শনিবার ২৭ জুলাই ২০২৪

সম্পূর্ণ খবর

TheArcArt

AAJKAAL TOP 10 NEWS: দেখে নিন আজকের সেরা ১০টি খবর

দেখে নিন আজকের সেরা ১০টি খবর

HEMRAJ ALI | ১৫ নভেম্বর ২০২৩ ১৬ : ৫৫


01. বিরাটের ৫০ তম শতরান
ওয়াংখেড়ে স্টেডিয়ামকে শচীন তেন্ডুলকরের মাঠ বলা হয়। আর সেই মাঠেই তাঁকে ছাপিয়ে গেলেন বিরাট কোহলি। এতদিন দু’জনেই ৪৯ তম শতরানের রেকর্ডে দাঁড়িয়েছিলেন। তবে বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধ ৫০ তম শতরান করে নতুন রেকর্ডের শিরোপা বিরাটের নামে।

02. দ্বিতীয় সেমি ফাইনালের লড়াই
দ্বিতীয় সেমিফাইনালে কাল ইডে গার্ডন্সে মুখোমুখি অস্ট্রেলিয়া- দক্ষিণ আফ্রিকা। ভারতে বিরুদ্ধে রবিবার ফাইনালে কোন দেশ ওঠে এখন সেটাই দেখার বিষয়। রবিবার বিশ্বকাপের ফাইনাল খেলা হবে আমেদাবাদে নরেন্দ্র মোদী স্টেডিয়ামে।

03. আজ ভাতৃদ্বিতীয়া
আজ ভাতৃদ্বিতীয়া। সকাল থেকেই রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে ভাইফোঁটার সেই সব ছবি উঠে এসেছে। আজকের দিনে দিদি-বোনেরা ভাই এবং দাদার মঙ্গল কামনার ফোঁটা দেন।

04. যৌনকর্মীরা ফোঁটা দিলেন বিধায়ককে
বাদ গেলেন না যৌনকর্মীরাও। সোনাগাছিতে ভাইফোঁটার আয়োজন করা হয়েছিল। দুর্বার অ্যাসোসিয়েশনের সদস্যরা ফোঁটা দিলেন সকলকে। উপস্থিত হয়েছিলেন বিধায়ক দেবাশিস কুমারও। যৌনকর্মীদের হাত থেকে ফোঁটা নিলেন তিনিও।

05. বুম্বাদার ভাইফোঁটা
চট্টোপাধ্যায় পরিবারের ভাইফোঁটা তুমুল জনপ্রিয়। প্রতি বছর বোনের পাশাপাশি এদিন ‘ইন্ডাস্ট্রি’ আরও অনেকের থেকেই ফোঁটা নেন। সারা বছর কড়া ডায়েট। এদিন তিনি তাঁর প্রিয় খাবার সিঙাড়ায় কামড় দেন। এবছর দু’জনেই মুম্বইয়ে। ফলে, উদযাপন সেখানেই হচ্ছে। সবুজ শাড়িতে স্নিগ্ধ পল্লবী। ‘বুম্বাদা’ ডেনিম জিন্সে ঝকঝকে। রকমারি মিষ্টি প্লেটে সাজিয়ে ফোঁটাপর্ব সেরেছেন তাঁরা।

06. শোভনদেবের ভাইফোঁটা
পরনে সাদা পাঞ্জাবি আর হাতের মুঠোয় মিষ্টির থালা নিয়ে জমজমাট ভাইফোঁটার অনুষ্ঠান সম্পন্ন হল মন্ত্রী। শোভনদেব চট্টাপাধ্যায়ের ভবানীপুরের বাড়িতে। নিয়ম মেনে প্রথমে চন্দনের এবং পরে দইয়ের ফোঁটা দিলেন তাঁর দিদি–বোনেরা।

07. ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার
ভাইফোঁটার দিন হেরিটেজ কলেজের হস্টেল থেকে ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার করল পুলিশ। মৃত ছাত্রীর নাম সাবানা। বোকারোর বাসিন্দা সাবানার দেহ সকাল সাড়ে আটটা নাগাদ হস্টেলের ঘর থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয়। রহস্যমৃত্যুর তদন্ত শুরু করেছে আনন্দপুর থানা এলাকার পুলিশ।

