বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

Techno India: টেকনো ইন্ডিয়া ইউনিভার্সিটি, ত্রিপুরার ক্যাম্পাসে আজ থেকে নতুন স্নাতকস্তরের ছাত্রছাত্রীদের নিয়ে পঠন পাঠন শুরু হল।

দেশ | Techno India: নতুন স্নাতকস্তরের পড়ুয়াদের পঠন পাঠন শুরু হল টেকনো ইন্ডিয়া ইউনিভার্সিটি ত্রিপুরায়

Riya Patra | ০১ আগস্ট ২০২৪ ০০ : ০২Riya Patra


নিতাই দে, আগরতলা: টেকনো ইন্ডিয়া ইউনিভার্সিটি, ত্রিপুরার ক্যাম্পাসে আজ থেকে নতুন স্নাতকস্তরের ছাত্রছাত্রীদের নিয়ে পঠন পাঠন শুরু হল। এদিন এই ক্যাম্পাসে পঠন পাঠনের যাত্রাকে সামনে রেখে ইউনিভার্সিটির আমন্ত্রণে উপস্থিত ছিলেন এশিয়ান স্কুলে স্বর্ণপদক বিজয়ী ও পূর্ব উত্তরের প্রথম উইমেন ক্যান্ডিডেট মাস্টার (WCM) আরশিয়া দাস। এই সংবর্ধনা অনুষ্ঠানটি নতুন ব্যাচের শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রামের অংশ ছিল।

এদিন ইউনিভার্সিটির প্রথম সেমিস্টারের নতুন ছাত্র-ছাত্রী-সহ ইউনিভার্সিটির অধ্যাপক ও অধ্যাপিকাদের নিয়ে আরশিয়া দাস ও ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর (ডঃ) রতন কুমার সাহা ক্যাম্পাসে প্রবেশ করেন। ইউনিভার্সিটি ক্যাম্পাসে প্রবেশের পথে ছাত্র -ছাত্রী সহ অধ্যাপক অধ্যাপিকাদের গোলাপ ফুল ও গ্রিটিংস কার্ডের মাধ্যমে স্বাগত জানায় ইউনিভার্সিটি কর্তৃপক্ষ। 



এদিন ইউনিভার্সিটি ক্যাম্পাসে পঠন পাঠনের অনুষ্ঠানকে সামনে রেখে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। এই অনুষ্ঠানে বিস্ময় আরশিয়া দাসকে উষ্ণ সংবর্ধনা দিল টেকনো ইন্ডিয়া ইউনিভার্সিটি, ত্রিপুরা। অনুষ্ঠানে পুষ্পস্তবক দেওয়ার পাশাপাশি তার হাতে স্মারক এবং তার সাফল্যের অঙ্কিত একটি ছবি দিয়ে তাকে সংবর্ধনা দিল । শুধু তাই নয় আরশিয়ার গর্বিত পিতা-মাতাকেও সংবর্ধনা জানাল টেকনো ইন্ডিয়া গ্রুপ।

অনুষ্ঠানে আরশিয়া দাবার প্রসার ঘটানোর জন্য একটি দাবা বোর্ড উপহার দেন ইউনিভার্সিটি উপাচার্য প্রফেসর (ডঃ) রতন কুমার সাহা কে। টেকনো ইন্ডিয়া ইঞ্জিনিয়ারিং কলেজের তরফ থেকেও তাকে সংবর্ধনা দেওয়া হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কলেজের প্রিন্সিপাল ডঃ দিবাকর দেব। আরশিয়ার সংবর্ধনা অনুষ্ঠানে টেকনো ইন্ডিয়া ইউনিভার্সিটির উপাচার্য প্রতিশ্রুতি দেন ভবিষ্যতে বড় কোনও ইভেন্টে তিনি অংশ নিলে টেকনো ইন্ডিয়া গ্রুপ সহযোগিতার হাত বাড়িয়ে দেবে। শুধু তাই নয়, ভবিষ্যতে উচ্চশিক্ষার জন্য আরশিয়া যদি টেকনো ইন্ডিয়া ইউনিভার্সিটিতে ভর্তি হতে চান তা হলেও ইঞ্জিনিয়ারিং কলেজ এবং ইউনিভার্সিটির পক্ষ থেকে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া হবে বলে জানিয়েছেন ইউনিভার্সিটির উপাচার্য ও কলেজের অধ্যক্ষ্য ড: দিবাকর দেব। 

মহেশখলা অবস্থিত টেকনো ইন্ডিয়া ইউনিভার্সিটি, ত্রিপুরার ক্যাম্পাসে এই সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপাচার্য প্রফেসর (ডঃ) রতন কুমার সাহা এবং কলেজের প্রিন্সিপাল সহ টেকনো ইন্ডিয়া ইউনিভার্সিটি, ত্রিপুরা এবং কলেজের অন্যান্য সকলে উপস্থিত ছিলেন। এই অনুষ্ঠানের মাধ্যমে টেকনো ইন্ডিয়া ইউনিভার্সিটির বিভিন্ন বিভাগের ছাত্রছাত্রীদের অভ্যর্থনা জানানো হয় এবং তাঁদের অভিভাবকদের সঙ্গে মতবিনিময়ের আয়োজন করা হয়।


#Techno India# Techno India University# UG for students# Students#



বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর

ফের ভারত পাকিস্তান দ্বৈরথ, এবার সিন্ধু জলবন্টন চুক্তি...

সিনেমা দেখেই মগজের বিরল অপারেশন, বিরল এই ঘটনা হল কোথায়...

এক দেশ এক ভোট, আদৌ সম্ভব? কী বলছেন বিরোধীরা? 

রাহুল গান্ধীকে খুনের ষড়যন্ত্র ? বিজেপি নেতার বিরুদ্ধে থানায় নালিশ ত্রিপুরা কংগ্রেসের ...

১২ জন বাংলাদেশী মৎস্যজীবীকে উদ্ধার ভারতীয় উপকূল রক্ষী বাহিনীর ...

পয়লা অক্টোবর থেকে পিপিএফে বড়সড় পরিবর্তন, এখনই সতর্ক হন ...

সুকন্যা সমৃদ্ধি যোজনায় আসছে বিরাট বদল, নিয়ম জানা না থাকলে পড়তে হবে বিপদে ...

বোনের সামনেই নাবালিকা দিদিকে ধর্ষণ, মুখ বন্ধ রাখতে ২০ টাকা হাতে গুঁজেই পলাতক অভিযুক্ত ...

আহমেদাবাদের রাস্তায় গাড়ি পিষে দিল মা ও ছেলেকে, তারপর কী হল ...

এই বই পড়ে ফেললেই মানুষ বুঝতে পারতেন পশু-পাখির ভাষা!...

পাকিস্তান হল বিষফোঁড়া, অপারেশন দরকার, আক্রমণে যোগী আদিত্যনাথ...

গভীর নিম্নচাপের দাপট অব্যাহত, চলতি সপ্তাহেও ভারি বৃষ্টিতে তছনছ হবে একাধিক রাজ্য, রইল বড় আপডেট...

সোমবারেই বৈঠকে কেজরিওয়াল-সিসোদিয়া, দিল্লির পরবর্তী মুখ্যমন্ত্রী কে? ঠিক হয়ে যেতে পারে আজই...

পুজোর আগে কেন্দ্রীয় সরকারি কর্মীদের জন্য সুখবর, ফের বাড়ছে ডিএ, কত শতাংশ? ...

পুজোর মুখে সোনার দামে চমক, আজ কিনতে গেলে কত টাকা গুনতে হবে? ...



সোশ্যাল মিডিয়া



08 24