুণী প্রিয়ঙ্কা হাঁসদা'কে হত্যা? পূর্ব বর্ধমানে এই খুনের ঘটনায় অভিযুক্ত অজয় টুডুকে গ্রেপ্তারের পর এই প্রশ্নই ভাবাচ্ছে পুলিশকে। পাশাপাশি অজয় কি ঘটনাস্থলে একা ছিল না তার সঙ্গে আরও কেউ ছিল সেবিষয়েও অনুসন্ধান করছে পুলিশ। 

এবিষয়ে পূর্ব বর্ধমানের পুলিশ সুপার আমনদীপ জানিয়েছেন, 'আমরা অভিযুক্ত অজয়কে আদালতের অনুমতি নিয়ে নিজেদের হেফাজতে নিয়ে তাকে জিজ্ঞাসাবাদ করব। জিজ্ঞাসাবাদে গোটা বিষয়টি পরিষ্কার হবে।' তবে পুলিশ সুপার জানিয়েছেন, খুন হওয়া ওই তরুণীকে আগে থেকেই চিনত অজয়। এমনকী বেঙ্গালুরু থেকে একসঙ্গেই এরাজ্যে ফিরেছিল। যদিও খুনে ব্যবহৃত অস্ত্র এখনও উদ্ধার করতে পারেনি পুলিশ। 

গত ১৪ আগষ্ট মেয়েদের রাত দখলের রাতে পূর্ব বর্ধমানের নান্দুরে বাড়ির কাছেই পাওয়া যায় প্রিয়ঙ্কার দেহ। ঘটনাস্থলে গিয়ে পুলিশ দেখতে পায় গলা কেটে তাঁকে খুন করা হয়েছে। আদিবাসী সম্প্রদায়ের তরফে এই ঘটনার পর খুনির গ্রেপ্তারের দাবিতে দফায় দফায় রাস্তা অবরোধ করা হয়। তরুণীর বাড়ি গিয়ে পাশে থাকার আশ্বাস দেন বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-নেত্রীরা। 

ঘটনার নয় দিনের মাথায় পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়া থেকে অজয়কে গ্রেপ্তার করা হয়। পুলিশের প্রাথমিক তদন্তে উঠে আসে বেঙ্গালুরুতে থাকাকালীন অজয়ের সঙ্গে সম্পর্ক গড়ে উঠেছিল প্রিয়ঙ্কার। কিন্তু সম্প্রতি সম্পর্কে কিছুটা চিড় ধরে। যা নিয়ে দু'জনের মধ্যে বচসাও হয়েছিল। ঘটনার দিন ডেবরার বাসিন্দা অজয় দুপুরেই গাংপুরে পৌঁছে যায়। রাতে প্রিয়ঙ্কা খুন হন। 

যে প্রশ্নগুলি পুলিশকে ভাবাচ্ছে বাড়ির কাছাকাছি শৌচাগারের পাশে খুন হওয়া সত্ত্বেও কেন কেউ কোনও চিৎকার শুনতে পেল না? তবে কি অজয় আগে থেকেই সেখানে লুকিয়ে অপেক্ষা করছিল না তার সঙ্গে কোনও সহযোগী ছিল? যে তাকে দুষ্কর্মে সহযোগিতা করেছিল। 

এর পাশাপাশি আরও যে প্রশ্নের উত্তর পুলিশ খুঁজছে সেটা হল অজয় কীভাবে জানল ওই তরুণী ওই সময়েই শৌচাগার যাবে? তরুণী কি তাকে তাঁর বাড়িতে আসতে বলেছিলেন? আর যদি আসতেই বলেন, তবে নিশ্চয় তাকে শৌচাগারের পাশে দাঁড়িয়ে থাকতে বলবেন না! যদিও পূর্ব বর্ধমান পুলিশ জানিয়েছে, ধৃতকে সেভাবে জিজ্ঞাসাবাদ করা যায়নি। হেফাজতে এনে জিজ্ঞাসাবাদের পর সমস্ত বিষয় পরিষ্কার হবে।


#Burdwan News#Local News#Murder Case



বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর

জাস্টিস ফর আরজি কর কর্মসূচিতে তরুণীর সঙ্গে আলাপ ও বন্ধুত্ব, সেই সুযোগ কাজে লাগিয়েই তরুণীকে ধর্ষণের অভিযোগ ‘‌প্রতিবাদী’‌...

শ্রমিকদের হাতে খুন সুপারভাইজার, উত্তেজনা জুপিটার কারখানায়...

নারী নিরাপত্তাই মূল উদ্দেশ্য, মহিলা টহল ভ্যান চালু করল কোচবিহার জেলা পুলিশ...

৩০০ বছর ধরে এই জমিদার বাড়িতে চলছে দুর্গাপুজো, মা দুর্গার সঙ্গে পূজিত হচ্ছেন রাম-সীতাও...

বজ্রপাতে নষ্ট ট্রলারের ওয়্যারলেস, নিখোঁজ ৪৯ জন মৎস্যজীবী-সহ তিনটি ট্রলার...

ধূপগুড়িতে দেশী বাজনার প্রতিযোগিতা, তুলে ধরা হল রাজবংশী সম্প্রদায়ের সংস্কৃতি...

রবিবারেও ভাসছে বাংলা, সোমবার থেকে আবহাওয়ার উন্নতি দক্ষিণবঙ্গে...

মাকে বাঁচিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কিশোর ছেলের মৃত্যু ...

বিজেপির বড়সড় ভাঙন মথুরাপুরে! শতাধিক কর্মী যোগ দিলেন তৃণমূলে...

উর্বরতার উৎসবে সাতদিনের ব্রত, ডায়না-জলঢাকায় বিসর্জন করম পূজার...

ডাইনি সন্দেহে দুই আদিবাসী মহিলাকে পিটিয়ে খুন, হাড়হিম ঘটনা বীরভূমে...

শুরু হল আজকাল প্রোপার্টি ফেয়ার, প্রথম দিনেই অপ্রত্যাশিত সাড়া...

আজ থেকে হাওড়া-তারকেশ্বর এবং আরামবাগ শাখায় বন্ধ থাকছে ৮টি লোকাল ট্রেন ...

জনসাধারণকে উৎসবে, জুনিয়র চিকিৎসকদের কাজে ফেরার আহ্বান তৃণমূল সাংসদ রচনার ...

জেলা লোকশিল্পী সম্মেলন হল হুগলিতে



সোশ্যাল মিডিয়া



08 24