08. খাস কলকাতায় পিটিয়ে খুনের অভিযোগ
জুয়ার আসর বসানোর প্রতিবাদ করায় এক ব্যক্তিকে পিটিয়ে মারার অভিযোগ উঠল খাস কলকাতায়। মানিকতলার পাঞ্জাবি গ্যারাজ এলাকার ঘটনা। মৃতের নাম অনিল রজক। বয়স ৪৫। সূত্রের খবর, মানিকতলার বাগমারি চত্বরে জুয়ার আসর ও ক্রিকেট বেটিংয়ের অভিযোগ ছিল। জুয়ার আসর বসানোর প্রতিবাদ করার পরই অনিল রজককে পিটিয়ে মারা হয় বলে অভিযোগ পরিবারের।

09. হাওড়ায় নাবালিকা অপহরণে উত্তেজনা
নাবালিকা অপহরণের চেষ্টার অভিযোগ হাওড়ার জগৎবল্লভপুরে। অভিযুক্তকে মারধর করে স্থানীয়রা। এমনকী ভাঙচুর করা হয় তার বাইক। পরে অভিযুক্তকে তুলে দেওয়া হয় পুলিশের হাতে।

10. শ্মশানকালীর বির্সজনে মানুষের ভিড়
শ্মশানকালীর বির্সজনে মানুষের ভিড়। বাজি ফাটিয়ে আরাধনা করলেন কালীঘাটবাসী ।পুলিশি নিরপত্তা ছিল জোরকদমে।




বিশেষ খবর

নানান খবর

Advertise with us

নানান খবর

মানিকতলা বাজারে এনফোর্সমেন্ট ব্রাঞ্চ টাস্কফোর্স এবং বটতলা থানার পুলিশের যৌথ অভিযান। সবজি ও আলুর বাজারদর নিয়ন্ত্রণে রয়ে...

ANANDAPUR INCIDENT : আনন্দপুরে প্রোমোটারকে কুপিয়ে খুন

HIGH TIDE GANGA : বেলুড়ের গঙ্গায় বান, গঙ্গার ঢেউয়ে দুলছে যাত্রী বোঝাই লঞ্চ...

ESC BHABAN AVIJAAN BJP : বিদ্যুৎ ভবন অভিযানের হুঁশিয়ারি শুভেন্দুর...

NORTH KOLKATA : উত্তর কলকাতায় কার্গিল বিজয় দিবসে ওড়ানো হল ফানুস...

গীতা হাতে নিয়ে বিধানসভায় বিজেপির বিধায়কদের স্লোগান...

কংগ্রেস কর্মীকে পিটিয়ে মারার অভিযোগ

গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ছাত্রীকে কোপ...

বিদ্যুৎ বিল পুড়িয়ে বিক্ষোভ কংগ্রেস সেবাদলের...

EXCLUSIVE: 'মিল্কশেক মার্ডার'-এর প্রিমিয়ারে কী বললেন তারকারা?...

জলপাইগুড়িতে গভীর রাতে পুলিশকে লক্ষ্য করে গুলি। কোনও রকমে প্রাণ রক্ষা হয়েছে পুলিশ কর্মীদের।গোটা ঘটনায় আতঙ্কিত এলাকার বাস...

হাওড়া জেলা হাসপাতালে ভেঙে পড়ল কার্নিশ

ছাত্রমৃত্যুর বিচারকে ঘিরে ফের উত্তপ্ত যাদবপুর বিশ্ববিদ্যালয়...

PURBA BARDHAMAN : শিক্ষকের পথ আটকে পড়ুয়া ও অভিভাবকরা

বৃষ্টি চলবে আগামী কয়েকদিন, জানাল আবহাওয়া দপ্তর...

ধনধান্য অডিটোরিয়ামে উত্তম কুমারের স্মরণ অনুষ্ঠানে বিপত্তি...



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া